বাংলা নিউজ > বায়োস্কোপ > রাজ চক্রবর্তীর হাত ধরে ফের টেলিভিশনে লাবণী সরকার
লাবণী সরকার
লাবণী সরকার

রাজ চক্রবর্তীর হাত ধরে ফের টেলিভিশনে লাবণী সরকার

  • ধারাবাহিকের পাশাপাশি অভিনেত্রীর হাতে রয়েছে একাধিক ছবির কাজ।

প্রযোজক রাজ চক্রবর্তীর নতুন ধারাবাহিকে দেখা মিলবে লাবণী সরকারের। ‘ফেলনা’ ধারাবাহিকে নায়কের মায়ের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাঁকে। টলিগঞ্জের অতি জনপ্রিয় মুখ লাবণী সরকার। দীর্ঘ বিরতির পর ফের ছোট পর্দায় চমক দেখাতে ফিরছেন অভিনেত্রী।

জানা যাছ্ছে ধারাবাহিকে একেবারে অন্য রকম চরিত্রে দেখা যাবে তাঁকে। তাঁর চরিত্রের সঙ্গে পরিবারের অন্য সব চরিত্রের সংঘাত চলবে, তেমনটাই লক্ষ্য করা যাবে। ছোট পর্দায় শেষবার ‘ফাগুন বউ’ ধারাবাহিকে অভিনয় করতে দেখা গেছে তাঁকে। এর আগে রাজের ‘চ্যালেঞ্জ’, ‘পরিণীতা’ ছবিতেও অভিনেত্রীকে নায়কের মায়ের চরিত্রে অভিনয় করতে দেখা যায়। ৬ জানুয়ারি থেকে ধারাবাহিকের জন্য শ্যুটিং শুরু করবেন তিনি তেমনটাই খবর। 

ব্যস্ত শিডিউল লাবণী সরকারের। ঝুলিতে রয়েছে একাধিক ছবির কাজ, সঙ্গে ধারাবাহিকের শ্যুটিং।  অভিনেতা সোহমের প্রযোজনা সংস্থার প্রথম ছবি 'কলকাতার হ্যারি' তে অভিনয় করতে দেখ যাবে তাঁকে। ছবিটির পরিচালনায় রয়েছেন রাজদীপ ঘোষ। অন্যদিকে, তনুশ্রী মেহেতা পরিচালিত একটি হিন্দি ছবিতে কাজ করার কথা চলছে তাঁর। জানা যাচ্ছে, ছবির মুখ্য চরিত্রে রয়েছেন রাধিকা আপ্টে। তবে ধারাহিকের কাজের পাশাপাশি ছবির শ্যুটিংয়ের জন্য সময় বার করতে ব্যস্ত অভিনেত্রী।  

বন্ধ করুন