বাংলা নিউজ > বায়োস্কোপ > Adrit-Kaushambi: হাতে এখনও বিয়ের মেহেন্দি লেগে, আদৃত তো নয়, এ-কাকে বুকে জড়িয়ে আদরে ভরালেন 'নতুন বউ' কৌশাম্বি?

Adrit-Kaushambi: হাতে এখনও বিয়ের মেহেন্দি লেগে, আদৃত তো নয়, এ-কাকে বুকে জড়িয়ে আদরে ভরালেন 'নতুন বউ' কৌশাম্বি?

আদৃত-কৌশাম্বি

গায়ে নতুন শাড়ি, স্লিভলেস ব্লাউজ, হাতে পরে রয়েছেন সোনা বাঁধানো শাঁখা-পলা ও নোয়া পরেছেন। গলায় মঙ্গলসূত্র, কানে দুল। 'নতুন বউ' কৌশাম্বির হাতে এখনও বিয়ের মেহেন্দি লেগে রয়েছে।

গা থেকে এখনও বিয়ের গন্ধ যায়নি। অভিনেত্রী কৌশাম্বি চক্রবর্তী এখন আদৃতের নতুন বউ। গত ৯ মে সাতপাকে বাঁধা পড়েছেন আদৃত-কৌশাম্বি। বিয়ের পরপরই তাঁরা গোয়া থেকে মধুচন্দ্রিমাও সেরে ফিরেছেন। মধুচন্দ্রিমা ডায়েরি থেকেও বেশকিছু ছবি নিজেই পোস্ট করেছিলেন কৌশাম্বি। তারপর মঙ্গলবার বিয়ের পর ফের নতুন ছবি পোস্ট করলেন কৌশাম্বি।

গায়ে নতুন শাড়ি, স্লিভলেস ব্লাউজ, হাতে পরে রয়েছেন সোনা বাঁধানো শাঁখা-পলা ও নোয়া পরেছেন। গলায় মঙ্গলসূত্র, কানে দুল। 'নতুন বউ' কৌশাম্বির হাতে এখনও বিয়ের মেহেন্দি লেগে রয়েছে। বিয়ের পর নিজের প্রিয় পোষ্য চিনি-কে জড়িয়ে ছবি পোস্ট করেছেন কৌশাম্বি। চিনিকেও বহুদিন পর তার কাছের মানুষের আদর খেতে দেখা যাচ্ছে। ছবিটি পোস্ট করে ক্যাপশানে শুধুই ভালোবাসার ইমোজি দিয়েছেন কৌশাম্বি।

ছবিতে কৌশাম্বির পোষ্য, তাঁর চারপাশ দেখে মনে হচ্ছে সেটি তাঁর নিজের বাপের বাড়িতেই তোলা। এখন প্রশ্ন তবে কি বিয়ের পর এই প্রথম বাপের বাড়িতে ফিরে গেলেন কৌশাম্বি? ছবি দেখে তো তেমনই মনে হচ্ছে? কারণ বিয়ের আগে নিজের বাড়িতে এই একই জায়গা থেকে চিনির সঙ্গে ছবি পোস্ট করেছিলেন কৌশাম্বি।

কৌশাম্বির এই পোস্টে নেটিজেনদের কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। কেউ লিখেছেন, ‘এই সব অবলারা যে আমাদের জীবনের কতটা জুড়ে আছে যাদের আছে তারাই জানে....চিনি কে খুব মিষ্টি লাগছে সঙ্গে চিনির দিদি কে’। কারোর মন্তব্য, ‘অসাধারণ একটি ছবি’, কারোর কথায়, ‘খুব মিষ্টি’।

এদিকে বিয়ের পর ২৫ মে প্রথমবারের জন্য বর আদৃতের জন্মদিন সেলিব্রেট করেছেন কৌশাম্বি চক্রবর্তী। সেই ছবি উঠে এসেছে সোশ্যাল মিডিয়ার পাতায়। এদিকে বিয়ের পর জন্মদিনেই প্রথম সাক্ষাৎকারদ দিয়েছেন আদৃত। সেখান আদৃত তাঁর শ্বশুরমশাই অর্থাৎ কৌশাম্বির বাবাকে নিয়েও মুখ খোলেন। 'নতুন বর' আদৃত রায় বলেছিলেন, ‘আমিও আসলে কৌশাম্বির বাবার ফ্যান। উনি আসলে এত সুন্দর আবৃত্তি করেন… যেটা কৌশাম্বিও পেয়েছে, তবে ওর বাবা অসাধারণ। আমিও ওনার থেকে অনেক কিছু শিখতে পারি। যতটা সময় পাই আমরা একসঙ্গে কাটানো চেষ্টা করি। গতকালও (শুক্রবার) উনি আমাদের বিমানবন্দর থেকে আনতে ছুটেছিলেন। রাতে কেক কাটার সময় উনিও আমাদের সঙ্গে ছিলেন। উনিও খুব আন্তরিক। যেগুলো কৌশাম্বির মধ্যেও রয়েছে। ’

 

বায়োস্কোপ খবর

Latest News

অবসাদে ভুগছেন? এই যোগাসনগুলি করুন, ফল পাবেন ম্যাজিকের মতো আর জেলে রাখা গেল না কেজরিওয়ালকে, আবগারি দুর্নীতি মামলায় পেলেন জামিন আপনি নাকি ইউক্রেনের যুদ্ধ থামিয়ে দেন আর নিটের বেলায়…মোদীকে তীব্র খোঁচা রাহুলের ডার্কনেটে ছড়িয়ে পড়েছিল UGC-NET পরীক্ষার প্রশ্নপত্র, দাবি শিক্ষামন্ত্রীর আগামিকাল কেমন কাটবে? শুক্রবারে ভাগ্যের সাহায্য পাবেন? জানুন ২১ জুনের রাশিফল ‘নৈতিক দায়’ স্বীকার করেও NEET বিতর্কে NTA-র ঘাড়ে বন্দুক রাখল সরকার, বাতিল হবে? ভক্তদের কাছে ক্ষমা চাও- রউফকে সমর্থন করায় রিজওয়ানদের উপর ক্ষুব্ধ পাক ব্যাটার ডায়মন্ডহারবারে ববিকে শোকজ সুকান্তর, বিতর্ক বিজেপির অন্দরেই, কী বললেন শুভেন্দু? আন্তর্জাতিক যোগ দিবসে করুন এই ৪টি ব্যায়াম, ডায়াবিটিস থাকবে বশে নাক-মুখ দিয়ে রক্ত ঝড়ছে, বুকেও দগদগে ক্ষত, একী হাল প্রিয়াঙ্কার

T20 WC 2024

'দঃ আফ্রিকার লিগ বেশ উপভোগ্য', কেন্দ্রীয় চুক্তি ত্যাগ করে দাবি কেন উইলিয়ামসনের চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি কুলদীপ-চাহাল কি এবার জায়গা পাবেন? ব্যাটিং অর্ডারে কী হবে? ইঙ্গিত দিলেন দ্রাবিড়

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.