বাংলা নিউজ > বায়োস্কোপ > Kareena Kapoor Khan: মাতৃত্ব কতখানি বদলে দিয়েছে করিনাকে? অকপটে জানালেন তৈমুর-জেহ'র ‘সেক্সি’ মাম্মা

Kareena Kapoor Khan: মাতৃত্ব কতখানি বদলে দিয়েছে করিনাকে? অকপটে জানালেন তৈমুর-জেহ'র ‘সেক্সি’ মাম্মা

জেহ-কে কোলে নিয়ে করিনা (বাঁ দিকে) তৈমুরের সঙ্গে নায়িকা (ডান দিকে)

করিনার গোটা জীবনটাই বদলে গিয়েছে তৈমুর, জাহাঙ্গীর। নিজের সবটুকু ধ্যান দুই ছেলেকেই দেন বেবো। 

গত দু-দশক ধরে বলিউডের প্রথম সারির নায়িকা করিনা কাপুর খান। কেরিয়ারের শীর্ষে থাকাকালীনই সইফ আলি খানের সঙ্গে বিয়ের পর্ব সেরে ফেলেন করিনা, মাতৃত্ব নিয়েও বলিউডের একাধিক মিথ ভেঙেছেন নবাব বেগম। প্রেগন্যান্সি লুকিয়ে রাখবার বিষয় নয়, বেবি বাম্প নিয়েও আপনি কাজ করে যেতে পারেন সমানতালে। শ্যুটিং হোক বা ব়্যাম্পে হাঁটা- মাতৃত্ব কোনও বাধাই নয়, তা প্রমাণ করে দিয়েছেন বেবো। সংসার, সন্তান, কেরিয়ার- ব্যালেন্স করবার জাদুমন্ত্রটা ভালোভাবেই জানেন করিনা। 

শ্যুটিং নিয়ে ব্যস্ত না থাকলে সবসময়ই ৫ বছরের তৈমুর আর ১০ মাসের জাহাঙ্গীরের মায়ের ভূমিকা পালনে ব্যস্ত থাকেন সইফ ঘরনি। অভিনেত্রী সম্প্রতি এক সাক্ষাত্কারে জানিয়েছেন অল্প বয়সে ‘খুব দুষ্ট’ ছিলেন তিনি, কিন্তু এখন ‘মারাত্মক শৃঙ্খলাপরায়ণ’। তবে করিনার রোজনামচা নির্ভরশীল তৈমুর এবং জাহাঙ্গীরের উপর। করিনা জানিয়েছেন, ‘আমি ছোটবেলায় খুব দুষ্টু ছিলাম, আমার মনে হয় আমি মা’কে প্রচাণ্ড জ্বালাতন করেছি মনে হয়। সবসময় বন্ধুদের সঙ্গে ঘুরে বেড়াতে চাইতাম, স্কুলে ডুব মেরে সিনেমা দেখতে চলে যেতাম… আর স্কুল কর্তৃপক্ষ ফোন করে মায়ের কাছে নালিশ জানাতো। কিন্তু মা হওয়ার পর আমি একটু বেশিই নিয়ম মেনে চলি, মাঝেমধ্যে এতটাই কড়া মা হয়ে যাই যে খুব বোরিং লাগে ব্যাপারটা। রাত সাড়ে ন'টার মধ্যে ছেলেরা ঘুমিয়ে পড়বে এটা আমার বাঁধা'। 

কসমোপলিটন ইন্ডিয়াকে দেওয়া ওই সাক্ষাত্কারে করিনা জানিয়েছেন, ‘আমার গোটা দিনটাই ছেলেদের পিছনে দৌড়ে কেটে যায় যখন আমি কাজ করি না। আমার সবটুকু ধ্যান থাকে ওরা কী করছে, তৈমুরের পড়াশোনা, চেষ্টা করি দুজনের প্রতিই সমান মনোযোগ দিতে, ছোট ছেলের ঘুম অনুযায়ী আমাকে ঘুমাতে হয়। মা হওয়ার পর আপনার গোটা জীবনটাই সন্তানদের ঘিরে… আমি আর সইফ কাজও করি তবে আমরা চেষ্টা করি সন্তানদের সবচেয়ে বেশি গুরুত্ব দিতে’। 

আপতত আইসোলেশনে রয়েছেন করোনা আক্রান্ত করিনা। ছেলেদের থেকে দূরেই কাটছে সময়, তৈমুরের জন্মদিনটা প্রথমবার একসঙ্গে সেলিব্রেট করতে পারলেন না অভিনেত্রী। তাই একটু হলেও মন খারাপ করিনার। মুক্তির অপেক্ষায় রয়েছেন অভিনেত্রীর ‘লাল সিং চড্ডা’। এই ছবিতে ফের একবার আমির খানের সঙ্গে জুটিতে দেখা যাবে করিনা কাপুর খানকে। 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

বছর বছরে কীভাবে সংসারের মাসিক খরচ বেড়েছে? ১১ বছর পর প্রকাশিত সরকারি রিপোর্ট খেলায় খুশি নন তবে এক পয়েন্টে সন্তুষ্ট, ওড়িশার বিরুদ্ধে ড্র করে বললেন হাবাস বাতের ব্যথায় ক্ষতিকারক এই সব ফল! খেলেই বেড়ে যাবে যন্ত্রণা বাড়ছে না ডিএ, এরই মাঝে আবার রাজ্যে সপ্তম বেতন কমিশন কার্যকর নিয়ে ভাবনা CM-এর? CCL: মরু শহরে বেঙ্গল টাইগারদের গর্জন! কেরলকে দুরমুশ করে প্রথম ম্যাচ জিতল যিশুরা IND vs ENG: টেস্ট ক্রিকেটে ইতিহাস গড়লেন অশ্বিন! পিছনে ফেললেন অনিল কুম্বলেকে টিকিট ছাড়া দুবাই যাওয়ার চেষ্টা যুবকের! বিমানবন্দরে ৬ চেকপয়েন্ট পার, এরপর? ব্রিগেড সমাবেশের ডাক দিল তৃণমূল কংগ্রেস, মার্চ মাসেই বিরাট সভার আহ্বান অভিষেকের ফেব্রুয়ারির এই সপ্তাহে ৪ রাশির ভাগ্য হবে উজ্জ্বল, দেখুন সাপ্তাহিক ট্যারো রাশিফল কেন এমন সেলিব্রেশন করলেন ধ্রুব জুরেল? জীবনের প্রথম টেস্ট ৫০ কাকে উৎসর্গ করলেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.