বাংলা নিউজ > বায়োস্কোপ > বাবাকে মিথ্যা বলে লাস ভেগাস পালিয়েছিলেন জাহ্নবী কাপুর!

বাবাকে মিথ্যা বলে লাস ভেগাস পালিয়েছিলেন জাহ্নবী কাপুর!

জাহ্নবী কাপুর (ছবি-ইনস্টাগ্রাম) 

ছোটবেলা থেকে ‘বাগী’ হওয়ার ইচ্ছা তাড়া করত জাহ্নবীকে। বাবা-মা'কে মিথ্যা বলে কম দুষ্টুমি করেননি শ্রীদেবী-বনি কাপুর কন্যা। 

বাবাকে মিথ্যা বলে বাড়ি থেকে 'পালিয়েছিলেন' জাহ্নবী কাপুর! তাও আবার লাস ভেসাগে, হ্যাঁ, বলিউডের ফিল্মের নয় বাস্তবের কাহিনি এটি। ছবি দেখবার বাহানায় বন্ধুদের সঙ্গে লাস ভেগাসে উড়ে গিয়েছিলেন জাহ্নবী। 

জাহ্নবী নিজের মুখে সম্প্রতি এই গোপন তথ্য ফাঁস করেছেন। তিনি জানান, লস এঞ্জেলস থেকে বিমানে চড়ে লাস ভেগাসে পৌঁছেছিলেন। এবং গোটা দিন শহরের আনাচে-কানাচে ঘুরে বেড়িয়েছেন। তবে বাবা বনি কাপুরকে তিনি বলেন, লস অ্যাঞ্জেলসেই সিনেমা দেখতে গিয়েছেন তিনি। করিনা কাপুর খানের রেডিও শো ‘হোয়াট ওমেন ওয়ান্ট’-এর সাম্প্রতিকতম এপিসোডে এই কথা জানালেন শ্রীদেবী কন্যা। তিনি বলেন, ‘মেয়েবেলা এবং বড়ো হয়ে উঠবার পড়েও একটা নির্দিষ্ট সময় পর্যন্ত তুমি একটু বাগী হতে চাও। তোমার কিছু করা উচিত নয়, সেটা করে আনন্দ পাও’। 

‘যেমন ধরুন গতকালই প্রথমবার আমি বাবাকে বললাম, যে আমি ওঁনাকে মিথ্যা বলে ফ্লাইটে চড়ে সোজা ভেগাসে পৌঁছে গিয়েছিলাম। সারাদিন শহরের এদিন ওদিক ঘুরে পরের দিন সকালের ফ্লাইটে আবার ফিরে আসি। উনি জানতেন না’। 

সারা বিশ্ব মার্কিন যুক্তরাষ্ট্রের নেভাদার রাজধানী লাস ভেগাসকে চেনে রিসর্ট সিটি নামে। বলা হয় এই শহর রাতে কখনও ঘুময় না। রাত বাড়ার সঙ্গে বাড়ে ভেগাসের বিলাসিতা। বিশ্বের সবচেয়ে বিলাসবহুল শহর নামে পরিচিত ভেগাস। 

আপতত জাহ্নবী ব্যস্ত নিজের আসন্ন ছবি ‘গুড লাক জেরি’র শ্যুটিং। পঞ্জাবে এই ছবির শ্যুটিং চলাকালীন বিক্ষোভরত কৃষকদের হাতে ঘেরাও হতে হয় জাহ্নবী হয় গোটা টিমকে। সাময়িকভাবে শ্যুটিং বন্ধ থাকবার পর ফের চালু হয়। এই ছবি পরিচালনার দায়িত্বে রয়েছে সিদ্ধার্থ সেনগুপ্ত। ছবিতে দেখা মিলবে দীপক ডোবরিয়াল, নীরজ সুদ,সুশান্ত সিংয়দেরও। মার্চে শেষ ছবি ছবির প্রথম শেডিউল। 

জাহ্নবীকে শেষবার দেখা গিয়েছে ‘গুঞ্জন সাক্সেনা : দ্যা কার্গিল গার্ল’ ছবিতে। করোনা আবহে অগস্ট মাসে নেটফ্লিক্সে মুক্তি পায় এই ছবি।

বায়োস্কোপ খবর

Latest News

মনে হয়েছিল কেউ ছুরি দিয়ে আমার বুকে গর্ত করেছে, পিকের সঙ্গে বিচ্ছেদ নিয়ে শাকিরা নিটে দুর্নীতি! মেডিকেল জয়েন্ট পরীক্ষা ফের রাজ্যের হাতে ফেরানোর দাবি ব্রাত্যর ‘‌আপনি দিল্লির বাংলো ছাড়বেন না’‌, কংগ্রেস হাইকমান্ডের নির্দেশ এল অধীরের দুয়ারে দলে ৩টি গ্রুপ,কেউ কারও সঙ্গে কথা বলে না- T20 WC-এ পাক বিপর্যয়ের কারণ দলীয় কোন্দল Czechia Women বনাম Croatia Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? বাগদায় BJPর প্রার্থী হচ্ছেন শান্তনু ঠাকুরের স্ত্রী, শুনেই বিদ্রোহ ঘোষণা কর্মীদের নেপালের হারে স্বস্তি পেল বাংলাদেশ, রোহিতরা ২ রান তুললেই রাতের ঘুম উড়ত শাকিবদের চোখে যেন কত প্রেম!‘ফুলকি’র বছর পূর্তির সেলিব্রেশনে নায়িকাকে কেক খাওয়ালেন 'রোহিত' বাড়িতে গোপালের মূর্তি আনার শুভ দিন কোনটি? সমৃদ্ধি পেতে শাস্ত্রমত একনজরে মালদা বসিরহাটের পর শুটআউট বেলঘরিয়ায়, ব্যবসায়ীকে লক্ষ্য করে চলল মুহূর্মুহ গুলি

T20 WC 2024

দলে ৩টি গ্রুপ,কেউ কারও সঙ্গে কথা বলে না- T20 WC-এ পাক বিপর্যয়ের কারণ দলীয় কোন্দল ভয়ঙ্কর দুর্ঘটনার রেশ কাটিয়ে ভারতীয় দলের হিরো! পন্তের প্রশংসায় দলের ফিল্ডিং কোচ ভারতের ব্যাটারদের পরিকল্পনায় জল ঢালতে পারে ফ্লোরিডার আবহাওয়া! আফগানিস্তান ক্রিকেটের উন্নতি চান, তাই এক পয়সাও পারিশ্রমিক নেননি অজয় জাদেজা! ওপেন করবেন বিরাটই, দলে কুলদীপ! শনিবার গ্রুপ স্টেজের শেষ ম্যাচে সম্ভাব্য দল কেমন? সুপার ৮-এ নামার আগে বড় ধাক্কা আফগানিস্তানের!সুবিধা হল ভারতের… ছিটকে গেলেন মুজিব টি২০ বিশ্বকাপে নজির দঃ আফ্রিকার! ছুঁয়ে ফেলল মেন ইন ব্লুজদের, কোন রেকর্ডে? টি২০ বিশ্বকাপ-এ এমন রেকর্ড এই প্রথমবার! লজ্জার রেকর্ডে সামিল উগান্ডা - ওমান T20 Wcup-বিশ্বকাপ থেকে বিদায়ের পর জ্বলে উঠলেন বোল্টরা,উগান্ডাকে হারালেন ৯ উইকেটে শেষ বলে রান-আউট! ১ রানে হেরে স্বপ্নভঙ্গ নেপালের, ভাগ্যের ফেরে জিতল প্রোটিয়ারা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.