বাংলা নিউজ > বায়োস্কোপ > সদগুরুকে ট্রোল, সমালোচকদের ‘ইঁদুর ও কীটপতঙ্গের বুদ্ধিসম্পন্ন’ বলে বিঁধলেন কঙ্গনা
কঙ্গনা রানাওয়াত
কঙ্গনা রানাওয়াত

সদগুরুকে ট্রোল, সমালোচকদের ‘ইঁদুর ও কীটপতঙ্গের বুদ্ধিসম্পন্ন’ বলে বিঁধলেন কঙ্গনা

  • যোগী সদগুরু সামাজিক মাধ্যমে ট্রোলের শিকার। তাঁর সমর্থনে টুইট করলেন কঙ্গনা।

সদগুরুর একটি টুইট সামাজিক মাধ্যমে নেটিজেনরা ট্রোলের করেছে। অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত সদগুরুর সমর্থনে সমালোচকদের টুইটের উপহাস করে জানিয়েছেন, যাঁরা সদগুরুকে ট্রোল করেছে, তাঁদের ইঁদুর এবং কীটপতঙ্গের মতো বুদ্ধি। 

গত ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবসে সদগুরু টুইট করেছিলেন, ‘স্ত্রী লিঙ্গ কোনও লিঙ্গ নয়- এটি একটি মাত্রা।' পরিচালক হনসল মেহেতা-সহ অনেকে সেই টুইটকে ট্রোল করেছিলেন।

বৃহস্পতিবার টুইট করে কঙ্গনা জানিয়েছেন, যাঁরা সদগুরুকে ট্রোল করেছেন, তাঁরা নিজেদের মধ্যেই বিরক্তিকর। তিনি লেখেন, ‘ইঁদুর বুদ্ধি সম্পন্ন বোকারা এবং পতঙ্গের মতো মানুষ- নারী জাতিকে মাত্রা বলায় সদগুরুকে নিশানা করছে, শুধুমাত্র লিঙ্গ নয়, তাঁরা জেনে অবাক হবেন সূর্য এবং চন্দ্র, তাঁদের বাবা এবং মা, পুংলিঙ্গ এবং স্ত্রীলিঙ্গ উভয়ের মধ্যে মেয়েলি সত্ত্বা রয়েছে। বোকারা নিজেদের বিব্রত করা বন্ধ কর।’

অভিনেত্রী আরও লেখেন, ‘এটা শুধুমাত্র একজনকে নিশানা করে বিব্রত করার বিষয় নয়, একটা সমগ্র প্রতিষ্ঠান, সমগ্র সংস্কৃতি, ধর্ম এবং জাতিকে, কারণ সদগুরু ভারতের প্রাচীন জ্ঞান এবং শিব প্রতিনিধিত্ব করেন। কীটপতঙ্গেরা এখন পাগল হয়ে উঠেছে কারণ কাল তাঁর প্রিয় দিন এবং তিনি ভগবান শিবের উপাসনা করবেন।’

কঙ্গনা তাঁর সমালোচকদের বিরুদ্ধে কড়া ভাষা ব্যবহারের জন্য পরিচিত। এর আগে, তিনি অভিনেত্রী তাপসী পান্নু, রিচা চাড্ডা এবং স্বরা ভাস্করকে ‘বি’ গ্রেড অভিনেত্রীকে বলে মন্তব্য করেছিলেন; পরিচালক করণ জোহারকে তিনি ‘স্বজনপোষণ বা নেপোটিজমের বাহক’ এবং পপ তারকা রিহানাকেও কটাক্ষ করতে তিনি বাদ যাননি।

আপাতত ‘তেজস’ ছবির শ্যুটিংয়ে ব্যস্ত কঙ্গনা। সম্প্রতি অ্যাকশন ফিল্ম ‘ধাকড়’-এর শ্যুটিং শেষ করেছেন তিনি। জে জয়ললিতার বায়োপিক ‘থালাইভি’-র মুক্তির অপেক্ষায় রয়েছেন অভিনেত্রী। এছাড়াও ইন্দিরা গান্ধীর বায়োপিক রয়েছেন কঙ্গনার পাইপলাইনে।

পলাইনে।

বন্ধ করুন