বাংলা নিউজ > বায়োস্কোপ > ফুটফুটে কন্যা সন্তানের মা হলেন অভিনেত্রী নাবিলা, জানালেন মাতৃত্বের অনুভূতির কথা
মেয়ের মা হলেন নবিলা (ছবি-সৌজন্যে ফেসবুক)
মেয়ের মা হলেন নবিলা (ছবি-সৌজন্যে ফেসবুক)

ফুটফুটে কন্যা সন্তানের মা হলেন অভিনেত্রী নাবিলা, জানালেন মাতৃত্বের অনুভূতির কথা

  • মেয়ের মা হলেন ‘আয়নাবাজি’ খ্যাত বাংলাদেশি অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা।

এপ্রিল মাসেই সুখবরটা ভাগ করে নিয়েছিলেন নাবিলা, অবশেষে প্রতিক্ষার পালা শেষ। বৃহস্পতিবার ফুটফুটে রাজকন্যার জন্ম দিয়েছেন অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা। ঢালিউড ইন্ডাস্ট্রির পরিচিত মুখ নাবিলা, এদিন ঢাকার এক হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দেন ‘আয়নাবাজি’খ্যাত নায়িকা। সংবাদমাধ্যমে নাবিলার মা হওয়ার খবর প্রথমে নিশ্চিত করেন স্বামী জোবায়দুল হক। তিনিই জানান দুজনে মিলে মেয়ের নাম রেখেছেন মালহার মাসুমা নাবিলা, আর ডাকনাম স্মিহা। নবিলা ও তাঁর সন্তান একদম সুস্থ রয়েছেন জানিয়েছেন জোবায়দুল।

বৃহস্পতিবার বিকালে ফেসবুকের দেওয়ালে নিজের মা হওয়ার অনুভূতি ভাগ করে নেন নাবিলা।মেটারনিটি ফটোশ্যুটের ছবি পোস্ট করে লেখেন- ‘অসাধারণ অভিজ্ঞতা এই ৯ মাস জুড়ে! সেই সকল মানুষকে ধন্যবাদ যাঁরা এই জার্নিটায় আমাদের সঙ্গে ছিলেন। আল্লাহামদুলিল্লা আজ সকালে আমাদের কোল আলো করে এসেছে আমাদের সন্তান।ওর নাম রেখেছি মালহার মাসুমা নাবিলা, আর ডাক নাম স্মিহা। ওর জন্য সকলে দোয়া করবেন। আল্লাহকে অশেষ ধন্যবাদ…’।

২০১৮ সালে ছেলেবেলার প্রেমিক জোবায়দুল হককে বিয়ে করেন নাবিলা। পরিণতি পায় তাঁদের ২০ বছরের প্রেম সম্পর্ক। বাবার চাকরি সূত্রে এই বাংলাদেশি নায়িকার জন্ম ও বেড়ে ওঠা সৌদি আরবের জেদ্দায়। জোবায়দুলরাও সেখানেই থাকতেন। ভিন দেশেই একে অপরের প্রেমে পড়েছিলেন এই জুটি। খুব অল্প বয়স থেকেই সংসারের হাল ধরতে উপস্থাপনা শুরু করেছিলেন নাবিলা। এরপর অভিনয়ের জগতে পা রাখা।

 বন্ধুদের উৎসাহে ২০০৬ সাল থেকে শুরু করেন উপস্থাপনা। এরপর ধীরে ধীরে মডেলিং কেরিয়ার পেরিয়ে অভিনয়ে পা রাখা। ‘আয়নাবাজি’ ছাড়াও ‘১৯৭৫-অ্যান আনটোল্ড স্টোরি’ ছবিতে অভিনয় করেছেন নাবিলা।

বন্ধ করুন