বাংলা নিউজ > বায়োস্কোপ > Jacqueline Fernandez: ৮ ঘন্টার ম্যারাথন জেরা! ২১৫ কোটির স্ক্যামে জ্যাকলিনের বয়ানে অসঙ্গতি,ডাকা হবে ফের

Jacqueline Fernandez: ৮ ঘন্টার ম্যারাথন জেরা! ২১৫ কোটির স্ক্যামে জ্যাকলিনের বয়ানে অসঙ্গতি,ডাকা হবে ফের

জ্যাকলিন ফার্নান্দিজ (ফাইল ছবি) (PTI)

Jacqueline Fernandez: কনম্যান সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে জড়িত আর্থিক তছরুপ মামলার অন্যতম অভিযুক্ত জ্যাকলিন ফার্নান্ডিজ। বুধবার তাঁকে জিজ্ঞাসাবাদ করল দিল্লি পুলিশের ইকোনমিক অফেন্স উইং। 

অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডিজের (Jacqueline Fernandez) বয়ানে অসঙ্গতি রয়েছে, এমনটাই খবর দিল্লি পুলিশ সূত্রে। বুধবার ২১৫ কোটির আর্থিক তছরুপের মামলায় অভিযুক্ত নায়িকাকে জিজ্ঞাসাবাদ করল দিল্লি পুলিশের ইকোনমিক অফেন্স উইং (Economic Offences Wing)। আট ঘন্টার ম্যারাথন জেরার মুখে পড়েন এই শ্রীলঙ্কান সুন্দরী। জ্যাকলিনের পাশাপাশি এদিন তদন্তকারীরা জেরা করলেন পিঙ্কি ইরানিকেও। কনম্যান সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে জ্যাকলিনের আলাপ করিয়েছিলেন এই পিঙ্কি।  

এদিন সংবাদ সংস্থা এএনআইকে ইকোনমিক অফেন্স উইং-এর স্পেশ্যাল সিপি রবীন্দ্র যাদব দানান, ‘আমরা আজ জ্যাকলিন ফার্নান্ডিজকে জেরা করেছি। সুকেশের থেকে কী কী উপহার নিয়েছেন তা জানতে চাওয়া হয়েছে, আরও অনান্য বিষয় নিয়েও প্রশ্ন করা হয়েছে। পিঙ্কি ইরানি যিনি সুকেশের সঙ্গে জ্যাকলিনের আলাপ করান, তাঁকেও ডাকা হয়েছিল। প্রয়োজন মতো ফের দুজনকে ডাকা হবে, তদন্ত এগোচ্ছে’। 

পুলিশ সূত্রে খবর, জিজ্ঞাসাবাদের সময় জ্যাকলিনের বয়ানে গড়মিল ধরা পড়েছে। শুরুতে জ্যাকলিন ও পিঙ্কিকে আলাদা আলাদা জেরা করা হয়, এরপর তাঁদের মুখোমুখি বসিয়ে জিজ্ঞাসাবাদ করেন তদন্তকারীরা। সুকেশের থেকে বিলাসবহুল গাড়ি, প্রাইভেট জেটের খরচ, দামি পোশাক, ব্র্যান্ডেড ব্যাগ থেকে শুরু করে ঘোড়া, বিড়ালের মতো উপহারও পেয়েছেন জ্যাকলিন। 

বর্তমানে জেলবন্দি সুকেশ চন্দ্রশেখর একাধিক হাই-প্রোফাইল ব্যক্তির থেকে টাকা হাতিয়েছেন, যার অন্যতম ফর্টিস হেলথকেয়ার প্রোমোটার শিবিন্দর মোহন সিং-এর স্ত্রী অদিতি সিং। 

কনম্যান সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে ঘনিষ্ঠতার জেরে গত কয়েকমাস ধরেই বিতর্কে অভিনেত্রী। গত মাসেই ইডি-র তরফে দিল্লি হাইকোর্টে পেশ করা সাপ্লিমেন্টারি চার্জশিটে অভিযুক্ত তালিকায় নাম রয়েছে জ্যাকলিনের। এতেই অভিনেত্রীর বিপদ কয়েকগুণ বেড়েছে।

