বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনা প্রাণ কাড়ল 'ইয়ে রিশতা ক্যায়া কহলাতা হ্যায়' খ্যাত অভিনেত্রী দিব্যা ভাটনগরের
চলে গেলেন দিব্যা ভাটনগর (ছবি-ইনস্টাগ্রাম) 
চলে গেলেন দিব্যা ভাটনগর (ছবি-ইনস্টাগ্রাম) 

করোনা প্রাণ কাড়ল 'ইয়ে রিশতা ক্যায়া কহলাতা হ্যায়' খ্যাত অভিনেত্রী দিব্যা ভাটনগরের

  • কোডিভ-১৯ আক্রান্ত হয়ে প্রয়াত অভিনেত্রী দিব্যা ভাটনগর। 

ফের ধাক্কা হিন্দি টেলিভিশন জগতে। করোনা আক্রান্ত হয়ে প্রয়াত অভিনেত্রী দিব্যা ভাটনগর।গত কয়েক সপ্তাহ ধরে কোভিড-১৯ এর সঙ্গে লড়াই চালাচ্ছিলেন অভিনেত্রী। তাঁর পরিস্থিতি ছিল সংকটজনক। গত কয়েকদিন ধরেই ভেন্টিলেশনে ছিলেন স্টার প্লাসের সাড়া জাগানো সিরিয়াল ‘ইয়ে রিশতা ক্যায়া কহলাতা হ্যায়’ খ্যাত দিব্যা। 

গোরেগাঁওয়ের এক হাসপাতালে ভর্তি ছিলেন দিব্যা। তবে শেষরক্ষা হল না। অভিনেত্রীর শরীরে অক্সিজেনের মাত্রা মারাত্মক কমে গিয়েছিল। ইটিটাইমসকে দিব্যার মা গত সপ্তাহে জানিয়েছিলেন- ছয়দিন ধরে দিব্যার জ্বর কমছে না। ভীষণ অস্বস্তি হচ্ছিল শরীরে। আমি দিল্লি থেকে এখানে আসি এরপর বাড়িতেই অক্সিমিটার দিয়ে ওঁর অক্সিজেনের মাত্রা মাপি। ওর অক্সিজেন লেবেল ৭১-তে নেমে এসেছিল। আপতত ওঁকে ভেন্টিলেটরে রাখা হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় দিব্যার মৃত্যুর খবর জানিয়ে আবেগঘন বার্তা পোস্ট করেন,অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য। বন্ধুর মৃত্যুতে ভেঙে পড়েছেন দেবলীনা।

 দেবলীনা লেখেন- যখন কেউ সঙ্গে থাকত না, তুই থাকতিস। তুই আমার খুব আপন ছিলিস দিব্যা, তোকে আমি বকতে পারতাম, ঝগড়া করতাম, মনের কথা বলতাম। আমি জানি জীবনটা সহজ ছিল না তোর জন্য…..আজ হয়ত তুই ভালো কোনও জায়গায় আছিস, সব দুঃখ,যন্ত্রণা, খারাপলাগা, মিথ্যা- সব কিছু থেকে অনেক দূরে। তোকে আমি খুব মিস করব দিব্য, তুই জানিস আমি তোকে কতটা ভালোবাসি… খুব তাড়াতাড়ি চলে গেলি বন্ধু'।

দিব্যার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন অভিনেত্রী শিল্পা শিরোদকরও।

দিব্যার পরিবারের অভিযোগ তাঁর স্বামী গগণ প্রতারক। অসুস্থ দিব্যার দেখভাল না করে তাঁর মৃত্যুর দিকে ঠেলে দিয়েছে সে। পেশায় ট্যালেন্ট ম্যানেজার গগণ অবশ্য এক ভিডিয়ো বার্তায় সব অভিযোগ অস্বীকার করে দাবি করেছে, দিব্যার পরিবার কোনওদিনই তাঁদের সম্পর্ককে মান্যতা দেয়নি।

আপতত তেরা ইয়ার হু মেঁয় ধারাবাহিকে কাজ করছিলেন দিব্যা। শশী-সুমিত প্রোডাকশন হাউজের ব্যানারে তৈরি এই ধারাবাহিক, প্রযোজক সংস্থার তরফে দিব্যার চিকিত্সার দায়িত্ব নেওয়া হয়েছিল।

ইয়ে রিশতা ক্যায়া কহলাতা হ্যায় ছাড়াও উড়ান, জিত গায়ি তো পিয়া মোরে,বিষের মতো একাধিক জনপ্রিয় শোয়ের অংশ থেকেছেন দিব্যা।

বন্ধ করুন