বাংলা নিউজ > বায়োস্কোপ > বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় তিনবার ছুরির কোপ জনপ্রিয় অভিনেত্রীকে!
আহত মালভি মালহোত্রা 
আহত মালভি মালহোত্রা 

বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় তিনবার ছুরির কোপ জনপ্রিয় অভিনেত্রীকে!

  • উড়ান ধারাবাহিক খ্যাত মালভি মালহোত্রার উপর হামলা চালাল কুমার মহিপাল সিং নামের এক যুবক। তিনবার ছুরির কোপ বসাল অভিনেত্রীর উপর।

এক যুবকের বিকৃত মানসিকতার শিকার হলেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী মালভি মালহোত্রা। বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ার কারণে অভিনেত্রীকে ছুরি দিয়ে কোপানোর অভিযোগ। মুম্বইয়ে বাড়ি ফেরার পথে এই দুর্ঘটনার শিকার হন মালভি, গুরুতর আহত অবস্থায় কোকিলাবেন হাসপাতালে ভর্তি রয়েছেন অভিনেত্রী। তাঁর পরিস্থিতি স্থিতিশীল- জানিয়েছেন চিকিত্সকরা।

সোমবার রাতে নিজের বাড়ির সামনেই এই হামলার শিকার হন মানভি। হামলাকারী তাঁর পূর্ব পরিচিত, ইতিমধ্যেই অভিযুক্তের বিরুদ্ধে খুনের চেষ্টার অভিযোগে মামলা রুজু হয়েছে ভারসোভা পুলিশ থানায়। 

জানা গিয়েছে, হামলাকারীর নাম কুমার মহিপাল সিং। প্রত্যক্ষদর্শীরা জানায়, অডি গাড়িতে করে হামলাকারী ওখানে হাজির হয়। মালভির গাড়ি থামিয়ে তাঁর সঙ্গে কথা বলার ইচ্ছা প্রকাশ করে, মানভি বেরিয়ে এলে আচমকাই এলোপাথাড়িভাবে তিনবার ছুরির কোপ মারে। এরপর সে ওখান থেকে পালিয়ে যায়। এফআইআরের কপিতে মানভি পুলিশকে জানিয়েছে বেশ কয়েকবার অভিনেত্রীকে বিয়ের প্রস্তাব দিয়েছিল ওই যুবক কিন্তু সেই প্রস্তাবে রাজি না হওয়ার জেরেই প্রতিশোধ নিতে এই কাজ করেছে সে। এখনও পর্যন্ত পলাতক অভিযুক্ত।

ভারসোভায় একটি কফি শপ থেকে সোমবার রাতে বাড়ি ফেরার সময় ঘটে এই ঘটনা। মানভির পাকস্থলী, ডান হাতের কবজি এবং বা হাতে ছুরিমেরেছে অভিযুক্ত। 

টেলিভিশন শো উড়ানের সুবাদে খ্যাতির শিখরে উঠে আসেন মালভি। দক্ষিণী ছবিরও পরিচিত মুখ অভিনেত্রী। তেলেগু, তামিল ছবিতে অভিনয় করেছেন মালভি মালহোত্রা। ২০১৮ সালে হোটেল মিলান ছবির সঙ্গে বলিউড ডেব্যিউ সেরেছিলেন মালভি, যেখানে দেখা মিলেছিল কুণাল রয় কাপুরেরও। 

বন্ধ করুন