বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনা আক্রান্ত হওয়ার দিনগুলোর অভিজ্ঞতা কেমন ছিল? অকপট ফতিমা সানা শেখ
ফতিমা সানা শেখ
ফতিমা সানা শেখ

করোনা আক্রান্ত হওয়ার দিনগুলোর অভিজ্ঞতা কেমন ছিল? অকপট ফতিমা সানা শেখ

  • মুম্বইয়ের ফ্ল্যাটে নিজেকে বন্দি করে রেখেছিলেন ফতিমা।

বিগত কয়েক মাস ধরে বলিউডেও ক্রমশও চওড়া হচ্ছে করোনার থাবা। একে একে করোনা আক্রান্ত হয়েছেন বহু তারকারা। অভিনেত্রী ফতিমা সানা শেখ সামাজিক মাধ্যমে তাঁর করোনা আক্রান্ত হওয়ার অভিজ্ঞতা শেয়ার করেছিলেন। 

অনেক আগেই করোনা রিপোর্ট তাঁর নেগেটিভ হয়েছে। বিটির সঙ্গে এক সাক্ষাৎকারে সপ্তাহখানেক আগে মুখ খুলেছেন দঙ্গল অভিনেত্রী। তিনি জানিয়েছেন, সেই সময় প্রতিদিন তিনি ব্যায়াম করতেন নিজেকে সুস্থ রাখতে। ‘আমি বুঝতে পেরেছিলাম আমাকে ধীরে ধীরে জিনিসগুলো গ্রহণ করতে হবে। আমি রোজ ব্যায়াম করার চেষ্টা করতাম, কিন্তু আমি বিধ্বস্ত হয়ে পড়েছিলাম’। শ্যুটিং বন্ধ হয়ে যাওয়ার ফলে ফতিমা অন্যান্য জিনিসের ওপর কাজ করা শুরু করেন। তিনি নিজের উচ্চারণের ওপর মনযোগ দেন।

করোনা আক্রান্ত হওয়ার দিনগুলোর অভিজ্ঞতা সম্পর্কে বলতে গিয়ে তিনি জানিয়েছেন, নিজেকে একটা ঘরের মধ্যে বন্দি করে রেখেছিলেন তিনি। মুম্বইতে থাকাকালীন সেই সময় তাঁর ভাই পাশের ঘরে থাকত। সেই সময় ভাই-ই তাঁকে যথেষ্ট সাহায্য করেছিল। একই বাড়িতে বাবা-মা থাকত না বলে তাঁর পক্ষে সেটা স্বস্তির বিষয় ছিল। 

ফতিমার কথায়, ‘আমার অবস্থা খুব খারাপ হয়ে গিয়েছিল। আমার গন্ধ এবং স্বাদের অনুভূতি চলে গিয়েছিল। দিনের বেশিরভাগ সময়টা আমি বিছানায় কাটাতাম। বই পড়ে এবং গেম খেলেই আমি দিনের বেশিরভাগ সময় কাটাত'।

 

বন্ধ করুন