বাংলা নিউজ > বায়োস্কোপ > Gauahar Khan: সুন্দরী হওয়ার মাশুল! যে কারণে ‘স্লামডগ মিলিয়নিয়ার’- থেকে বাদ পড়েন গওহর খান

Gauahar Khan: সুন্দরী হওয়ার মাশুল! যে কারণে ‘স্লামডগ মিলিয়নিয়ার’- থেকে বাদ পড়েন গওহর খান

গওহর খান (ছবি-ইনস্টাগ্রাম)

২০০৮ সালে মুক্তিপ্রাপ্ত অস্কাজজয়ী ছবি ‘স্লামডগ মিলিয়নিয়ার’-এর অডিশন পর্বের পাঁচটি পার করেও বাদ পড়েন গওহর খান। কেন জানেন? 

ইশকজাদে, রকেট সিং..সেলসম্যান অফ দ্য ইয়ার সহ একাধিক বলিউড ছবিতে অভিনয় করেছেন গওহর খান। একধিক টেলিভিশন শোয়েরও পরিচিত মুখ গওহর। যদিও দর্শক তাঁকে সবচেয়ে মনে রেখেছে বিগ বস সিজন ৭-এর বিজেতা হিসাবে। নিজের সম্পর্কে একটি অজানা তথ্য সম্প্রতি ফাঁস করলেন গওহর খান। জানেন কি অস্কারজয়ী ছবি ‘স্লামডগ মিলিয়নিয়ার’-এ কাজের সুযোগ অল্পের জন্য হাতছাড়া হয় এই নায়িকার। 

অভিনেত্রী জানিয়েছেন পরিচালক ড্যানি বয়েলের সঙ্গে সাক্ষাৎ হয়েছিল তাঁর, অডিশনের পাঁচটা রাউন্ডও ক্লিয়ার করেছিলেন তিনি। পঞ্চম রাউন্ড শেষে পরিচালক তাঁকে বলেন, ‘তুমি দুর্দান্ত অভিনেত্রী, তবে তোমাকে দেখলে মনে হয় না তুমি ভারতীয়’। গওহরের উচ্চারণে বিদেশি ছোঁয়া পেয়েছিল হলিউড পরিচালক। পাশাপাশি তিনি বড্ড সুন্দরী,তাই ছবিতে কোনও চরিত্রই তাঁর উপযুক্ত হবে না। যদিও এই নিয়ে কোনও আক্ষেপ নেই গওহরের। তিনি বলেন, ড্যানি বয়েল তাঁর ভালো অভিনেত্রীর তকমা দিয়েছেন এটাই বড় পাওনা। 

২০০৮ সালে মুক্তি পেয়েছিল ‘স্লামডগ মিলিয়নিয়ার’। মুম্বইয়ের জুহুর বস্তির জামাল মালিকের কোটিপতি হওয়ার গল্প উঠে এসেছে এই ছবিতে। এই ছবিতে জামালের চরিত্রে দেখা মিলেছিল দেব প্যাটেলের। জামালের লিডিং লেডি লতিকার ভূমিকায় অভিনয় করেছেন ফ্রিদা পিন্টো। অস্কারের মঞ্চে সেরা ছবি ও সেরা পরিচালক-সহ মোট ৮টি পুরস্কার জিতে নিয়েছিল ‘স্লামডগ মিলিয়ানিয়ার’।  

 

বন্ধ করুন