বাংলা নিউজ > বায়োস্কোপ > Geetashree Roy-Prabir Das: টলিউড-ফুটবল যোগ, 'রাশি' গীতশ্রীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন ফুটবলার প্রবীর দাস

Geetashree Roy-Prabir Das: টলিউড-ফুটবল যোগ, 'রাশি' গীতশ্রীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন ফুটবলার প্রবীর দাস

প্রেমের জোয়ারে ভাসছেন গীতশ্রী-প্রবীর (ছবি ইনস্টাগ্রাম)

Geetashree Roy-Prabir Das: ডুরান্ড কাপের ফাইনালে বেঙ্গালুরু সিটি এফসির জয়ের পরই জল্পনা শুরু। একসঙ্গে দেখা গিয়েছিল অভিনেত্রী গীতশ্রী রায় এবং ফুটবলার প্রবীর দাসকে। ছবি পোস্ট করে নিজের সম্পর্কের সিলমোহর দিয়েছেন বেঙ্গালুরু সিটি এফসি-র এই ফুটবলার।

এক ফুটবলারের প্রেমে পড়েছেন ‘রাশি’ নায়িকা গীতশ্রী রায়। টলি পাড়ায় কান পাতলে এতদিন ধরে এই গুঞ্জনই শোনা যাচ্ছিল। তবে এবার আর রাখঢাক নয়। মনের মানুষের হাতে হাত রেখে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেন তরুণ বাঙালি ফুটবলার প্রবীর দাস। আর এখানেই সব জল্পনার অ

প্রসঙ্গত, ডুরান্ড কাপের ফাইনালে গীতশ্রী এবং প্রবীরের ঘনিষ্ঠতা প্রথম লোকচক্ষুর নজরে আসে। কলকাতায় ফাইনাল জিতে দারুণ উচ্ছ্বসিত ছিলেন বেঙ্গালুরু সিটি এফসি-র এই ফুটবলার। নিজের সেই জয় উৎসর্গ করেন প্রেমিকা গীতশ্রীকে। ম্যাচ জেতার পর একসঙ্গে পার্টিও করতে দেখা গিয়েছে তাঁদের।

আরও পড়ুন: হিন্দি ধারাবাহিকে ডেবিউ? মুম্বই পাড়ি দিতে পারেন টলি পাড়ার এই বিখ্যাত নায়িকা

এরপর প্রায়ই একসঙ্গে দেখা যাচ্ছে এই জুটিকে। দীপাবলিও একসঙ্গে উদযাপন করেছেন তাঁরা। গীতশ্রীর হাতে হাত রেখে ছবিও পোস্ট করেন। সদ্য একসঙ্গে বেড়াতে গিয়েছিলেন, ছবি পোস্ট করে প্রবীর জানিয়েছেন, ছবিগুলি তুলেছেন গীতশ্রী।

উল্লেখ্য, টলিউডের অত্যন্ত জনপ্রিয় মুখ গীতশ্রী। ‘রাশি’ ধারাবাহিকে তুমুল জনপ্রিয়তা পেয়েছিলেন। তার পর ‘দেবীপক্ষ’ ধারাবাহিকেও তাঁর অভিনয় দর্শকদের পছন্দ হয়েছিল। সদ্য ‘মনফাগুন’ ধরাবাহিকে দেখা গিয়েছে তাঁকে। ধারাবাবাহিকের পাশাপাশি ওয়েব সিরিজেও অভিনয় করেছেন তিনি। আপাতত প্রেমের জোয়ারে ভাসছেন এই লাভ বার্ড।

 

বন্ধ করুন