বাংলা নিউজ > বায়োস্কোপ > করিনা ও অমৃতা আরোরার সঙ্গে করিশ্মা কাপুরের জন্মদিনের পার্টির এক ঝলক, দেখুন ছবি
করিনা কাপুর ও অমৃতা আরোরার সঙ্গে করিশ্মার জন্মদিনের পার্টি। 
করিনা কাপুর ও অমৃতা আরোরার সঙ্গে করিশ্মার জন্মদিনের পার্টি। 

করিনা ও অমৃতা আরোরার সঙ্গে করিশ্মা কাপুরের জন্মদিনের পার্টির এক ঝলক, দেখুন ছবি

  • পার্টিতে দেখা মিলল না মালাইকা আরোরার!

৪৭ বছরে পা রাখলেন করিশ্মা কাপুর। একসময় বলিউডি ছবিতে করিশ্মাকে দেখার জন্য পেক্ষাগৃহের বাইরে লাগত লম্বা লাইন। এখন সেভাবে অভিনয় না করলেও বেশ জনপ্রিয় সোশ্যাল মিডিয়ায়। আর করিনার ‘গার্ল গ্যাং’ হিসেবেও আলাদা পরিচিতি তো আছেই! এহেন মানুষটার জন্মদিনের সেলিব্রেশনও যে গ্র্যান্ড হবে, তা আর নতুন করে বলে দেওয়ার অপেক্ষা রাখে না! অমৃতা আরোরা একটি ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে বার্থ ডে গার্ল পোজ দিয়েছেন বোন করিনা কাপুর খান, অমৃতা ও আরও এক বান্ধবীর সঙ্গে। 

রাত পার্টিতে করিশ্মা পরেছিলেন কালো-সোনালি পাফ শোল্ডার টপ ও কালো প্যান্ট। নতুন মম্মি করিনাকে দেখা গেল ফ্লোরাল লাউঞ্জ ওয়্যারে। আর অমৃতা পরেছিলেন শর্ট সিকুইন ড্রেস। চকোলেট কেক ও এক প্লেট কাপ কেকের সামনে দাঁড়িয়ে ছবির জন্য পোজ দিয়েছেন তাঁরা।

ছবি শেয়ার করে অমৃতা লিখেছেন, ‘জন্মদিনের অনেক শুভেচ্ছা করিশ্মা তোমায়। তুমি আরও জ্বলজ্বল করো। আর ভিনটেজ ওয়াইনের মতো সুন্দর হয়ে ওঠো।’ করিশ্মাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন নেট নাগরিকরাও। এক জনৈকের মন্তব্য, ‘অনেক ভালোবাসা, আদর, প্রার্থনা রইল আমাদের সকলের প্রিয় লোলোর জন্য।’, আরেক ব্যক্তির মন্তব্য়, ‘হ্যাপি বার্থ ডে লেজেন্ড’। সঙ্গে করিনা কাপুর অ্যান্ড গ্যাংয়ের প্রশংসা করে এক ইনস্টা ব্য়বহারকারী লিখেছেন, ‘তোমাদের গার্ল গ্যাং সত্যি ঈর্ষণীয়’।

প্রসঙ্গত, ১৯৯১ সালে ‘প্রেম কয়েদি’ দিয়ে বলিউডে ডেবিউ করেন করিশ্মা কাপুর। তখন তিনি মাত্র ১৪ বছরের। এরপর ‘বিবি নম্বর ১’, ‘কুলি নম্বর ১’, ‘রাজা হিন্দুস্তানি’, ‘দিল তো পাগল হ্যায়’, ‘হাম সাথ-সাথ হ্যায়’-এর মতো সুপার হিট বলিউড ছবিতে অভিনয় করেছেন। ২০২০ সালে OTT প্ল্যাটফর্মে পা রেখেছেন ‘মেন্টালহুড’ ওয়েব সিরিজ দিয়ে। যা বেশ মনে ধরেছে দর্শকদের।

বন্ধ করুন