অতীতে সুকেশের সঙ্গে প্রেম সম্পর্ক ছিল জ্যাকলিনের। নিজের মুখে একথা জানিয়েছেন জেলবন্দি কনম্যান। দুজনের একাধিক অন্তরঙ্গ ছবি ফাঁস হয়েছে নেটদুনিয়ায়। সোমবার দিল্লির ইকোনমিক উইংস-এর দিল্লিস্থিত মন্দির মার্গের অফিসে বেলা ১১টায় হাজিরা দেওয়ার কথা ছিল জ্যাকলিনের। তবে অভিনেত্রী জানিয়েছেন আগে থেকেই অন্য জায়গায় ওইদিন কাজের কথা দিয়ে রেখেছেন তিনি। তাই তদন্তকারীদের থেকে বাড়তি সময় চান জ্যাকলিন। এরপর নতুন করে সমন জারি হয় জ্যাকলিনের নামে। এদিন সেই সমনের ভিত্তিতেই জেরা করা হল নায়িকাকে। 

এই মামলাতে নোরা ফতেহি-কেও জিজ্ঞাসাবাদ করেছে ইডি এবং দিল্লি পুলিশের ইকোনমিক উইংস। তবে চার্জশিটে নোরাকে অভিযুক্ত হিসাবে উল্লেখ করেনি ইডি। নোরার কথায়, সুকেশের অপরাধমূলক কাজকর্ম সম্পর্কে কোনও ধারণা ছিল না তাঁর। সুকেশের সঙ্গে অপর বলিউড সেলেবদের সম্পর্ক নিয়েও কিছু জানেন না তিনি।

 

বায়োস্কোপ খবর

Latest News

বেআইনি নির্মাণ হলেই জল, বিদ্যুতের সংযোগ বিচ্ছিন্ন করতে হবে, বিজ্ঞপ্তি পুরসভার IPL 2024-এ তিনবার ২৫০ টপকে বিশ্বরেকর্ড হায়দরাবাদের, এমন নজির CSK বা MI-এরও নেই প্রতিদিন ১২টি ডিম খেলেও বাড়ে না কোলেস্টেরল! গবেষণায় চমকপ্রদ তথ্য ‘বাঙালির… অপমান!’ শিক্ষাবিদদের সঙ্গে দেখা করেননি রাজ্যপাল, ক্ষুব্ধ ব্রাত্য ‘আমি বাঙাল…’, আদিবাসী বাড়িতে মধ্যাহ্নভোজ, ঘটিদের প্রিয় কোন খাবার চেয়ে খেলেন রচনা ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড নিজের কেন্দ্রে ভোটের দিন গিয়েছিলেন হাসপাতালে, পরদিনই মৃত্যু BJP প্রার্থীর ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি দুর্গাপুর-চেন্নাই বিমান পরিষেবা চালু করছে ইন্ডিগো, তারিখ- সময়সূচি সবটা জেনে নিন আগেই এক্সপ্রায়ার করে গিয়েছে, প্রিসাইডিং অফিসারদের বাজে খাবার দেওয়ার অভিযোগ

Latest IPL News

ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি আমি 100% প্রস্তুত T20 WC 2024 -এ যাওয়ার জন্য, রোহিতদের উপর চাপ বাড়ালেন কার্তিক ৬ ওভারে ১২৫ রান! হেডদের তাণ্ডবে T20-র ইতিহাসে পাওয়ার প্লে'তে সর্বোচ্চ রান SRH-র IPL 2024: মাত্র ১৬ বলে অর্ধশতরান! দিল্লিতে ব্যাট হাতে ঝড় তুলেছেন ট্র্যাভিস হেড বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’ ইমপ্যাক্ট প্লেয়ারের জন্যই IPL-এ আন্তর্জাতিক মানের ব্যাটিং দেখছেন- ট্র্যাভিস হেড রোহিত বা বোর্ড নয়, ইম্প্যাক্ট প্লেয়ার থাকবে কিনা,ঠিক করুক দর্শকরাই, মত পন্টিংয়ের IPL 2024: রোহিতের জন্য চিৎকার করছেন PBKS ক্যাপ্টেন! জেনে নিন ঘটনাটা আসলে কী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.