বাংলা নিউজ > বায়োস্কোপ > Lakshmi Puja: প্রসাদে চিপস, কোল্ড ড্রিংকস, লক্ষ্মীকে মেয়ে রূপে পুজো করেন দেবলীনা

Lakshmi Puja: প্রসাদে চিপস, কোল্ড ড্রিংকস, লক্ষ্মীকে মেয়ে রূপে পুজো করেন দেবলীনা

প্রতিমার সঙ্গে দেবলীনা কুমার। (নিজস্ব চিত্র)

সকাল থেকে স্নান করে নেমে পড়েছেন নিজের নাচের স্কুলে পুজোর কাজে। তাঁর সহযোগী স্কুলের ছাত্রছাত্রীরা। পুজোর উপাচারে ফল নারকেল নাড়ুর সঙ্গে রয়েছে চিপস, কোল ড্রিংকস।

গত বছর থেকে দু'টো লক্ষ্মী পুজো সামলাতে হচ্ছে অভিনেত্রী দেবলীনা কুমারকে। নিজের নাচের স্কুলে ১২ বছর ধরে যে পুজো করে আসছেন (যে পুজোয় বাবা দেবাশিস কুমার এবং মা দেবযানী কুমার পূর্ণমাত্রায় থাকেন), সেই পুজো আর শ্বশুর বাড়ির লক্ষ্মী পুজো। দুই পুজোকেই সমান তালে সামলালেন দেবলানী কুমার।

সকাল থেকে স্নান করে নেমে পড়েছেন নিজের নাচের স্কুলে পুজোর কাজে। তাঁর সহযোগী স্কুলের ছাত্রছাত্রীরা। পুজোর উপাচারে ফল নারকেল নাড়ুর সঙ্গে রয়েছে চিপস, কোল ড্রিংকস। পুজো কেন চিপস্, কোল্ড ড্রিংকস? তার উত্তরে দেবলীনা জানালেন, লক্ষ্মীকে মেয়ে রূপে পুজো করেন তাঁরা। তাই পুজোর ফল-প্রসাদের সঙ্গে রয়েছে চিপস্, কোল্ড ড্রিংকস। অভিনেত্রীর কথায়, 'ফল-মিষ্টি খেয়ে পেট আঁইঢাঁই করলে তখন মা কোল্ড ড্রিংকস খাবেন। তাই এই ব্যবস্থা।' এর সঙ্গে থাকবে ভোগের ব্যবস্থাও।

শ্বশুরবাড়ি পায়ে হাঁটা পাঁচ মিনিটের পথ। স্কুলের পুজো সেরেই ছুটবেন সেখানে। ক্লান্তিহীন। দেবলীনার কথায়, 'মায়ের পুজো বলে কথা।' সকাল থেকে বাড়িতে সংবাদমাধ্যের ভিড়। সে সব সমালে সমানে চলছে ফল কাটার কাজ। ফাঁকে সিরিয়ালের ভিও দিয়ে দেন অভিনেত্রী।

বায়োস্কোপ খবর

Latest News

মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কারা কারা লাকি? দেখে নিন ২২ জুলাইয়ের রাশিফল বশিরের আগুনে বোলিং, দ্বিতীয় টেস্টেও গোহারান হারল উইন্ডিজ, সিরিজ জিতল ইংল্যান্ড সুইডিশ ওপেনের ফাইনালে অনামী নুনোর কাছে স্ট্রেট সেটে হেরে অবসরের ইঙ্গিত নাদালের শোলের সঙ্গে একইদিনে মুক্তি, ৩০ লাখি ছবি জয় সন্তোষী মা ১৯৭৫ সালে কত টাকা আয় করে? দেড় কোটি বেতনের চাকরিতে আমেরিকা গেলেন না বাংলার যুবক, বাবা-মা একলা হয়ে যাবেন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন থেকে 'আউট' বাইডেন, ট্রাম্পের সামনে সওয়াল কমলার নাম সরকারি কর্মীরা আরএসএস কর্মসূচিতে অংশ নিতে পারবেন, আগের নির্দেশ তুলে নিল সরকার ৫৯-এ সেকেন্ড ইনিংস স্নেহাশিসের! ডোনার চেয়েও বয়সে ছোট সৌরভের নতুন বৌদি? অবিচার হল হার্দিকের সঙ্গে- বোর্ডের সিদ্ধান্তে অবাক ভারতের প্রাক্তন ব্যাটিং কোচ দরজায় কড়া নাড়লে আশ্রয় দেব- বাংলাদেশ নিয়ে ২১ শের মঞ্চ থেকে যা বললেন দিদি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.