বাংলা নিউজ > বায়োস্কোপ > টেলিভিশন নয়, এবার ওটিটিতে কাজ করতে চান দিব্যাঙ্কা! কেন জানেন?
দিব্যাঙ্কা ত্রিপাঠী
দিব্যাঙ্কা ত্রিপাঠী

টেলিভিশন নয়, এবার ওটিটিতে কাজ করতে চান দিব্যাঙ্কা! কেন জানেন?

  • তবে কি শীঘ্রই দিব্যাঙ্কাকে ওটিটিতে দেখা যাবে? এমনই জল্পনা উসকে দিলেন অভিনেত্রী। 

খতরো কে খিলাড়ি রিয়্যালিটি শো-এর টিম শ্যুটিং করতে ব্যস্ত দক্ষিণ আফ্রিকার কেপ টাউনে। মে মাসেই শুরু হতে চলেছে রোহিত শেট্টির অ্যাকশন বেসড অ্যাডভেঞ্চার রিয়েলিটি শো ‘খতরো কে খিলাড়ি’-র ১১ নম্বর সিজন। প্রতিযোগি হিসেবে কেপ টাউনে হাজির টেলি অভিনেত্রী দিব্যাঙ্কা ত্রিপাঠী। টেলিভিশনের জনপ্রিয় মুখ দিব্যাঙ্কা। সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন, শো শেষে ওটিটিতে কাজ করার ইচ্ছে রয়েছে তাঁর।

টেলিভিশনের জনপ্রিয় মুখ দিব্যাঙ্কার আচমকা কেন এই ইচ্ছে? সেই সম্পর্কে বলতে গিয়ে অভিনেত্রী জানিয়েছেন, তিনি ওটিটি-র বড় ভক্ত। তাঁর মনে হয় ওটিটি কন্সেপ্ট অনেক বেশি সাহসী। টিআরপি দ্বারাও নির্ধারিত হয় না এখানের শো। এমনকি গল্প বলার ক্ষেত্রে রয়েছে অনেক স্বাধীনতা। একজন অভিনেতা হিসেবে তাঁর কাছে এর থেকে ভাল কিছু নেই। তবে এই মুহূর্তে দিব্যাঙ্কার মেইন ফোকাস কিন্তু রিয়ালিটি শো।

তিনি আরো বলেন, পরিবারকে ছেড়ে দেশের বাইরে থেকে কাজ করা সহজ নয়। তবে তাঁর কথায়, অভিনেতারা মনে করেন, যাই হয়ে যাক শো মাস্ট গো অন। কাজের জন্য তাঁরা ট্রাভেল করেন। মহামারী পরিস্থিতিতে এতদূরে শ্যুটিং করতে আসা অভিনেতাদের কাছে মোটেই সহজ নয়।

এক আগে অবশ্য অভিনেত্রী মহিলা পরিচালকদের সঙ্গে কাজ করার ইচ্ছে প্রকাশ করেছিলেন। জোয়া আখতার, গৌরি সিন্ধে, রিমা কাগতির মতো পরিচালকদের সঙ্গে কাজ করার ইচ্ছে প্রকাশ করেছিলেন দিব্যাঙ্কা।

টেলিভিশন অভিনেত্রী দিব্যাঙ্কা কেপ টাউন থেকে সম্প্রতি কিছু ছবি ও ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানে অভিনেত্রীকে দেশি পোশাকে, শাড়িতে দেখা গেছে। সেই ছবিও নিজের সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন প্রতিযোগি দিব্যাঙ্কা। সাদা ডিজাইনার ব্লাউজের সঙ্গে ফিনফিনে পাতলা শাড়িতে সমুদ্রের ধারে লেন্সবন্দি নায়িকা। ছবি পোস্ট করে ক্যাপশনে তিনি শাহরুখের ছবির গানের লাইন লেখেন, ‘সূরাজ হুয়া মাধ্যাম’।

 

বন্ধ করুন