বাংলা নিউজ > বায়োস্কোপ > Adrit-Kaushambi: বিয়ের সবে ১ মাস, এরই মধ্যে শাঁখা-পলা খুলে, সিঁদুর মুছে ছবি দিলেন! কী মুছে ফেলার কথা বলছেন কৌশাম্বি?

Adrit-Kaushambi: বিয়ের সবে ১ মাস, এরই মধ্যে শাঁখা-পলা খুলে, সিঁদুর মুছে ছবি দিলেন! কী মুছে ফেলার কথা বলছেন কৌশাম্বি?

আদৃত-কৌশাম্বি

পরনে হলুদ রঙের ঘিচা সিল্কের শাড়ি, সঙ্গে ম্যাচিং ব্লাউড, গলায় একটা সোনার চেন, চুলে বেনী করা, কপালে একটা ছোট্ট কালো টিপ। এমনই একটা ছিমছাম সাজে সেলফি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন নতুন বউ কৌশাম্বি।

পরনে হলুদ রঙের ঘিচা সিল্কের শাড়ি, সঙ্গে ম্যাচিং ব্লাউড, গলায় একটা সোনার চেন, চুলে বেনী করা, কপালে একটা ছোট্ট কালো টিপ। এমনই একটা ছিমছাম সাজে সেলফি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন নতুন বউ কৌশাম্বি। তাঁর সিঁথি থেকে সিঁদুর উধাও, হাতে শাঁখাপলাও নেই। এ কেমন সাজে সেলফি পোস্ট করলেন নব-বিবাহিতা কৌশাম্বি? ছবি দেখে প্রশ্ন নেটপাড়ার।

আজ্ঞে হ্যাঁ, সদ্য বিয়ে করলেও বিবাহিতা বেশে নয়, এক্কেবারেই সাদামাটা বেশে ছবি পোস্ট করেছেন আদৃতের স্ত্রী কৌশাম্বি। ক্যাপশানে লিখেছেন, ‘কিউট লাগছে, তবে পরে মুছে ফেলতে পারি।’ আর তাতেই নানান প্রশ্ন তুলেছে নেটপাড়া। ক্য়াপশান পড়ে অনেকেই বুঝেছে, ছবিটা পরে মুছে ফেলতে পারেন, সেকথাই বলতে চেয়েছেন অভিনেত্রী। তবে সদ্য বিবাহিত কৌশাম্বির সিঁথিতে সিঁদুর কেন নেই, হাতে শাঁখা-পলা কেন নেই? তা নিয়ে প্রশ্ন তুলেছেন কেউ কেউ।

তবে যাঁরা প্রশ্ন তুলছেন, তাঁদের উদ্দেশ্যে অভিনেত্রীর অনুরাগীরাই পাল্টা জবাব দিয়ে লিখেছেন, কৌশাম্বির এই ছবি আদৃতের স্ত্রী হিসাবে নয়, ছোটপর্দার পারমিতার বেশে। সম্প্রতি জনপ্রিয় 'ফুলকি' ধারাবাহিকে এই চরিত্রেই দেখা যাচ্ছে তাঁকে। তাই রিল, রিয়েল গুলিয়ে ফেললে চলবে না। তবে অনেকেই কৌশাম্বি যাতে এই ছবি মুছে না ফেলেন, সেই অনুরোধ জানিয়েছেন।

আরও পড়ুন-বাংলার 'মহারাজ' হলেন ত্রিপুরার ট্যুর গাইড, উজ্জয়ন্ত প্রাসাদ, ছবিমুরার জঙ্গল, ডুম্বুর লেক ঘোরালেন সৌরভ

প্রসঙ্গত, গতমাসেই (মে) বিয়ের করেছেন আদৃত রায় আর কৌশাম্বি চক্রবর্তী। দেখতে দেখতে বিয়ের পর ১ মাসের বেশি কিছুটা সময় কেটে গিয়েছে। আপাতত জমিয়ে সংসার করছেন নব দম্পতি। সম্প্রতি অবশ্য গোয়া থেকে মধুচন্দ্রিমা সেরে ফিরেছেন আদৃত-কৌশাম্বি। তবে বিয়ে, মধুচন্দ্রিমার ছুটি কাটিয়ে আপাতত কাজে ফিরেছেন দুই টেলি তারকাই।

আদৃত-কৌশাম্বির ভালোবাসার সফরে কম বাধা-বিপত্তি আসেনি। মিঠাই ধারাবাহিকের সেটে একে-অপরের প্রেমে পড়েন দুজনে। তবে এই সম্পর্ক নিয়ে হয়েছিল ট্রোল। বিশেষ করে মিঠাই সিরিয়ালেরই নায়িকা সৌমিতৃষার অনুরাগীদের ব্যক্তিগত রোষের মুখে পড়েছিল এই জুটি। তবে সেসব কান নাদিয়ে সুখেই সংসার করছেন এই জুটি। 

বায়োস্কোপ খবর

Latest News

‘‌এটা কুর্সি বাঁচাও বাজেট’‌, নির্মলাকে কটাক্ষ কল্যাণের, তোপ অখিলেশেরও আপনি কী মঙ্গল দোষে পীড়িত? তাহলে শ্রাবণের মঙ্গলবার করুন এই কাজ, দূর হবে সব কষ্ট সুস্মিতার দত্তক মেয়ে রেনে ‘ব্যাড নিউজ’-এ ইন্টার্ন, এ কেমন ব্যবহার পেয়েছেন সেটে! বব উলমারের মৃত্যুর পরে আমাদের… বড় তথ্য ফাঁস করলেন প্রাক্তন পাক তারকা ইউনিস খান জোট ধর্ম মেনে অন্ধ্র-বিহারের জন্য বিপুল বরাদ্দ নির্মলার! বিহার - অন্ধ্রের জন্য কল্পতরু সীতারমণ, বাংলাকে বঞ্চনা করা হয়েছে, অভিযোগ অভিষেকের উত্তর পূর্বে ইন্ডিয়া পোস্টের পেমেন্ট ব্যাঙ্কের ১০০ শাখা স্থাপনের বার্তা নির্মলার বাজেটে বিরাট লক্ষ্মীলাভ করল অন্ধ্রপ্রদেশ, অমরাবতীর জন্য ১৫,০০০ কোটির প্যাকেজ Budget Day 2024: এক নজরে বড় ঘোষণা, কোন কোন খাতে আমজনতার লাভ বেশি ‘প্রয়োজনের তুলনায় নগন্য’, তবু সীতারমণের বাজেটে খুশি কংগ্রেস সাংসদ শশী থারুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.