বাংলা নিউজ > বায়োস্কোপ > অভিনেত্রী আরিয়ার মৃত্যু নিয়ে মুখ খুললেন বলিউডের অপর বাঙালি নায়িকা বিদিতা বাগ
শুক্রবার কলকাতার ফ্ল্যাটে মিলেছে দেহ
শুক্রবার কলকাতার ফ্ল্যাটে মিলেছে দেহ

অভিনেত্রী আরিয়ার মৃত্যু নিয়ে মুখ খুললেন বলিউডের অপর বাঙালি নায়িকা বিদিতা বাগ

  • মডেলিং কেরিয়ারের শুরুতে বিদিতা কাজ করেছেন আরিয়া বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে। 

শুক্রবার তিলোত্তমার যোদপুর পার্কের এক আবাসন থেকে উদ্ধার ‘ডার্টি পিকচার’ খ্যাত বাঙালি নায়িকা দেবদত্তা ওরফে আরিয়ার রক্তাক্ত দেহ। যা ঘিরে শুক্রবার দিনভর শোরগোল সোশ্যাল মিডিয়ায়। বিদ্যা বালান অভিনীত ডার্টি পিকচার ছবিতে নব্বইয়ের দশকের দক্ষিণী ‘সেক্স সিম্বল’ শাকিলার চরিত্রে অভিনয় করেছিলেন আরিয়া। অনুপম খেরের অভিনয়ের স্কুল থেকে প্রশিক্ষণপ্রাপ্ত আরিয়া বন্দ্যোপাধ্যায়। তাঁর আরও একটা পরিচয় রয়েছে, সেতারবাদক পণ্ডিত নিখিল বন্দ্যোপাধ্যায়ের ছোট মেয়ে প্রয়াত অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি নাচে-গানেও পারদর্শী ছিলেন তিনি। ছিল ভারতীয় ক্লাসিক্যাল সঙ্গীতের তালিমও। কীভাবে মৃত্যু হল অভিনেত্রীর তা নিয়ে এখনও ধোঁয়াশা রয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট এলে তবেই সেই কারণ নিয়ে রহস্যের জট কাটবে। আত্মহত্যা, হত্যা কিংবা  অপঘাতে মৃত্যু কোনও কারণ আপতত উড়িয়ে দেওয়া যাচ্ছে না। 

পুলিশ সূত্রে খবর একবছর আগে হেপাটাইটিস বি-তে আক্রান্ত হন অরিয়া, ছিল কিডনির সমস্যাও। বাড়ি থেকে উদ্ধার হয়েছে চিকিত্সা সংক্রান্ত নথিপত্র। এর মাঝে মাত্র ৩৩ বছর বয়সী অভিনেত্রীর অকাল মৃত্যু নিয়ে মুখ খললেন বলিউডের অপর বাঙালি অভিনেত্রী বিদিতা বাগ। বাবুমশাই বন্দুকবাজ ছবিতে নওয়াজউদ্দিন সিদ্দিকির বিপরীতে অভিনয় করে চর্চার কেন্দ্রবিন্দুতে উঠে আসা বিদিতা একসময় আরিয়ার সঙ্গে একই প্রোজেক্টে মডেল হিসাবে কাজ করেছেন। একসঙ্গে রুমও শেয়ার করেছেন তাঁরা। 

ফেসবুকের দেওয়ালে বিদিতা লেখেন- মডেলিং কেরিয়ারের শুরুর দিকে আমি রুম শেয়ার করেছিলাম আরিয়ার সঙ্গে… আমার প্রথম আউটস্টেশন প্রোজেক্টের জন্য…. ওহ আমার চেয়ে অনেক সিনিয়র এবং খ্যাতনামা মডেল ছিল কলকাতার। শ্যুটিংয়ের সময় আমার খুব খেয়াল রেখেছিল। সিতারবাদক নিখিল বন্দ্যোপাধ্যায়ের মেয়ে আরিয়া। যে গান গাইত,নাচত একদম রকস্টারের মতো…আমাদের ও মুগ্ধ করেছে ডার্টি পিকচার. লাভ সেক্স অউর ধোঁকার মতো ছবিতে ওঁর অভিনয় আর নাচের জাদু দিয়ে, আমরা ওকে খুব মিস করব'।

কলকাতা পুলিশের হোমিসাইড বিভাগ আরিয়ার বাড়ি থেকে একাধিক রক্তমাখা টিস্যু উদ্ধার করেছে। জানা গিয়েছে অভিনেত্রী বাইরে থেকে খাবার অর্ডার করলেও সেই খাবার খাননি। ঘর থেকে মিলেছে একাধিক মদের বোতলও। বাড়ির একতলা ও দোতলার দরজা-জানলা বন্ধ থাকলেও ছাদের দরজা খোলা ছিল বলে খবর পুলিশ সূত্রে। প্রতিবেশীদের কথায় বিশৃঙ্খল জীবন-যাবন করতেন আরিয়া, আর সেটাই কাল হল তাঁর।

বন্ধ করুন