বাংলা নিউজ > বায়োস্কোপ > দশেরায় নিজের কর্মীকে দামী গাড়ি উপহার দিলেন জ্যাকলিন! ভালোবাসায় ভরাল ভক্তরা
সাবাস জ্যাকলিন!
সাবাস জ্যাকলিন!

দশেরায় নিজের কর্মীকে দামী গাড়ি উপহার দিলেন জ্যাকলিন! ভালোবাসায় ভরাল ভক্তরা

  • শুধু সুন্দর মুখ নয়, সুন্দর মনের অধিকারী জ্যাকলিন। মেক-আপ আর্টিস্টের পর নিজের অপর এক কর্মীকে দামী গাড়ি উপহার দিলেন নায়িকা। 

কথায় বলে উত্সবের আনন্দ ভাগ করে নিলে বেড়ে যায়। সেই কাজটাই করলেন অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দিজ। এই শ্রীলঙ্কান সুন্দরী দশেয়ায় নিজের কর্মীকে একটি দামী গাড়ি উপহার দিলেন। শুধু তাই নয় নিজের হাতে সেই গাড়ির চাবি তুলে দেওয়ার পাশাপাশি, কর্মীর সঙ্গে নতুন গাড়ি পুজোও করলেন নায়িকা। 

ইতিমধ্যেই সামনে এসেছে দরিয়া দিল জ্যাকলিনের সেই ভিডিয়ো, যেখানে ট্রাফিক পুলিশের সাজে পাওয়া গেছে নায়িকাকে। দেখা যাচ্ছে রাস্তায় নারকেল ভেঙে এই আনন্দ ভাগ করে নিলেন জ্যাকলিন। চারিদিকে নারকেলর জল ছিটতেও দেখা গেল কিক নায়িকাকে।

জ্যাকলিনের ঘনিষ্ঠমহল সূত্রে খবর, দশের এই পুন্য তিথিতে নিজের এই সহকর্মীকে চমকে দিলেন জ্যাকলিন। অভিনেত্রী বলিউড অভিষেকের সময় থেকে নায়িকার পাশে আছে সেই কর্মী। গাড়ি কেনা আগেই হয়েগিয়েছিল তবে কবে সেটি ডেলিভার করা হবে তা জানা ছিল না নায়িকার, কাকতালীয়ভাবে যখন নিজের আসন্ন ছবির সেটে ট্রাফিক পুলিশের কস্টিউম পরে শ্যুট করছিলেন নায়িকা সেই সময়ই ওই গাড়ি এসে হাজির হয়। এর আগে নিজের মেক আপ আর্টিস্টকেও একটি গাড়ি উপহার দিয়েছেন অভিনেত্রী। নিজের প্রত্যেক স্টাফের সবরকম সুযোগ সুবিধার খেয়াল রাখেন জ্যাকলিন। 

সোশ্যাল মিডিয়ায় অন্যতম জনপ্রিয় এই বলিউড তারকা সম্প্রতি ইনস্টাগ্রামে বিরাট মাইলস্টোন ছুঁলেন নায়িকা। ৪৬ মিলিয়ান ফলোয়ার অতিক্রম করার আনন্দে বোল্ড ফটোশ্যুটও সেরেছেন জ্যাকলিন। 

করোনা লকডাউন এবং তার পরবর্তী সময়টা মূলত সলমন খানের পানভেল ফার্ম হাউসেই কাটিয়েছেন জ্যাকলিন। সলমনের লকডাউন স্পেশ্যাল মিউজিক ভিডিয়োতেও ধরা দেন নায়িকা। যেখানে গোলাপি-হলুদ গোলাপে বক্ষযুগল ঢেকে টপলেস ফটোশ্যুট সরালেন জ্যাকলিন।

View this post on Instagram

Love you, thank you ❤️

A post shared by Jacqueline Fernandez (@jacquelinef143) on

জ্যাকলিনকে শীঘ্রই দেখা যাবে সলমনের কিক টু-তে। এছাড়াও নায়িকার হাতে রয়েছে ভূত পুলিশ এবং অ্যাটাকের মতো প্রোজেক্ট।

বন্ধ করুন