বাংলা নিউজ > বায়োস্কোপ > Kajal-Goutam: মা হতে চলেছেন কাজল আগারওয়াল, বছরের প্রথম দিন জল্পনায় সিলমোহর নায়িকার স্বামীর
মা হতে চলেছেন কাজল

Kajal-Goutam: মা হতে চলেছেন কাজল আগারওয়াল, বছরের প্রথম দিন জল্পনায় সিলমোহর নায়িকার স্বামীর

  • ২০২০ সালের অক্টোবরে সাত পাকে বাঁধা পড়েছিলেন ‘সিংহম’ নায়িকা। ২০২২ সালেই কাজল-গৌতমের ঘরে আসছে নতুন অতিথি।

অভিনেত্রী কাজল আগারওয়াল নাকি অন্তঃসত্ত্বা, গত কয়েক দিন ধরেই বি-টাউনে কান পাতলেই এমন গুঞ্জন শোনা যাচ্ছিল। অবশেষে সব জল্পনার অবসান। নতুন বছরের প্রথমদিন কাজলের মা হওয়ার খবরে সিলমোহর দিলেন তারকা দম্পতি। বিয়ের ঠিক এক বছর ২ মাসের মাথায় সামনে এল সুখবর, নতুন বছরে প্রথম সন্তানকে স্বাগত জানাতে তৈরি গৌতম-কাজল।

ইনস্টাগ্রামে সুন্দরী বউয়ের সঙ্গে একটি ছবি পোস্ট করে গৌতম লেখেন, ‘আমরা তোমার দিকে তাকিয়ে রয়েছি ২০২২’, এর সঙ্গে এক অন্তঃসত্ত্বা মহিলার ইমোজি জুড়ে দেন গৌতম। সরাসরি নয়, বরং একটু সাসপেন্স বজায় রেখে কাজলের প্রেগন্যান্সি নিউজ ফাঁস করলেন গৌতম। ছবিতে হলুদ রঙা পোশাকে কোনও রেস্তোরাঁয় বসে থাকতে দেখা গেল কাজলকে। চোখে-মুখে তাঁর মাতৃত্বের আভা। প্রেগন্যান্সির জেরে আরও জেল্লা বেড়ে গিয়েছে ‘সিংহম’ নায়িকার। 

শুক্রবারই নিজের বেবি বাম্প ফ্লন্ট করতে দেখা গিয়েছিল কাজলকে। সবুজ রঙা থাই স্লিট গাউনে ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী। সেখানে নীল রঙা শার্টে লেন্সবন্দি হয়েছেন গৌতম। স্ত্রীর বেবি বাম্পের উপর হাত রেখে ক্যামেরার দিকে তাকিয়ে পোজ দিচ্ছেন দুজনে।  এই ছবির ক্যাপশনে অভিনেত্রী লেখেন, ‘আমি চোখ বন্ধ করি পুরোনো সব কিছু ভুলতে, আমি চোখ খুলি নতুন শুরুর দিকে! নতুন বছর সবার ভালো কাটুক, ২০২১-এর প্রতি কৃতজ্ঞ, ২০২২-এ পা রাখছি একরাশ জ্ঞান, সহানুভূতি এবং ভালোবাসা আমাদের মনে নিয়ে’।

২০২০ সালের অক্টোবর মাসে ইন্টেরিয়র ডিজাইনার গৌতম কিচলুর সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন কাজল। মুম্বইয়ের তাজ হোটেলে বসেছিল এই জুটির বিয়ের আসর। করোনা আবহে কাছের বন্ধু ও দুই পরিবারের উপস্থিতিতেই বিয়ের পর্ব সেরেছিলেন তাঁরা। ডিসার্ন লিভিং নামের একটি ডিজাইনিং সংস্থার কর্ণধার গৌতম।

বিয়ের পর ‘উমা’ ছবির শ্যুটিং সেরেছিলেন কাজল। সম্প্রতি বেশকিছু ছবির কাজ থেকে সরে এসেছেন অভিনেত্রী, তা তার প্রেগন্যান্সির গুঞ্জনকে আরও জোরালো করে তুলছিল, আর সেটাই সত্যি প্রমাণিত হল। ‘ইন্ডিয়ান ২’-তে কামাল হাসানের বিপরীতে অভিনয়ের অফার এড়িয়ে গিয়েছেন কাজল। নাগার্জুনার ‘দ্য ঘোস্ট’ ছবিতেও মুখ্য চরিত্র অফার করা হয়েছিল তাঁকে। সেই অফারও ফিরিয়ে দেন কাজল। এতোদিনে কাজলের সব ‘না’-এর পিছনের আসল সত্যিটা সামনে। 

বন্ধ করুন