বাংলা নিউজ > বায়োস্কোপ > তিলোত্তমার বুকে পায়ে হেঁটে বেড়ু বেড়ু করছেন মিমি, ফাঁস করলেন সুপ্ত ভালবাসার কথা
মিমি চক্রবর্তী (ছবি সৌজন্যে ইনস্টাগ্রাম)
মিমি চক্রবর্তী (ছবি সৌজন্যে ইনস্টাগ্রাম)

তিলোত্তমার বুকে পায়ে হেঁটে বেড়ু বেড়ু করছেন মিমি, ফাঁস করলেন সুপ্ত ভালবাসার কথা

  • আপাতত দিল্লিতে রয়েছেন মিমি। পার্লামেন্টের সেশনে অংশগ্রহণ করতেই সেখানে হাজির হয়েছেন যাদবপুরের তৃণমূল সাংসদ ও অভিনেত্রী।

গায়ে হালকা বেগুনি রঙের সোয়েট শার্ট সঙ্গে কালো শর্টস, স্পোর্টস শ্যু, পায়ে হেঁটে তিলোত্তমা ঘুরছেন অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তী। রবিবাসরীয় সকালে প্রাণের শহরের প্রতি ভালবাসা প্রকাশ করে ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো শেয়ার করেন মিমি। কখনও ভিক্টোরিয়া, কখনও সবুজের চাদরে মোড়া ময়দান, সেন্ট পর্লস ক্যাথিড্রাল চার্চ কিংবা প্রিন্সেপঘাট… মিমির মন জুড়ে ‘সিটি অফ জয়’।

সকাল থেকে শহরের মুখ ভার। আকাশজুড়ে কালো মেঘ। মন কেমনের দিনে, ফুরফুরে মেজাজে ভিডিয়ো শেয়ার করে অভিনেত্রী লেখেন, ‘আমি তোমাকে ভালবাসি কলকাতা…’। পাশাপাশি করোনার কড়া নিয়মবিধি মাথায় রেখে অভিনেত্রী জানাতে ভোলেননি, ‘পুনশ্চ: শুটিংয়ের সময়েই শুধু মাস্ক খুলেছিলাম।’ দিন কয়েক ধরে মিমির টাইমলাইন জুড়ে রয়েছে বেড়ু বেড়ু মুহূর্তর ছবি।

আসলে সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তী এই মুহূর্তে দিল্লিতে রয়েছেন। সেখান থেকেই বিভিন্ন ছবি শেয়ার করছেন তিনি। পার্লামেন্টের সেশনে অংশগ্রহণ করতেই রাজধানীতে গিয়েছেন যাদবপুরের তৃণমূল সাংসদ ও অভিনেত্রী। দিল্লিতে অভিনেত্রী সঙ্গে রয়েছেন তাঁর মা-ও। জানা গেছে এই মাসটা দিল্লিতেই থাকবেন মিমি। কাজের ফাঁকে ঘুরেও বেড়াতে দেখা গেছে তাঁকে। সেই ছবি শেয়ার করেছেন নিজের সোশ্যাল মিডিয়ায়।

ইনস্টাগ্রামে দিল্লি থেকে ছবি শেয়ার করে তারকা-সাংসদ লিখেছেন, ‘এতদিনে নিশ্চয়ই বুঝে গিয়েছেন আপনারা, সূর্যস্ত আমার ভীষণ প্রিয়। আর এই জায়গাটাও খুব সুন্দর। চারিদিকে ময়ূর নেচে বেড়াচ্ছে (ফোনের ব্যাটারি শেষ হয়ে গিয়েছিল তাই ছবি তুলতে পারিনি)। তবে সেই ছবি আমার স্মৃতিতে ফ্রেমবন্দি রয়েছে। আর তা দেখে আমার মা-ও খুব খুশি হয়েছে। জায়গাটায় নিরাপত্তরক্ষীরা ছাড়া আর কোনও পর্যটক ছিলেন না (আমি নিজেকে পর্যটক বলে আখ্যা দিতেই ভালবাসি)’।

 

 

বন্ধ করুন