বাংলা নিউজ > বায়োস্কোপ > Srabanti-Debleena: শ্রাবন্তী-সুস্মিতাকে তাক করে ছিল ক্যামেরা, ছবিও উঠছিল, হঠাৎ এসে এক কাণ্ড ঘটিয়ে বসলেন দেবলীনা

Srabanti-Debleena: শ্রাবন্তী-সুস্মিতাকে তাক করে ছিল ক্যামেরা, ছবিও উঠছিল, হঠাৎ এসে এক কাণ্ড ঘটিয়ে বসলেন দেবলীনা

দেবলীনা-সুস্মিতা-শ্রাবন্তী

সুস্মিতা চট্টোপাধ্যায়ের সঙ্গে কথা বলতে বলতে প্রিমিয়ারে ঢুকছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তাঁদের দেখে ক্যামেরার সামনে পোজ দিতে বলেন চিত্র সাংবাদিকরা। সুস্মিতা-শ্রাবন্তী একসঙ্গে পোজ দিতে যাবেন, তখনই কাণ্ডটি ঘটান দেবলীনা দত্ত।

ভুল বোঝাবুঝির কারণে কত কিছুই যে ঘটে! এমন ঘটনার সাক্ষী হননি, খুব কম লোকই আছেন। তবে সম্প্রতি প্রসেনজিৎ-ঋতুপর্ণার 'অযোগ্য' ছবির প্রিমিয়ারে এসেই ভুল বুঝে এক কাণ্ড ঘটিয়ে বসলেন অভিনেত্রী দেবলীনা দত্ত। যে কারণে নেটদুনিয়ার চর্চার বিষয়বস্তু হয়ে উঠেছেন দেবলীনা।

কী এমন করেছেন তিনি?

সম্প্রতি প্রসেনজিৎ-ঋতুপর্ণার 'অযোগ্য' ছবির প্রিমিয়ারে আমন্ত্রিত ছিলেন টলিপাড়ার বহু তারকা। আমন্ত্রিত ছিলেন দেব-রুক্মিণী থেকে রাজ-শুভশ্রী, শ্রাবন্তী, জিৎ, আবির, সুস্মিতা, দেবলীনা সহ এসেছিল একপ্রকার গোটা ইন্ডাস্ট্রি। এরই মাঝে জিৎ-এর নায়িকা, অভিনেত্রী সুস্মিতা চট্টোপাধ্যায়ের সঙ্গে কথা বলতে বলতে প্রিমিয়ারে ঢুকছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তাঁদের দেখে ক্যামেরার সামনে পোজ দিতে বলেন চিত্র সাংবাদিকরা। সুস্মিতা-শ্রাবন্তী একসঙ্গে পোজ দিতে যাবেন, ওমনি সেটা না দেখেই, আগেভাগে ক্যামেরার সামনে পোজ দিতে শুরু করেন দেবলীনা দত্ত। বিষয়টা হয়তবা কিছুটা বুঝতে পেরেই খানিকটা ঘুরে যান শ্রাবন্তী। সুস্মিতাও দাঁড়িয়ে যান। দেবলীনার অভিব্যক্তিতেই বেশ বোঝা যায়, তিনি তখনও বিষয়টা ঠিক বুঝে উঠতে পারেননি। এরপরেও দেবলীনা পোজ দিতেই থাকেন।

আরও পড়ুন-আদরের অনন্তকে গলায় জড়িয়ে হাজির সৃজিত, পোষ্যকে নিয়ে মুখোমুখি তাপস পালের স্ত্রী নন্দিনী, তারপর?

পুরো ঘটনা টলিউড অনলাইনের ইনস্টাগ্রামে উঠে আসতেই বিষয়টি নিয়ে আলোচনা শুরু হয়েছে। এক নেটিজেন লিখেছেন, 'এটা কখনওই ভালো মানসিকতা নয়, ওঁর লক্ষ্য করা উচিত ছিল যে কেউ ইতিমধ্যেই ছবি তুলছেন কিনা!' কেউ আবার দেবলীনার হয়েই কথা বলে লিখেছেন, ‘অত ভিড়ের মধ্যে কি আর বোঝা যায়, উনি না বুঝেই তো করেছেন, বুঝতে পারলে কি আর এমনটা করতেন!’ আবার অনেকেই বিষয়টা বুঝতে পেরে শুধুই হা হা করে হাসার ইমোজি জুড়ে দিয়েছেন। কেউ আবার এই ভুল বোঝাবুঝির মধ্যেও BJP, TMC-কে টেনে এনেছেন। এমনই অসংখ্য মন্তব্য উঠে এসেছে।

এদিকে ঋতুপর্ণা-প্রসেনজিৎ-এর অযোগ্যর প্রিমিয়ারে অনেককিছুই ঘটেছে। ওইদিন টলিপাড়ার একপ্রকার বেশিরভাগ নায়ক, যেমন দেব-জিৎ-প্রসেনজিৎ-আবির-সোহম এমনকি তাঁদের সঙ্গে বাবুল সুপ্রিয়কেও একসঙ্গে পোজ দিতে দেখা যায়। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

তিন ফরম্যাটে ভারত অধিনায়ক হিসেবে সবচেয়ে বেশি রান কাদের? ‘‌এটা বাংলা-দেশের অস্তিত্ব রক্ষার সভা’‌, প্রস্তুতি দেখে ধর্মতলায় বার্তা মমতার বাংলাদেশে মহিলা T20 WC-এর নিরাপত্তা নিয়ে উঠছে প্রশ্ন, পরিস্থিতিতে চোখ রাখছে ICC হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে পরিচালক অনিন্দিতা সর্বাধিকারী, হল অস্ত্রোপচার আগামিকাল কেমন কাটবে আপনার? ভাগ্য থাকবে কি পাশে? জানুন ২১ জুলাইয়ের রাশিফল NEET-র প্রশ্নফাঁসের ‘অলরাউন্ডার’, সেই ইঞ্জিনিয়ারকে ধরল CBI, জালে ২ MBBS পড়ুয়াও 'বাংলা ছাড়া যাব কোথায়...' মুম্বইয়ে কাজ নিয়ে যা বললেন টোটা শ্লীলতাহানির অভিযোগ ভুয়ো, অবসরপ্রাপ্ত বিচারপতির রিপোর্ট প্রকাশ করে দাবি রাজভবনের Champions Trophy 2025-এ কোনও হাইব্রিড মডেল হবে না…ভারতকে সতর্ক করলেন মহসিন নাকভি 'মেয়েকে ছেড়ে থাকার কষ্ট,বলে বোঝাতে পারব না'! মন খারাপ অলিম্পিয়ান দীপিকা কুমারীর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.