বাংলা নিউজ > বায়োস্কোপ > আচমকাই ‘ভাবেশ যোশি’র অবতারে সামনে এলেন দীপিকা পাড়ুকোন!
দীপিকা পাড়ুকোন
দীপিকা পাড়ুকোন

আচমকাই ‘ভাবেশ যোশি’র অবতারে সামনে এলেন দীপিকা পাড়ুকোন!

  • অনুরাগীদের সামনে এবার নিজের অন্য রূপ মেলে ধরলেন দীপিকা পাড়ুকোন। 

দেখতে দেখতে হিন্দি ফিল্ম ইন্ডস্ট্রিতেও ১৩ বছর কাটিয়ে ফেলেছেন দীপিকা পাড়ুকোন। দুটি দক্ষিণী ছবি, একটি হলিউড ছবি মিলিয়ে প্রায় ২৫টি ছবিতে অভিনয় করেছেন দীপিকা। বলিউডের হিট মেশিন তিনি। ২০২০-সালের একদম শেষ লগ্নে নিজের সোশ্যাল মিডিয়ার পাতা খালি করে দেন দীপিকা। ২০২১ সালে জীবনের ফাঁকা পাতা নতুন করে ভরানোর প্রয়াস করছেন দীপিকা। আর এবার নিজের রূপের জাদুতে অনুরাগীদের মুগ্ধ করবার পরিবর্তে তাঁদের ভয় দেখাতে উদ্যোগি রণবীর ঘরনি। 

ইনস্টাগ্রামে দীপিকা নতুন পোস্টে এলইডি লাইট লাগানো মুখোশে মুখ ঢাকলেন। ধোঁয়ামাখা লাল আলো চতুর্দিকে ছড়িয়ে রয়েছে। কালো মাস্কের চোখ, নাক,মুখের আউটলাইনটি লাল রঙের। এই পোস্টের ক্যাপশনে দীপিকা লিখেছেন- ‘বু’(Boo!)

দীপিকার এই পোস্টের কমেন্ট বক্সে অদ্ভূত কমেন্টের ছড়াছড়ি। কমেডিয়ান সাহিল বুল্লা দীপিকার এই অবতার দেখে মনে করালেন ‘ভাবেশ যোশি’কে। তিনি হর্ষবর্ধন কাপুরের ছবি ‘ভাবেশযোশি সুপারহিরো’র কথা স্মরণ করিয়ে লেখেন- ‘ভাবেশ এটা কি তুমি?’ নিঃসন্দেহে বিক্রম আদিত্য মোটওয়ানির সুপারহিরোর মাস্কের সঙ্গে বেশ খানিকটা মিল রয়েছে দীপিকার এই মাস্কের।

ভাবেশযোশি সুপারহিরোর একটি দৃশ্য
ভাবেশযোশি সুপারহিরোর একটি দৃশ্য

দীপিকার ভক্তরা অবশ্য বলছেন, ‘তোমাকে এই অবতারেও সুন্দর দেখাচ্ছে’। 

নতুন বছরের প্রথম দিন দীপিকা নিজের ডিলিট করা সোশ্যাল মিডিয়া পোস্ট সম্পর্কে বলেন ২০২১ সালে ফাঁকা পাতা নতুন করে ভরানোর প্রয়াস করবেন অভিনেত্রী। সেখানে থাকবে তাঁর চিন্তা-ভাবনা, অনুভূতি,রোজনামচার নানান গল্প। এইভাবেই অনুরাগীদের সঙ্গে মনের অভিনব বন্ধন করে গড়ে তুলতে চান অভিনেত্রী।

এই মুহূর্তে দীপিকার হাতে রয়েছে একগুচ্ছ ছবি। শকুন বত্রার পরিচালনায় অনন্যা পাণ্ডে ও সিদ্ধান্ত চতুর্বেদীর সঙ্গে একটি ছবির কাজ শেষ করেছেন দীপিকা। এছাড়াও প্রভাসের কেরিয়ারের ২১ নম্বর ছবির নায়িকা দীপিকা। মোহান্তি খ্যাত পরিচালক নাগ অশ্বিনের পরবর্তী ছবিতে একসঙ্গে দেখা যাবে এই জুটিকে। চলতি মাসেই ‘স্বপ্নের নায়ক’ হৃত্বিকের সঙ্গে ‘ফাইটার’ ছবির ঘোষণা সেরেছেন দীপিকা। যা পরিচালনার দায়িক্বে রয়েছেন সিদ্ধার্থ আনন্দ। পাশাপাশি শাহরুখ খানের পাঠানের লিডিং লেডি হিসাবেও দেখা যাবে দীপিকাকে,যদিও এখনও আনুষ্ঠানিক ঘোষণা হয়নি এই ছবির।

বন্ধ করুন