বাংলা নিউজ > বায়োস্কোপ > ঠিকরে পড়ছে গ্ল্যামার! গাউন পরেই সুইমিং পুলের জলে ঝাঁপ মধুমিতার
মধুমিতা সরকার (ছবি ইনস্টাগ্রাম)
মধুমিতা সরকার (ছবি ইনস্টাগ্রাম)

ঠিকরে পড়ছে গ্ল্যামার! গাউন পরেই সুইমিং পুলের জলে ঝাঁপ মধুমিতার

  • নেটমাধ্যমে উষ্ণতা ছড়াচ্ছেন ‘বোঝে না সে বোঝে না’র পাখি!

গাউন পরে পুলের জলে নেমে পড়লেন অভিনেত্রী মধুমিতা সরকার। ভর দুপুরে সুইমিং পুলে জলকেলিতে মত্ত নায়িকা। ধরা দিলেন উষ্ণতামাখা পোজে। মাল্টি লেয়ারড ক্যান্ডি গাউনে নিঁখুত লুকে মধুমিতা। তাঁর নয়া ফটোশ্যুটের চর্চা নেটদুনিয়ায়।

ভিডিয়ো ক্যাপশনে মধুমিতা লেখেন, ‘আমাকে এখন শোনো’। টলিউডে অন্য়তম ফ্যাশনিস্তা হিসেবে পরিচিত মধুমিতা সরকার। তাঁর স্টাইল স্টেটমেন্ট থাকে রীতিমতো চর্চায়। ভারতীয় থেকে পাশ্চাত্য যে কোনও পোশাকে নিজেকে অনায়াসেই মেলে ধরতে সক্ষম নায়িকা। বিকিনি হোক কিংবা যে কোনও সাহসী পোশাক, মধুমিতার ফটোশ্যুট কিন্তু হামেশাই থাকে চর্চায়। টেলিভিশন থেকে সিনেমা জগত, অভিনয় দক্ষতার ছাপ রেখেছেন নায়িকা।

দিন কয়েক আগেই অভিনেতা সৌরভ দাসের সঙ্গে মধুমিতার সম্পর্কের গুঞ্জন ছিল জোর চর্চায়। সেই জল্পনায় জল ঢেলে অভিনেত্রী নিজেই স্পষ্ট করেছেন তিনি এখন সিঙ্গেল। টেলিভিশনে কাজ করার সময়ই অভিনেতা সৌরভ চক্রবর্তীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। যদিও সেই সম্পর্ক থেকে দুজনেই বেরিয়ে এসেছেন। দীর্ঘদিন ধরে আলাদা থাকছেন তাঁরা। এখনও আইনি বিচ্ছেদ হয়নি তাঁদের। এবিষয় দিন কয়েক আগে সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন, বিয়ের ক্ষেত্রে তাড়াহুড়ো করে ফেলেছিলেন তিনি।

শেষবার অভিনেত্রীকে ‘ট্যাংরা ব্লুজ’ ছবিতে দেখা গিয়েছিল। পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন মধুমিতা। ‘বোঝে সে না বোঝে না’র সুবাদে চর্চায় উঠে এসেছিলেন মধুমিতা। এরপর ছোট পর্দা পেরিয়ে এখন বড় পর্দা, এমনকি ওটিটিতেও দাপিয়ে বেড়াচ্ছেন তিনি।

 

বন্ধ করুন