বাংলা নিউজ > বায়োস্কোপ > লস অ্যাঞ্জেলসে দিদিকে নিয়ে ব্যাচেলার পার্টি করবেন ঋতাভরী, কবে বিয়ে চিত্রাঙ্গদার?
বাগদান সারলেন চিত্রাঙ্গদা
বাগদান সারলেন চিত্রাঙ্গদা

লস অ্যাঞ্জেলসে দিদিকে নিয়ে ব্যাচেলার পার্টি করবেন ঋতাভরী, কবে বিয়ে চিত্রাঙ্গদার?

  • পাত্র 'প্ৰিয় বন্ধু' সম্বিত চট্টোপাধ্যায়ের সঙ্গে আংটি বদল করলেন চিত্রাঙ্গদা। আগামী বছর জানুয়ারিতে বিয়ের পিঁড়িতে জুটি। 

প্রেমিক সম্বিত চট্টোপাধ্যায়ের সঙ্গে বাগদান সেরে ফেললেন অভিনেত্রী চিত্রাঙ্গদা শতরূপা। দুই পরিবারের উপস্থিতিতে বৃহস্পতিবার কেক কেটে আংটি বদল করে বাগদান পর্ব সারেন এই লাভ বার্ড। 

বিশিষ্ট তবলাবাদক পণ্ডিত শুভেন চট্টোপাধ্যায়ের ছেলে সম্বিত চট্টোপাধ্যায়। পেশায় পারকাশনিস্ট। অন্যদিকে কৌতুকাভিনেতা জহর গঙ্গোপাধ্যায়ের নাতি সে। ঘরোয়া অনুষ্ঠানে বাগদান পর্ব সেরে ফেললেন চিত্রাঙ্গদা-সম্বিত জুটি। সামাজিক মাধ্যমে পোস্ট করেন সেই ছবিও। 

আপাতত বাগদানের ঘোরে মশগুল হবু দম্পতি। বিয়ে করতে এখনো প্রায় এক বছর দেরি আছে তেমনটাই জানা যাচ্ছে। তবে দিদির বিয়েতে বেশ খোশমেজাজে ধরা দিয়েছেন বোন তথা অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। জামাইবাবু সম্বিতের সঙ্গেও বেশ খুনসুটি মেজাজে দেখা গেছে এদিন অভিনেত্রীকে।

এদিন বাগদান অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল পাত্রপক্ষের তরফে। ঘরোয়া বাগদান পর্বের সমস্ত অনুষ্ঠান হয় সম্বিতের ‘কর্তাদাদু’ জহর গঙ্গোপাধ্যায়ের বাড়িতে। সম্বিতের মা-বাবাই সমস্ত পুরনো ঐতিহ্য ও রীতি মেনে এদিন বাগদান অনুষ্ঠানের আয়োজন করেন পৈত্রিক ভিটেতে। 

গ্ল্যামার দুনিয়ায় চিত্রাঙ্গদাকে ‘ভিন্টেজ গার্ল’ বলা হয়। তার আরো এক বার প্রমান দিলেন এদিন অভিনেত্রী। সামাজিক মাধ্যমে অভিনেত্রী লেখেন, ‘ভিন্টেজ যে আমাকে মানায় আরও একবার প্রমাণ হল। আজ আমি যা যা পরেছি— শাড়ি থেকে গয়না সবকিছুই আমার দিদার’।

অন্যদিকে, চিত্রাঙ্গদার বিয়ের অনুষ্ঠান করার পরিকল্পনা রয়েছে কোনও রাজবাড়িতে। বিয়েতে ভিন্টেজ থিম রাখার পরিকল্পনা পরিবারের তরফে। তবে রাজ্যের বাইরে কোথাউ নয়। বোন ঋতাভরীর ইচ্ছে দিদির ‘ব্যাচেলরেট পার্টি’ লস এঞ্জেলসে করার, আনন্দবাজার ডিজিট্যালকে দেওয়া সাক্ষাত্কারে একথা বলেছেন নায়িকা। 

বাঙালি নিয়মে বিয়ের পিঁড়িতে বসতে চান চিত্রাঙ্গদা। লাল বেনারসীর সঙ্গে শোলার মুকুট পরার ইচ্ছে পরিকল্পনা করেছেন। সম্বিতের মাথায় বরের টোপর। বৃহস্পতিবার বাগদান পর্বে সব বাঙালি খাবারের আয়োজন ছিল। 

 

বন্ধ করুন