বাংলা নিউজ > বায়োস্কোপ > ক্যালিফোর্নিয়ায় ছুটি কাটাচ্ছেন জাহ্নবী কাপুর, সঙ্গে পুরুষ সঙ্গীটি কে?
ক্যালিফোর্নিয়ায় জাহ্নবী
ক্যালিফোর্নিয়ায় জাহ্নবী

ক্যালিফোর্নিয়ায় ছুটি কাটাচ্ছেন জাহ্নবী কাপুর, সঙ্গে পুরুষ সঙ্গীটি কে?

  • অভিনেত্রী জানিয়েছেন, ‘এটা লস অ্যাঞ্জেলেস হতে পারে, তবে বাড়ির মতোই অনুভূতি’।

সদ্যই মুক্তি পেয়েছে জাহ্নবী অভিনীত ছবি ‘রুহি’। ছবি মুক্তির পরই বোন খুশি এবং এক বন্ধু রোহন জাউরার সঙ্গে ক্যালিফোর্নিয়া উড়ে গেছেন তিনি। সেখানে মনোরম দৃশ্য উপভোগ করতে দেখা যায় তাঁকে। ক্যালিফোর্নিয়ার মালিবু থেকে একাধিক ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করেছেন জাহ্নবী। 

ছবি পোস্ট করে ক্যাপশেন অভিনেত্রী লিখেছেন, ‘এটা লস অ্যাঞ্জেলেস হতে পারে, তবে বাড়ির মতোই অনুভূতি’। অভিনেত্রী পয়েন্ট ডুম থেকে সাগর পাড়ের মনোরম দৃশ্যের ছবিও পোস্ট করেছেন। দেখুন জাহ্নবীর পোস্ট করা সেই ছবি-

জাহ্নবীর ইনস্টাগ্রাম স্টোরি
জাহ্নবীর ইনস্টাগ্রাম স্টোরি

ছবিতে গোলাপি রঙের স্প্যাগেটি টপ এবং সাদা টাইট প্যান্টে পাওয়া গেল শ্রীদেবী কন্যাকে। সঙ্গে পা স্লিকার্স আর খোলা চুলে এক্কেবারে ক্যাজুয়াল লুকে নায়িকা। সময় পেলেই মার্কিন মুলুকে উড়ে যান অভিনেত্রী। এটা তাঁর সেকেন্ড হোমও বলা যায়। 

রুহিতে দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন জাহ্নবী। রুহির একটি VFX-এর ভিডিয়ো সামাজিক মাধ্যমে পোস্ট করে মজা করে ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আইসক্রিমের আরও একটি স্কুপ খাওয়ার পর নিজের সঙ্গে লড়াই করার আমার আসল ফুটেজ। #রুহি এবং #ভূতনি ভিএফএক্স ছাড়া’।

বলিউডে ‘ধড়ক’ ছবি দিয়ে ডেবিউ করেন জাহ্নবী কাপুর। মারাঠি ছবি ‘সৌরাত’এর হিন্দি রিমেক। ছবি পরিচালনার দায়িত্বে ছিলেন শশাঙ্ক খৈতান। জাহ্নবীর বিপরীতে অভিনয় করেছেন ইশান খট্টর। অভিনেত্রীকে আগামীতে জোয়া আখতার পরিচালিত নেটফ্লিক্সের অ্যান্থ্রলজি ঘোস্ট স্টোরিজে অভিনয় করতে দেখা যাবে। 

এছাড়াও, গুড লাক জেরি, করণ জোহর পরিচালিত তখত এবং ধর্মা প্রোডাকশন হাউসের দোস্তানা ২ রয়েছে তাঁর পাইপলাইনে। 

বন্ধ করুন