বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘চিরকাল আমার আবির'-এর খোঁজ নিতে ভিডিয়ো কল মিমির, কোভিড-১৯ আক্রান্ত অভিনেতা
চিন্তিত মিমি 
চিন্তিত মিমি 

‘চিরকাল আমার আবির'-এর খোঁজ নিতে ভিডিয়ো কল মিমির, কোভিড-১৯ আক্রান্ত অভিনেতা

  • রবিবার সোশ্যাল মিডিয়ায় আবিরের করোনা আক্রান্ত হওয়ার খবর শুনে চমকে উঠেন মিমি, দেরি না করে অভিনেতার খোঁজ নিতে করে ফেললেন ভিডিয়ো কল। 

রবিবারই প্রকাশ্যে এসেছে অভিনেতা আবির চট্টোপাধ্যায়ের করোনা আক্রান্ত হওয়ার খবর। নিজেই সোশ্যাল মিডিয়া পোস্টে কোভিড-১৯ আক্রান্ত হওয়ার কথা জানান আবির। এরপর থেকেই চিন্তায় ঘুম উড়েছে অভিনেতার অনুরাগীদের। টলিউডের বন্ধুরাও দ্রুত আরোগ্য কামনা করে ‘গেট ওয়েল সুন’ মেসেজ করেছেন আবিরকে। এই তালিকায় একদম উপরের দিকে রয়েছেন মিমি চক্রবর্তী। অভিনেত্রীর ঘনিষ্ঠ বন্ধুদের মধ্যে অন্যতম আবির। অভিনেতার করোনা আক্রান্ত হওয়ার খবর শুনে তাই আবিরকে ভিডিয়ো কলই করে ফেলেছিলেন মিমি। সেই কলের স্ক্রিনশট নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করে অভিনেতার দ্রুত আরোগ্য কামনা করেন মিমি। 

তিনি লেখেন, ‘দ্রুত সেরে ওঠো আমার চিরকালের (ফরএভার মাইন) আবির চট্টোপাধ্যায়’। ছবিতে দেখা গেল গাড়ির ভিতরে বসেই আবিরকে ভিডিয়ো কল করেছেন মিমি। অন্যদিকে কোভিড-১৯ আক্রান্ত হলেও হাসিমুখেই মিমির সঙ্গে কথা বলতে দেখা গেল আবিরকে। আবির নিজেও জানিয়েছেন, কোনও শারীরিক সমস্যা নেই তাঁর, শুধু ঘ্রাণশক্তি হারিয়েছেন এবং খাবারে স্বাদ পাচ্ছেন না।

হাসিমুখেই ভিডিয়ো কলে আবির চট্টোপাধ্যায়
হাসিমুখেই ভিডিয়ো কলে আবির চট্টোপাধ্যায়

রবিবার রাতে সোশ্যাল মিডিয়ায় আবির লিখেছেন, ‘‌এটা ফের প্রমাণিত হল যে জীবনে কোনও কিছুই নিশ্চিত নয়। যে প্রোডাকশন টিমের সঙ্গে আমি কাজ করেছি তাঁদের প্রত্যেকেই যাবতীয় সুরক্ষা বিধি মেনে কাজ করেছেন। সমস্ত স্বাস্থ্যবিধি মানার পরও আমার করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে।’‌

আবির আপাতত আইসোলেশনে রয়েছেন।পরিবারের বাকি সদস্যরা শীঘ্রই কোভিড পরীক্ষা করিয়ে নেবেন বলেই জানান অভিনেতা। 

আসলে আবিরের করোনা আক্রান্ত হওয়ার খবরে ভীষণরকম চমকে গিয়েছিলেন মিমি। অভিনেতার ইনস্টাগ্রাম পোস্টের কমেন্ট বক্সে মিমি লেখেন- ‘সেকি! কীভাবে হল!’, এরপর অপেক্ষা না করে ফোন করে খোঁজ নিলেন মিমি।

টুইটারে আবিরের দ্রুত আরোগ্য কামনা করেছেন, প্রিয়াঙ্কা সরকার, বিক্রম চট্টোপাধ্যায়রা। ইনস্টাগ্রামের কমেন্ট বক্সে অভিনেতার আরোগ্য প্রার্থনা করেছেন প্রসেনজিত্ চট্টোপাধ্যায়, পার্ণো, তনুশ্রীরা। 

বন্ধ করুন