বাংলা নিউজ > বায়োস্কোপ > Devlina Kumar: ‘শাশুড়িরা কি শুধুই বউমাদের কষ্ট দেন?’ সাত শাশুড়ির সঙ্গে ছবি দিয়ে জবাব দেবলীনা কুমারের

Devlina Kumar: ‘শাশুড়িরা কি শুধুই বউমাদের কষ্ট দেন?’ সাত শাশুড়ির সঙ্গে ছবি দিয়ে জবাব দেবলীনা কুমারের

দেবলীনা কুমার ও তাঁর শাশুড়িরা

দেবলীনা লিখেছেন, ‘দেখুন আমার সব কজন শাশুরিমা কী মিষ্টি এবং Cool’। লিখেছেন, তিনি ভীষণই সৌভাগ্যবান যে বিয়ের পর এমনকিছু ভালোবন্ধু পেয়েছেন। শুধু আড্ডাই নয় রেঁধেও খাইয়েছেন শাশুড়িদের। তা কী ছিল মেনুতে? দেবলীনা লিখেছেন, ‘ভাত, কড়াইয়ের ডাল, আলু পোস্ত, মটর পনীর, ডিম কষা, মুরগির ঝোল আর পায়েস’। 

শাশুড়ির সঙ্গে বউমার রসায়ন নাকি বিশেষ হৃদ্যতাপূর্ণ হয়না। প্রচলিত ধরণা এমনটাই। তবে সেই সমীকরণের উলটপূরাণের গল্প বললেন উত্তমকুমারের বাড়ির বউমা। হ্যাঁ, অভিনেত্রী দেবলীনা কুমারের কথা-ই বলছিলাম। ছুটির দিনে শাশুড়িদের সঙ্গে জমিয়ে আড্ডা দিলেন দেবলীনা। একজন,দু'তিন জন, এক্কেবারে ৭ শাশুড়ির সঙ্গে দেখা গেল তাঁকে সঙ্গে হল ভুরিভোজ!

শাশুড়িদের সঙ্গে তাঁর আড্ডা কতটা জমে উঠেছিল তার ছবি ও ভিডিও নিজেই সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেছেন ঋতাভরী। প্রশ্ন করেছেন ‘সব সময় কি সব শাশুড়িরা খারাপ হয়ে, বা বউমা কে কষ্ট দেয়'। আবরা প্রশ্নের উত্তরটাও নিজেই দিয়েছেন দেবলীনা। জবাবে লিখেছেন, ‘মোটেই না। দেখুন আমার সব কজন শাশুরিমা কী মিষ্টি এবং Cool’। লিখেছেন, তিনি ভীষণই সৌভাগ্যবান যে বিয়ের পর এমনকিছু ভালোবন্ধু পেয়েছেন। শুধু আড্ডাই নয় রেঁধেও খাইয়েছেন শাশুড়িদের। তা কী ছিল মেনুতে? দেবলীনা লিখেছেন, ‘ভাত, কড়াইয়ের ডাল, আলু পোস্ত, মটর পনীর, ডিম কষা, মুরগির ঝোল আর পায়েস’। আর সঙ্গে তার সঙ্গে ছিল প্রচুর প্রচুর গল্প।

আরও পড়ুন-জিতেন্দ্রর ফিল্মি কায়দায় অ্যাওয়ার্ড মঞ্চে ব্যাডমিন্টন খেললেন রীতেশ, সঙ্গী হলেন পিভি সিন্ধু

আরও পড়ুন-রাজনীতি ছেড়ে আপাতত পরিণীতিতে মজে, হবু স্ত্রীকে চোখে হারাচ্ছেন আপ নেতা

উত্তম কুমারের নাতি গৌরব চট্টোপাধ্যায়ের সঙ্গে বিয়ে পর সুখী দাম্পত্য জীবন কাটাচ্ছেন দেবাশিস কুমারের মেয়ে দেবলীনা কুমার। সম্প্রতি এক সাক্ষাৎকারে দেবলীনা এটাও জানিয়েছেন, তিনি সব ছেড়ে তাঁর হোমমেকার হতেও কোনও আপত্তি নেই। বলেছিলেন, তিনি সংসার করতে ভালোবাসেন, যদিও আবারও লকডাউন হয়, বাড়িতে থাকতে হয়, সব কাজ করতে হয়, তাহলে তাঁর আপত্তি নেই। দেবলীনা মনে করেন, গৃহবধূদের বেশি খাটনি পড়ে, তাঁদের সময়ের কোনও মাফকাঠি নেই।

যদিও দেবলীনা অবশ্য শুধু হাউস ওয়াইফ নন। ভবানীপুরে মহানায়ক উত্তমকুমারের বাড়ির বউমা তিনি। আবার ছোটপর্দা ও বড়পর্দা দুটিতেই জমিয়ে অভিনয় করছেন, সঙ্গে রয়েছে তাঁর নাচের স্কুল, আবার রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ে শিক্ষাকতাও করছেন তিনি। সবমিলিয়ে দিব্য কাটছে দেবলীনা কুমারের জীবন।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ে শিক্ষক-কর্মীদের আন্দোলনের জেরে আটকে গেল বেতন 'ঔদ্ধত্য' ছেড়ে রোহিতের মন জয়ের চেষ্টা হার্দিকের? IPL-র আগে খুললেন মুখ অটোতে চাপিয়ে মহিলা যাত্রীকে নির্জন জায়গায় নিয়ে গেল চালক, ধর্ষণ করে খুন WBPSC-তে টেকনিক্যাল অফিসার পদে বিপুল নিয়োগ, আবেদন শুরু ১২ মার্চ থেকে লরির ধাক্কায় উলটে গেল দাঁড়িয়ে থাকা বাস, মৃত্যু যাত্রীর, আহত শিশুসহ ৩০ ব্যাঙ্কে ঢুকে তৃণমূল নেতার দাদাগিরি, ম্যানেজারকে ডাম্পার দিয়ে পিষে মারার হুমকি মুখে কাপড় বেঁধে রাস্তায় খুদেদের সঙ্গে গুলি খেললেন পন্ত! ভাইরাল ভিডিয়ো MRP-র অর্থ হল ‘মিনিমাম রিটেল প্রাইস’! রাহুলের কথায় হাসির রোল নেটপাড়ায়- ভিডিয়ো সন্দেশখালিতে ফ্যাক্ট ফাইন্ডিং কমিটির কাছে মহিলারা বারবার বললেন শিবু হাজরার কথা বিকশিত ভারত ২০৪৭: আগামী ৫ বছরের দিশা তৈরি করতে মন্ত্রীদের নিয়ে বৈঠকে মোদী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.