বাংলা নিউজ > বায়োস্কোপ > Kajal Agarwal: হলুদ রঙের আঁটোসাঁটো পোশাকে স্পষ্ট বেবি বাম্প, দুবাইয়ে ‘বেবিমুন’ হবু মা কাজলের

Kajal Agarwal: হলুদ রঙের আঁটোসাঁটো পোশাকে স্পষ্ট বেবি বাম্প, দুবাইয়ে ‘বেবিমুন’ হবু মা কাজলের

বেবি বাম্প নিয়ে ছবি দিলেন কাজল আগরওয়াল।

দুবাইয়ে ছুটির মেজাজে অজয় দেবগনের নায়িকা।

অভিনেত্রী কাজল আগরওয়ালের মা হতে চলার খবর ইতিমধ্যে জেনে ফেলেছেন সকলেই। অভিনেত্রীর স্বামী গৌতম কিচলু বরং তা ফাঁস করেন সোশ্যাল মিডিয়ায়। নতুন বছরের শুভেচ্ছা জানাতে নিজের অভিনেত্রী স্ত্রী কাজলের ছবি ব্যবহার করেছিলেন। আর সেখানে ক্যাপশনে ব্যবহার করেছিলেন ইমোজি দিয়েছেন এক অন্তঃসত্ত্বার। আর তাতেই নেটপাড়া বুঝে গিয়েছিল ফের সুখবর আসতে চলেছে বলিউড থেকে। 

এর আগে বেবি বাম্প দেখিয়ে সবুজ গাউনে একটি ছবি পোস্ট করেছেন নায়িকা। আর তার ক্যাপশনে লিখেছিলেন ‘এবার, আমি পুরনো শেষের থেকে চোখ বন্ধ করলাম, এবং নতুন কিছুর দিকে তাকালাম। হ্যাপি নিউ ইয়ার। ২০২১-এর কাছে চিরকৃতজ্ঞ, ২২ -এর দিকে এবার তাকিয়ে রয়েছি, ভালোবাসা ভরা হৃদয় ভরে নিয়ে।’

এবার কাজল ছবি পোস্ট করলেন দুবাই থেকে। সমুদ্রমুখী রিসর্টের ব্যালকনিতে দাঁড়িয়ে আছেন তিনি। হলুদ টপ থেকে স্পষ্ট বোঝা যাচ্ছে বেবিবাম্প। চোখে রোদ চশমা, মুখে আলতো হাসি আর চেহারার ঔজ্জ্বল্য বুঝিয়ে দিয়েছে কতটা ভালো সময় কাটাচ্ছেন তিনি। ছবি দেখে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। সঙ্গে তাঁদের মনে প্রশ্ন, 'বেবিমুন' চলছে নাকি?

সঙ্গে তাঁকে সাবধানে থাকার পরামর্শ দিতেও ভোলেননি নেটপাড়া। এই করোনা পরিস্থিতিতে সকলেই তাঁর ও তাঁর হবু সন্তানের মঙ্গল কামনা করে প্রার্থনা করেছেন ছবির কমেন্ট বক্সে। রিসর্টের বাইরে একটি ফোয়ারার সামনে বসেও ছবির জন্য পোজ দিয়েছেন তিনি। যাতে শর্ট ড্রেস ও শার্ট পরতে দেখা গিয়েছে তাঁকে। খোলা চুল, গালে হাত দিয়ে তাকিয়ে রয়েছেন ক্যামেরার দিকে।

২০২০ সালের ৩০ অক্টোবের একেবারে ব্যক্তিগত অনুষ্ঠানের মাধ্যমে বিয়ে সেরেছিলেন কাজল আর গৌতম। বলিউডে হাতে গোনা সিনেমায় কাজ করলেও দক্ষিণের চেনা মুখ তিনি।

বায়োস্কোপ খবর

Latest News

দুর্গাপুজোর পর খুলে যেতে পারে হলং বনবাংলো, বিধানসভায় নতুন তথ্য দিলেন মন্ত্রী ধোনির মতো হেলিকপ্টার শট হাঁকালেও, তাতে নিজস্বতা যোগ করে চমকে দিলেন রশিদ- ভিডিয়ো মিটিংয়ের পরেও বহাল রাহুলের উপর ব্যান! কী ঘোষণা করল ডিরেক্টরস গিল্ড? মালদা-মুর্শিদাবাদ ও বিহারের তিন জেলা নিয়ে কেন্দ্রশাসিত অঞ্চল করুন, দাবি সংসদে বিকাশ ভবনের নির্দেশের পরেই যাদবপুরে শিক্ষক নিয়োগের ইন্টারভিউ রাতারাতি বাতিল মান্ডির নির্বাচন বাতিল করার আর্জি হাইকোর্টে, কঙ্গনাকে নোটিশ পাঠাল আদালত আবার আসছে রানি-ঋষু, এবারে মরতে হবে কাকে? মুক্তি পেল ফির আয়ি হাসিন দিলরুবার ঝলক 'আমাকে এই চরিত্রটা…' করণ জোহরের সঙ্গে কাজের অভিজ্ঞতা নিয়ে মুখ খুললেন শ্বেতা দিঘা থেকে ফেরার পথে ভয়াবহ পথ দুর্ঘটনা, মোটরবাইক–গাড়ির মুখোমুখি সংঘর্ষ, মৃত চার মালদার ব্যাঙ্কে ডাকাতির ঘটনায় মাস্টার মাইন্ড সহ ধৃত ৪, নিষ্ক্রিয় করা হল বোমা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.