বাংলা নিউজ > বায়োস্কোপ > একাল-সেকালের ছবি পোস্ট করে বড় ছেলেকে জন্মদিনের আদুরে শুভেচ্ছা মাধুরীর
বড় ছেলে অরিনের সঙ্গে মাধুরী
বড় ছেলে অরিনের সঙ্গে মাধুরী

একাল-সেকালের ছবি পোস্ট করে বড় ছেলেকে জন্মদিনের আদুরে শুভেচ্ছা মাধুরীর

  • জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছে ছেলের অভিনেত্রী বলেন, ‘১৮ বছর বয়সটা স্বাধীনতার পাশাপাশি দায়িত্ব নিয়ে আসে’।

বড় ছেলে অরিনের জন্মদিনে সামাজির মাধ্যমে ছবি পোস্ট করে শুভেচ্ছা জানালেন বলিউডের ধক ধক গার্ল মাধুরী দীক্ষিত। তিনি মনে করালেন, ‘১৮ বছর বয়সটা স্বাধীনতার পাশাপাশি দায়িত্ব নিয়ে আসে’।

ছেলে অরিনের ছোট বেলার ছবির পাশাপাশি মাধুরীর সঙ্গে সম্প্রতি একটি বুমেরাং পোস্ট করে সামাজিক মাধ্যমে অভিনেত্রী লেখেন, ‘আমার সন্তান আনুষ্ঠানিক ভাবে প্রাপ্তবয়স্ক। শুভ ১৮তম জন্মদিন অরিন। মনে রেখো স্বাধীনতার পাশাপাসি দায়িত্ব এসে পড়েছে। আজ থেকে তোমার পৃথিবী আরো আনন্দের, সুরক্ষা এবং উজ্জ্বলতর হোক। তোমার পথে আসা সমস্ত সুযোগকে উপভোগ করো এবং জীবনকে উদযাপন করো। আশা করি তোমার যাত্রাপথ মনে রাখার মতো হবে। তোমাকে ভালবাসি’।

অভিনেত্রীর পোস্ট করা প্রথম ছবিতে দেখা যাচ্ছে, পুচকে অরিনকে কোলে নিয়ে খেলা করছেন তিনি। এবং পরের ছবিতে দেখা যাচ্ছে, পরিণত অরিনের গাল ধরে আদর করছেন মাধুরী। 

মাধুরী এবং তাঁর চিকিৎসক স্বামী শ্রীরাম নেনের ঘরে দুই সন্তান। বড় ছেলের বয়স ১৮, নাম অরিন এবং ছোট ছেলের বয়স ১৬, নাম রায়ান। দুই ছেলের সঙ্গে সামাজিক মাধ্যমে প্রায়শই ছবি এবং ভিডিয়ো পোস্ট করতে দেখা যায় মাম্মি মাধুরীকে। 

দুই সন্তানকে কীভাবে বড় করে তুলেছেন মাধুরী, সম্প্রতি হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, ‘বাকি সব পরিবারের মতোই নিজের সন্তানদের মানুষ করেছি। মিডিয়ার সামনে খুব একটা তুলে না ধরার চেষ্টা করেছি। অনেকক্ষেত্রে ভক্তরাও বুঝতে পেরেছে কিছু জিনিস ব্যক্তিগত এবং তাঁরা সেটাকে ব্যক্তিগত হিসেবেই সম্মান করেছে। আমার জীনটাকে জীবন্ত রাখতে আমি প্রতিদিন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার প্রয়োজন মনে করি না। কিন্তু আমার ক্ষেত্রে তাঁদের সঙ্গে যোগাযোগ রাখার জন্য, কী করছি আমি তা জানিয়ে দিই’। 

বন্ধ করুন