বাংলা নিউজ > বায়োস্কোপ > Jacqueline Fernandez: জেরার পর মুম্বই বিমানবন্দর ছাড়ার অনুমতি, দিল্লিতে ইডির মুখোমুখি হবেন জ্যাকলিন
জ্যাকলিন ফার্নান্ডেজ 

Jacqueline Fernandez: জেরার পর মুম্বই বিমানবন্দর ছাড়ার অনুমতি, দিল্লিতে ইডির মুখোমুখি হবেন জ্যাকলিন

  • রবিবার মুম্বই বিমানবন্দরে সাময়িক আটক করা হয় জ্যাকলিন ফার্নান্ডিজকে।

রবিবার মুম্বই বিমানবন্দরে সাময়িক আটক করা হয় অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডিজকে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর অভিনেত্রীকে বিমানবন্দর ছাড়ার অনুমতি দেওয়া হয়েছে। তবে তাঁকে স্পষ্ট জানানো হয় দেশ ছাড়বার অনুমতি নেই তাঁর। এদিন বিদেশে যাওয়া থেকে আটকানো হয় ‘ভূত পুলিশ’ নায়িকাকে। অভিনেত্রীর চর্চিত প্রেমিক সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে ২০০ কোটি টাকা প্রতারণার অভিযোগ রয়েছে, সেই মামলার তদন্তের জন্যই ইডি লুক আউট নোটিশ জারি করেছে জ্যাকলিনের নামে। 

গত কয়েকদিনেই সুকেশের সঙ্গে জ্যাকলিনের দুটি অন্তরঙ্গ ছবি মিডিয়ায় ফাঁস হয়ে যায়, তার পরই ঘটল এই ঘটনা। জানা গেছে, একটি অনুষ্ঠানে পারফর্ম করার জন্যেই দুবাইয়ের উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন এই বলি-সুন্দরী। দুবাইয়ের প্লেনে চড়বার ঠিক আগে আধিকারিকরা অভিনেত্রীকে আটকায়, তবে ইডির আধিকারিকরা সেখানে তাঁকে গ্রেফতার করেনি। প্রাথমিক জেরার পর ছেড়ে দেওয়া হয় অভিনেত্রীকে। 

তদন্তকারী সংস্থা কোনও মামলার অভিযুক্ত বা সন্দেহভাজন ব্যক্তির নামে এই লুক আউট নোটিশ জারি করতে পারে। কারুর নামে এই নোটিশ জারি হলে, সে কোনওভাবেই দেশ ছাড়তে পারবে না। খুব শীঘ্রই নায়িকাকে দিল্লিতে জেরা করবে ইডি। এই মামলায় আগেও দু-বার ইডির জিজ্ঞাসাবাদের মুখোমুখি হন জ্যাকলিন। 

সুকেশ চন্দ্রশেখরের আইনজীবী আগেই প্রকাশ্যে জানিয়েছেন জ্যাকলিনের সঙ্গে প্রেম সম্পর্কে জড়িত ছিলেন তাঁর মক্কেল। যদিও জ্যাকলিন বিবৃতি দিয়ে সেই দাবি খারিজ করে। কিন্তু তদন্তের জট যত খুলেছে ততই অস্বস্তি বেড়েছে নায়িকার। ইন্ডিয়া টুডের প্রতিবেদনে জানানো হয়েছে, সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে যে চার্জশিট ফাইল করেছে ইডি সেখানে স্পষ্ট উল্লেখ রয়েছে জ্যাকলিনের জন্য ১০ কোটি টাকা খরচ করেছেন সুকেশ। 

অন্তরঙ্গ অবস্থায় জ্যাকলিন-সুকেশ, বাঁ দিকের ছবিটি সামনে এসেছে সম্প্রতি
অন্তরঙ্গ অবস্থায় জ্যাকলিন-সুকেশ, বাঁ দিকের ছবিটি সামনে এসেছে সম্প্রতি

২০২১ সালের জানুয়ারি মাসে পরিচয় দুজনের। এই স্বল্প সময়ের মধ্যেই বলি নায়িকার দেখভালে এই বিপুল পরিমাণ টাকা উড়িয়েছেন হাজার হাজার কোটি টাকা প্রতরণার দায়ে অভিযুক্ত কনম্যান। 

এমনকি তিহার জেলে বসেও জ্যাকলিনের সঙ্গে নিয়মিত ফোনে কথা বলত সুকেশ, পাঠাতো উপহারও। জ্যাকলিনের সঙ্গে সুকেশের যে অন্তরঙ্গ ছবি ফাঁস হয়েছে, সেগুলি চলতি বছর এপ্রিল মাস থেকে জুন মাসের মধ্যেকার। সেইসময় অন্তর্বর্তীকালীন জামিনে জেলের বাইরে ছিল সুকেশ। 

বন্ধ করুন