বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনা টিকার বিজ্ঞাপনে অনুমতি ছাড়াই প্রধানমন্ত্রীর সঙ্গে ছবি, অভিযোগ অভিনেত্রীর!
করোনা টিকার সেই বিজ্ঞাপনে দীপান্বিতা। ছবি সৌজন্যে - ফেসবুক
করোনা টিকার সেই বিজ্ঞাপনে দীপান্বিতা। ছবি সৌজন্যে - ফেসবুক

করোনা টিকার বিজ্ঞাপনে অনুমতি ছাড়াই প্রধানমন্ত্রীর সঙ্গে ছবি, অভিযোগ অভিনেত্রীর!

  • করোনার ভুয়ো প্রতিষেধক কান্ড নিয়ে সরগরম রাজ্য।এহেন পরিস্থিতিতে এবার অভিযোগ করোনা টিকা দেওয়ার একটি বিজ্ঞাপনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে এক অভিনেত্রীর অনুমতি ছাড়াই তাঁর ছবি ব্যবহার করা হয়েছে ।

করোনার ভুয়ো প্রতিষেধক কান্ড নিয়ে সরগরম রাজ্য। মুখ্যমন্ত্রী পুলিশ কমিশনার সৌমেন মিত্রকে নির্দেশ দিয়েছেন, এই ঘটনায় দৃষ্টান্তমূলক ব্যবস্থা নিতে হবে। যাতে ভবিষ্যতে এমন অপরাধ করার আগে মানুষ ১০০ বার চিন্তা করতে হয়। দেবাঞ্জন দেবের ঘটনায় পুলিশ যেন আপস না করে তার দিকেও নজর দিতে বলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।কসবায় ভুয়ো টিকা কাণ্ডে গ্রেফতার দেবাঞ্জন দেবের বিরুদ্ধে অনিচ্ছাকৃত খুনের মামলা দায়ের করতে পুলিশ কমিশনারকে নির্দেশও দিয়েছেন তিনি। এই বিষয়টি নিয়ে এতটাই ক্ষুব্ধ যে দেবাঞ্জনকে ‘রাস্তায় দাঁড় করিয়ে পাঁচ হাজার বার ওঠবোস’ করানো উচিত বলেও ঘনিষ্ঠ মহলে ক্ষোভ উগড়ে দিয়েছেন মুখ্যমন্ত্রী।

এহেন পরিস্থিতিতে এবার অভিযোগ উঠল করোনা টিকা দেওয়ার একটি বিজ্ঞাপনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে এক অভিনেত্রীর ছবি ব্যবহার করা হয়েছে তাঁর অনুমতি ছাড়াই। অভিযোগকারিণী পোস্টারে থাকা ওই অভিনেত্রী দীপান্বিতা নাথ স্বয়ং! এখনও পর্যন্ত পুলিশি অভিযোগ দায়ের না করলেও গোটা বিষয়টি তিনি নেটমাধ্যমে জানিয়েছেন।

দীপান্বিতার দাবি, গোটা ঘটনায় তিনি যারপরনাই অবাক হয়েছেন কারণ তিনি এমন কোনও বিজ্ঞাপনে কাজ করেননি। আরও জানিয়েছেন দিন তিনেক আগে তাঁর এক আত্মীয়া হোয়াটসঅ্যাপে বিনামূল্যে প্রতিষেধক দেওয়ার একটি ব্যানারের ছবি তাঁকে পাঠিয়েছিলেন। তখনই এই ব্যাপারটা তাঁর চোখে পড়ে। নজরে আসে বিজ্ঞাপনে রয়েছে একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের নাম এবং লোগো। অভিনেত্রী জানিয়েছেন এই ব্যাপারে পুলিশে দ্বারস্থ হওয়ার কথা তিনি ভাবছেন। পাশাপাশি ওই রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্ক কর্তৃপক্ষের সঙ্গেও তিনি যোগাযোগ করার চেষ্টা চালাচ্ছেন। তবে কোন সংস্থার তরফে এই বিজ্ঞাপনটি করা হয়েছে সে ব্যাপারে এখনও কোনও খোঁজ পাননি দীপান্বিতা।

 

বন্ধ করুন