বাংলা নিউজ > বায়োস্কোপ > মদন মিত্র-র ভিডিয়োর দুর্গাকে নিয়ে মিমের ছয়লাপ, অসন্তুষ্ট ‘দুর্গা’ মানসী
হতাশ মানসী (ছবি সৌজন্যে-ইউটিউব)
হতাশ মানসী (ছবি সৌজন্যে-ইউটিউব)

মদন মিত্র-র ভিডিয়োর দুর্গাকে নিয়ে মিমের ছয়লাপ, অসন্তুষ্ট ‘দুর্গা’ মানসী

  • সোশ্যাল মিডিয়ায় ভাইরাল মদন মিত্রর নতুন মিউজিক ভিডিয়ো, কিন্তু বেজায় আপসেট সেই ভিডিয়োর দুর্গা, মানসী সেনগুপ্ত। 

মা আসছেন আর সামনেই ভবানীপুরের উপনির্বাচন, যেখানে প্রার্থী খোদ মমতা বন্দ্যোপাধ্যায়। জোড়া উত্সবের এই মরসুমে নতুন গান নিয়ে হাজির ‘কালারফুল ছেলে’ মদন মিত্র। কামারহাটির বিধায়কের গাওয়া ‘India Wanna’ve Her Betiyaa’ শোরগোল ফেলেছে সোশ্যাল মিডিয়ায়। মুক্তির সঙ্গে সঙ্গেই তা ভাইরাল ফেসবুক, ইউটিউবে। 

কিছুদিন আগেই এই মিউজিক ভিডিয়োর শ্যুটিং সেরেছিলেন মদন মিত্র। এই মিউজিক ভিডিয়োতে বিধায়কের সঙ্গে দেখা মিলেছে অভিনেত্রী মানসী সেনগুপ্ত ও পায়েল সরকারের। মদন মিত্র যা গাইবেন তাই ভাইরাল, এবার তার অন্যথা হয় নি। কিন্তু এই গান দেখে ‘ওহ লাভলি’ যেমন বলছেন মদনদার ভক্তরা, তেমনই ট্রোলিংও কম হচ্ছে না। মিমের ছয়লাপ সোশ্যালে। আর সেই নিয়েই অসন্তুষ্ট মদন মিত্রর ভিডিয়োর 'দুর্গা' মানসী সেনগুপ্ত। এই ভিডিয়ো অ্যালবামে কাজ করে তিনি একেবারেই খুশি নন। এই ভিডিয়োয় মানসীকে যেভাবে তুলে ধরা হয়েছে, তা মোটেই পছন্দ হয়নি তাঁর। একদিকে নির্মাতাদের উপর ক্ষোভ তাঁর, অন্যদিকে নেটিজেনদের উপরও চটেছেন তিনি। দুর্গা সেজে এমন ট্রোলিংয়ের মুখে পড়তে হবে তা দুঃস্বপ্নেও ভাবেননি ‘কি করে বলব তোমায়’-এর পায়েল। 

এই ব্যাপারে জানতে হিন্দুস্তান টাইমস বাংলার তরফে যোগাযোগ করা হয়েছিল মানসীর সঙ্গে। হতাশার সুরেই অভিনেত্রী জানালেন, ‘আমাকে এই ভিডিয়োর জন্য ভালো পারিশ্রমিক দেওয়া হয়েছিল, তাই ব্যস্ত শেডিউল থেকেও সময়বার করে আমি কাজটা করবার জন্য রাজি হই। কিন্তু গতকাল গান মুক্তির পর থেকে যা ঘটছে সেটা নিয়ে আমি প্রচন্ড আপসেট। দাদার (মদন মিত্র) সঙ্গে কাজ করতে পেরে খুশি ছিলাম, কিন্তু দুর্গা সেজে ট্রোলড হবে সেটা ভাবিনি। দুর্গাকে নিয়ে মিম করা যায়? কিন্তু সেটাই হচ্ছে  এই ভিডিয়োর সুবাদে’। 

মানসীর কথায়, আর পাঁচটা পুজোর গানের মতোই এই মিউজিক ভিডিয়োটি হবে, আশা ছিল তাঁর। তাড়াহুড়োর চোটে শ্যুটিংয়ের আগে বিস্তারিত খোঁজ নেননি তিনি। ক্রিয়েটিভ টিম সম্পর্কে তাঁর কোনও ধারণা ছিল না। মানসী জানালেন, ‘আরেকটু সতর্কভাবে কাজটা করা যেতে পারত। একটু পেশাদারভাবে এই মিউজিক ভিডিয়োটা তৈরি করা যেতে পারত’।  এই আক্ষেপের কথা ফেসবুকের দেওয়ালেও লিখেছেন মানসী। তাঁর কথায়, ‘আমার সঙ্গে রাজনীতির কোনও যোগ নেই, এবং কোনওরকম রাজনৈতিক ইনফ্লুয়েন্সের মধ্যে আমি নিজেকে জড়াতেও চাই না’। 

মানসীর ফেসবুক স্টেটাস
মানসীর ফেসবুক স্টেটাস

তবে মানসীর সাফ কথা, ‘দাদার বিরুদ্ধে আমার কোনও অভিযোগ নেই। ওঁনার সঙ্গে আমার পারিবারিক সম্পর্ক। কিন্তু উনি তো এই ভিডিয়োটা বানাননি। আমার সমস্যাটা নির্মাতাদের সঙ্গে, দাদা যা গাইবেন তাই হিট, এর আগেও উনি ও লাভলির মতো গান বানিয়েছেন’। শেষে আক্ষেপের সুরে মানসী বললেন, ‘আমি নিজেকেও দোষ দিচ্ছি। পরেরবার থেকে কোনও প্রোজেক্টে হ্যাঁ বলবার আগে ভালো করে খোঁজখবর নিয়ে কাজটা করব’। 

এই মুহূর্তে জি বাংলা নতুন ধারাবাহিক ‘উমা’-তে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন মানসী। সেই নিয়েই আপতত ব্যস্ত অভিনেত্রী। 

বন্ধ করুন