বাংলা নিউজ > বায়োস্কোপ > মনোকিনিতে স্পষ্ট বেবি বাম্প! বিয়ের দু-মাস পরেই মা হতে চলার সুখবর দিলেন এই জনপ্রিয় নায়িকা
মা হতে চলেছেন এভেনিল শর্মা
মা হতে চলেছেন এভেনিল শর্মা

মনোকিনিতে স্পষ্ট বেবি বাম্প! বিয়ের দু-মাস পরেই মা হতে চলার সুখবর দিলেন এই জনপ্রিয় নায়িকা

  • গত ১৫ মে আইনি বিয়ে সারেন অভিনেত্রী ইভিলিন শর্মা। গত মাসেই প্রকাশ্যে এনেছিলেন বিয়ের খবর, এবার জানালেন মা হতে চলেছেন তিনি। 

ফের গুড নিউজ বলিপাড়ায়। মা হতে চলেছেন ‘সাহু’ অভিনেত্রী ইভিলিন শর্মা।রবিবার সকালে সোশ্যাল মিডিয়া পোস্টে নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানালেন এই জার্মান সুন্দরী। অস্ট্রেলিয়ায় বসবাসকারী চিকিৎসক তুষাণ ভিন্দির সঙ্গে গত ১৫ই মে গাঁচছড়া বাঁধেন ইভিলিন, প্রায় এক মাস পর ৭ই জুন মাসে বিয়ের খবর প্রকাশ্যে এনেছিলেন অভিনেত্রী। আর মাস ঘুরতে না ঘুরতেই এবার নিজের সন্তান সম্ভবা হওয়ার কথা ফাঁস করলেন। 

সন্তানসম্ভবা ইভিলিনের সৌন্দর্য ছবিতে প্রতীয়মান। ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’, ‘ইয়ারিয়াঁ’-র মতো ছবিতে কাজ করেছেন ইভিলিন। এটাই তাঁর ‘জীবনের সেরা উপহার’ জানিয়েছেন অভিনেত্রী। মা হওয়ার খবর জানার পর থেকেই দারুণ উচ্ছ্বসিত ইভিলিন ও তাঁর স্বামী, এক সংবাদমাধ্যমকে জানান নায়িকা। আপতত অস্ট্রেলিয়ার ব্রিসব্রেনে স্বামীর সঙ্গে সময় কাটাচ্ছেন ইভিলিন,সেখানেই নিজের ভাবী সন্তানের জন্ম দেবেন অভিনেত্রী। তবে পরিস্থিতি একটু নর্ম্যাল হলেই সদ্যোজাতকে নিয়ে বিশ্বের নানাপ্রান্তে ছড়িয়ে ছিটিয়ে থাকা পরিবারের সঙ্গে সাক্ষাতের ইচ্ছা রয়েছে গর্ভবতী নায়িকার।

এদিন সাদা-হলুদ প্রিন্টেট মনোকিনিতে নিজের বেবি বাম্প ফ্লন্ট করলেন ইভিলিন। ক্যাপশনে লিখলেন- ‘তোমাকে নিজের হাতে আগলে ধরবার জন্য আর অপেক্ষা করতে পারছি না…’।

২০১৮ সালে পরিচয় হয় ইভিলিন এবং তুষাণের। এক বন্ধুর পরিকল্পনা মাফিক ব্লাইন্ড ডেটে যান দুজনে। ২০১৯ সালে সিডনি হারবার ব্রিজের ওপর হাঁটু গেড়ে বসে ইভিলিনকে বিয়ের জন্য প্রপোজ করেন তুষাণ। 

সোশ্যাল মিডিয়ায় নিজের ‘প্রিন্স চার্মিং’-এর সঙ্গে ছবি পোস্টের সুযোগ হাতছাড়া করেন না ইভিলিন। মনের মতো মানুষকে বিয়ে করাটাই জীবনের সেরা সিদ্ধান্ত বিয়ের পর জানিয়েছিলেন ইভিলিন। আপতত জীবনের নতুন অধ্যায়কে স্বাগত জানাতে ব্যস্ত মিস্টার অ্যান্ড মিসেস ভিন্দি।

বন্ধ করুন