বাংলা নিউজ > বায়োস্কোপ > Darshana Banik: 'ঠিক যেন জলপরী', স্নানপোশাকে পুলের জলে ভেসে, নেটপাড়ায় পারদ চড়ালেন দর্শনা

Darshana Banik: 'ঠিক যেন জলপরী', স্নানপোশাকে পুলের জলে ভেসে, নেটপাড়ায় পারদ চড়ালেন দর্শনা

দর্শনার সাঁতার

ফেসবুকের পাতায় পুলের জলে সাঁতারের ভিডিয়ো পোস্ট করেছেন সৌরভ ঘরণী। যেখানে স্নান পোশাকে পুলের জলে ভেসে বেড়াতে দেখা গিয়েছে তাঁকে। কখনও সোজা হয়ে কখনও আবার উল্টো করে ভেসে সাঁতার কাটতে দেখা গিয়েছে দর্শনা বণিককে। কখনও আবার তিনি পুলের জলে মিউজিকের ছন্দে জলকেলিতে মজেছেন।

সপ্তাহন্তে ছুটির দিনে নেটপাড়ায় উত্তাপ ছড়ালেন সৌরভ ঘরণী দর্শনা। ফোন স্ক্রল করতে গিয়ে এদিন অনেকেই দর্শনার সোশ্য়াল মিডিয়ার পাতায় চোখ রেখেছেন। বলা ভালো এদিন শরীরি সৌন্দর্যে বহু পুরুষ হৃদয়ে ঝড় তুলছেন অভিনেত্রী দর্শনা বণিক।

কিন্তু কী এমন করেছেন দর্শনা?

শনিবার ফেসবুকের পাতায় পুলের জলে সাঁতারের ভিডিয়ো পোস্ট করেছেন সৌরভ ঘরণী। যেখানে স্নান পোশাকে পুলের জলে ভেসে বেড়াতে দেখা গিয়েছে তাঁকে। কখনও সোজা হয়ে কখনও আবার উল্টো করে ভেসে সাঁতার কাটতে দেখা গিয়েছে দর্শনা বণিককে। কখনও আবার তিনি পুলের জলে মিউজিকের ছন্দে জলকেলিতে মজেছেন। যা দেখে নেটপাড়ায় অনেকেই লিখছেন, ‘ঠিক যেন জলপরী…’। অনেকেই দর্শনাকে ভালোবাসায় ভরিয়েছেন। তাবে তারই মধ্যে কিছু নীতিপুলিশ ভ্রু কুঁচকেকে দর্শনাকে নীতিকথা শোনানোরও চেষ্টা করেছেন। কেউ আবার মজা করে লিখেছেন, ‘অলিম্পিক কলিং…’।

আরও পড়ুন-মধুচন্দ্রিমা সেরে সবে শহরে ফিরেছেন আদৃত-কৌশাম্বি, এরই মাঝে বউমাকে নিয়ে মুখ খুললেন শ্বশুরমশাই

আরও পড়ুন-'স্পটলাইট থেকে শত মাইল দূরে থেকেও ওঁরা…', অনসূয়া ও পায়েলকে নিয়ে কী লিখলেন পরমব্রত?

প্রসঙ্গত, সম্প্রতি বাংলাদেশের নায়ক, পরীমনির প্রাক্তন স্বামী শরিফুল রাজের সঙ্গে মিলে বাংলাদেশের 'ওমর' ছবিতে অভিনয় করেছেন দর্শনা বণিক। যে ছবির ‘ভাইরাল বেবি’ গানে দর্শনা বণিকের নাচ এখন নেটপাড়ায় বেশ ভাইরাল। কিছুদিন আগে দর্শনার স্বামী সৌরভকেও নিজের গাড়িতে বউয়ের 'ভাইরাল বেবি'গান চালিয়ে নাচতে দেখা গিয়েছে। আবার কলকাতায় শুভ্রজিৎ মিত্রের 'দেবী চৌধুরানী' ছবিতেও গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন দর্শনা বণিক।

এদিকে ব্যক্তিগত জীবনে গতবছর ১৫ ডিসেম্বর অভিনেতা সৌরভ দাসের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন দর্শনা বণিক। গতবছরের শেষে তাই আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিলেন এই দম্পতি। গত বছর সৌরভ-দর্শনার প্রেম যখন চর্চায়, তখনই মুক্তি পায় ঈশান মিত্রর গাওয়া ‘ছেড়ে যাওয়া হাত’ গানের মিউজিক ভিডিয়োটি, যেখানে অভিনয় করেছিলেন সৌরভ-দর্শনা। এছাড়াও সৌরভের সঙ্গে জুটি বেঁধে সিনেমার পর্দাতেও অভিনয় করেছেন দর্শনা। 

এদিকে বিয়ের ঠিক আগে আগে দর্শনা এক সাক্ষাৎকারে নিজেদের সম্পর্ক নিয়ে খোলসা করে জানিয়েছিলেন, ‘২০২১ সাল থেকে পরপর কাজ করেছি। ২০২২ সাল থেকে কাছাকাছি আসি। সম্পর্কটা ব্যক্তিগতই রাখতে চেয়েছিলাম। যতদিন না বিয়ের সিদ্ধান্ত নেই। সব ঠিকঠাক থাকলে বিয়েই করে নেব, এটাই দুজনে ঠিক করে রেখেছিলাম। বিয়ে করেই দেখতে চাই সম্পর্কটা ওয়ার্কআউট করছে কি না’। একই সঙ্গে দর্শনা বলেছিলেন, তিনি এবং সৌরভ দুজনের কেউই চাননি আর লিভ-ইন সম্পর্কে যেতে। দর্শনার কথায়, তিনি লিভ ইনে বিশ্বাসী নন, আর সৌরভও আর লিভ-ইনে যেতে চাননি। তাই তাঁরা বিয়েটাই করে নেন।

বায়োস্কোপ খবর

Latest News

আফগানিস্তানের বিরুদ্ধে ৮টি T20I খেলে ৭টি জিতেছে ভারত, বাকি একটি ম্যাচ? কবে নয়া বেতন কমিশন চালু হবে? হিসাব দিয়ে বোঝালেন রাজ্য সরকারি কর্মী সংগঠনের নেতা কোচের ইন্টারভিউয়ে গম্ভীরদের কাছে কী কী জানতে চাওয়া হয়? BCCI-কে খুশি করেছেন কে? ফের দাপুটে জয়, হাঙ্গেরিকে ২-০ উড়িয়ে প্রি-কোয়ার্টার নিশ্চিত করে ফেলল জার্মানি ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র ‘বাজে কথা বলছে…’, সারেগামাপা-র মঞ্চে কৌশিকি পুত্র, ঋষিথকে নিয়ে কী আক্ষেপ গায়িকার কংগ্রেসে ফিরতে চলেছেন প্রণব–পুত্র অভিজিৎ, ছেড়ে দিচ্ছেন তৃণমূল, তোলপাড় রাজধানী পরীক্ষার পরদিনই UGC-NET পুরোপুরি বাতিল করল NTA, ‘জালিয়াতির’ তদন্ত করবে CBI চিপসের প্যাকেটে মরা ব্যাঙ, টের পাওয়া গেল অর্ধেকটা খাওয়ার পরে!‌ ভয়ংকর ঘটনা কলকাতাগামী চলন্ত ট্রেনের কামরায় ভয়ঙ্কর ঘটনা সারেগামাপা খ্যাত রাফার সঙ্গে!

T20 WC 2024

ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.