বাংলা নিউজ > বায়োস্কোপ > Geetashree Roy: ফুটবলার প্রেমিকের বিরুদ্ধে বধূ নির্যাতনের অভিযোগ, গীতশ্রী বললেন, 'ও ভালো মানুষ, আমি ওসব শুনতে চাই না…'

Geetashree Roy: ফুটবলার প্রেমিকের বিরুদ্ধে বধূ নির্যাতনের অভিযোগ, গীতশ্রী বললেন, 'ও ভালো মানুষ, আমি ওসব শুনতে চাই না…'

প্রবীর দাস ও গীতশ্রী রায়

গীতশ্রী বলেন, প্রবীর দাসের বিরুদ্ধে যে অভিযোগ ছিল, তা কোনওটাই প্রমাণিত হয়নি। আর তিনি অতীত নয় ভবিষ্যৎ নিয়েই ভাবতে চান বলে জানিয়ে দেন গীতশ্রী। তাঁর কথায়, প্রবীর ভালো মানুষ। ওঁর অতীত নিয়ে তিনি কোনও কথা শুনতে রাজি নন।

দীর্ঘদিনের প্রেমিকা তনুশ্রীকে ২০১৬তে বিয়ে করেছিলেন ফুটবলার প্রবীর দাস। বিয়ের কিছুদিন পরেই ফুটবলার স্বামী প্রবীরের নামে গার্হস্থ্য হিংসার অভিযোগ করেন তনুশ্রী। বিষয়টি আদালত পর্যন্ত পৌঁছেছিল। তবে পুরনো কথা ভুলে অভিনেত্রী গীতশ্রী রায়ের সঙ্গেই এখন জমিয়ে প্রেম করছেন প্রবীর দাস।

এদিকে প্রথমদিকে প্রবীরের সঙ্গে প্রেমের বিষয়টি চাপা রাখলেও এখন আর তা নিয়ে লুকোছাপা করেননি গীতশ্রী রায়। প্রকাশ্যেই প্রবীরের সঙ্গে ছবি দিতে দেখা যাচ্ছে গীতশ্রীকে। এদিকে প্রবীরও জানিয়েছেন তিনি পুরনো ভুলে নতুন জীবনে এগিয়ে যেতে চান। তবে ফুটবলার প্রেমিক প্রবীরের বিরুদ্ধে যে গার্হস্থ্য় হিংসার অভিযোগ উঠেছিল, তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় নানান কথা শুনতে হচ্ছে অভিনেত্রী গীতশ্রীকেও। তবে এবিষয়ে অভিনেত্রী গীতশ্রীর বক্তব্য কী?

আরও পড়ুন-রাহাকে মুম্বইতে রণবীরের কাছে রেখেই দুবাইতে আলিয়া, হোটেলে পেলেন বিশেষ চিঠি

প্রবীর দাসের বিরুদ্ধে যে অভিযোগ রয়েছে তা নিয়ে আনন্দবাজার অনলাইনের কাছে মুখ খোলেন অভিনেত্রী গীতশ্রী দাস। গীতশ্রী বলেন, প্রবীর দাসের বিরুদ্ধে যে অভিযোগ ছিল, তা কোনওটাই প্রমাণিত হয়নি। আর তিনি অতীত নয় ভবিষ্যৎ নিয়েই ভাবতে চান বলে জানিয়ে দেন গীতশ্রী। তাঁর কথায়, প্রবীর ভালো মানুষ। ওঁর অতীত নিয়ে তিনি কোনও কথা শুনতে রাজি নন।গীতশ্রী জানান, আপাতত তিনি এবং প্রবীর দুজনেই ব্যস্ত, তবে বিয়েটা ঘটা করেই করতে চান তাঁরা। বিয়ের পর বিভিন্ন জায়গায় ঘুরেও বেড়াতে চান।

জানা যায়, ২০১৯ থেকেই নাকি গীতশ্রী রায়কে মেসেজ করতেন প্রবীর। ২০২১-এর তাঁর মেসেজের উত্তর দেন গীতশ্রী। তখন থেকেই তাঁদের বন্ধুত্বের শুরু। আজকাল প্রায়দিনই গীতশ্রী ও প্রবীরকে একসঙ্গে সময় কাটাতে দেখা যায়। প্রবীরের সঙ্গে নানান রিলস ভিডিয়োও পোস্ট করেন গীতশ্রী।

আরও পড়ুন-(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

বায়োস্কোপ খবর

Latest News

টসে জিতল Afghanistan , প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নিল| সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল ‘কাম অন বাংলাদেশ’, সেমিতে ওঠার লড়াইয়ে ‘টাইগার’-দের পাত্তাই দিল না অস্ট্রেলিয়া? গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেমিতে ভারত, অজিরা চাতকের মতো তাকিয়ে BAN v AFG ম্যাচের দিকে আফগান জিতলেই ছিটকে যাবে অস্ট্রেলিয়া! কীভাবে বাংলাদেশ সেমিতে যেতে পারবে? রইল অঙ্ক ছয় হাঁকিয়ে নিজের ১৪ বছর আগের রেকর্ড ছুঁলেন রোহিত,T20 WC-এ গড়লেন বাউন্ডারির নজির আন্দুলে রেলের কাজ, ১৬৬ ট্রেন বাতিলের তালিকা নিশ্চিত নয়, জল্পনায় কান দেবেন না সাত মাসের সাধ খেলেন প্রীতি, বউয়ের বেবি বাম্প আগলে রাহুল, কবে আসছে সন্তান? 'হোয়াই,হোয়াই, হোয়াই'- নবান্নে রণংদেহী মমতা, ক্ষোভ-সুনামির মুখে মন্ত্রী, আমলারা

T20 WC 2024

আফগান জিতলেই ছিটকে যাবে অস্ট্রেলিয়া! কীভাবে বাংলাদেশ সেমিতে যেতে পারবে? রইল অঙ্ক ‘হোয়্যাটটটট আ ক্যাচ’- দুর্বল হাত দিয়ে ছোঁ মেরে ক্যাচ অক্ষরের, নিশ্চিত ছক্কা ছিল প্রবল বৃষ্টি সেন্ট লুসিয়ায়, না খেলেই কি সেমিতে যাবে ভারত? অজিদের কী হবে? -ভিডিয়ো ভারতের তিন জন স্পিনার না খেলিয়ে,সিরাজকে খেলানোর পরামর্শ সেন্ট লুসিয়ার কিউরেটরদের Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.