বাংলা নিউজ > বায়োস্কোপ > দিতিপ্রিয়ার নববর্ষ কাটল একটু অন্যরকম, ফের বড় পর্দায় দেখা মিলবে ‘রানিমা’র

ছোট পর্দার রানিমা ধীরে ধীরে পা বাড়াচ্ছেন বড় পর্দায়। এই বছরের নববর্ষটা একটু বেশিই স্পেশ্যাল ছিল অভিনেত্রী দিতিপ্রিয়া রায়ের জন্য। কারণ নতুন বছরের দিনই তিনি চুক্তি করেছেন নতুন ছবিতে কাজের জন্য! যা নিয়ে উচ্ছ্বসিত অভিনেত্রী নিজেও। 

ছোটবেলা থেকেই পরিবার এবং বন্ধুদের সঙ্গে নববর্ষের দিন একসঙ্গে কাটাতেন দিতিপ্রিয়া। নতুন জামা পড়া, বন্ধুদের সঙ্গে বা পরিবারের সঙ্গে রেঁস্তোরায় যাওয়ার রেওয়াজও বহুদিন ধরেই বজায় রেখেছিলে তিনি। অভিনেত্রীর মা’র মন অবশ্য, মেয়ে এই দিনে নতুন পোশাক পরবে, একটু সাজগোজ করবে সেটাই। দিদিপ্রিয়াও অবশ্য পড়াশোনা এবং কাজের ফাঁকে মায়ের কথা রেখে নতুন পোশাক এবং সাজগোজের রীতি বজায় রেখেছেন।

তবে এই বছরের নববর্ষ দিতিপ্রিয়ার কাছে একটু বেশি আনন্দের। পরিচালক পাভেলের ছবি স্বাক্ষর করেছেন তিনি। বাংলা নতুন বছরের রাতেই সেকথা জানিয়েছেন অভিনেত্রী। পয়লা বৈশাখের দিনই ভক্তদের সঙ্গে এই সুখবর ভাগ করে নিয়েছেন। 

এদিনের অবশ্য পুরনো স্মৃতি উসকে দিতিপ্রিয়া জানিয়েছেন, স্কুলের দিনগুলো মিস করেন তিনি। কারণ তাঁর স্কুল পাঠভবনের সামনে একটি রেঁস্তোরাতে প্রতি পয়লা বৈশাখে যেতেন। কিন্তু এবছর তা করেননি। কারণ করোনা পরিস্থতির জন্য নিজের অনেক পরিকল্পনা বাতিল করেছেন। তাঁর ওপর নির্ভর করে চলে অনেক পরিবার। তাই তিনি করোনা আক্রান্ত হলে অনেকের কাজ বন্ধ হতে পারে। তাই এই পয়লা বৈশাখ কিন্তু একটু অন্য রকমেরই কাটল রানিমার।

 

বন্ধ করুন