বাংলা নিউজ > বায়োস্কোপ > Sajid-Minissha: সাজিদ খানকে ‘জানায়োর’ বললেন মিনিশা লাম্বা, রয়েছে একাধিক যৌন হেনস্থার অভিযোগ

Sajid-Minissha: সাজিদ খানকে ‘জানায়োর’ বললেন মিনিশা লাম্বা, রয়েছে একাধিক যৌন হেনস্থার অভিযোগ

বিস্ফোরক মিনিশা

Minisha Lamba on Sajid Khan: সাজিদ খানকে ‘জানায়োর’ তকমা দিলেন ‘ইয়াহাঁ’ খ্যাত অভিনেত্রী মিনিশা, মিটু নিয়ে বিস্ফোরক রণবীরের নায়িকা। 

বিগ বস সিজন ১৪-র সুবাদে ফের সংবাদ শিরোনামে একাধিক যৌন হেনস্থার অভিযোগে বিদ্ধ সাজিদ খান। ইতিমধ্য়েই সলমন খান সঞ্চালিত শো থেকে স্বেচ্ছায় বিদায় নিয়েছেন ‘হে বেবি’ পরিচালক। তবে ফারহার ভাইকে নিয়ে যেন বিতর্ক কিছুতেই থামছে না। এবার সাজিদ খানকে ‘জানোয়ার’ তকমা দিলেন অভিনেত্রী মিনিশা লাম্বা। সম্প্রতি 'মিটু আন্দোলন' নিয়ে এক সাক্ষাৎকারে কথা বলতে গিয়ে সাজিদকে ধুয়ে দিলেন নায়িকা। 

শার্লিন চোপড়া, ব়্যাচেল হোয়াইট, রানি চট্টোপাধ্যায়-সহ একাধিক অভিনেত্রী সাজিদের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছেন। তবুও বহাল তবিয়তে বিগ বসের ঘরে সময় কাটাতে দেখা গিয়েছে সাজিদকে। কীভাবে এত লম্বা সময় বিগ বসের ঘরে টিকলেন সাজিদ খান, সেই নিয়েও সন্দিহান অনেকেই। 

সুজিত সরকারের ‘ইয়াহাঁ’ (Yahaan) ছবির মাধ্যমে অভিনয় সফর শুরু হয়েছিল মিনিশার। এরপর ‘হানিমুন ট্রাভেস প্রাইভেট লিমিটেড’, ‘বাচনা ইয়ে হাসিনো’র মতো ছবিতে কাজ করেছেন মিনিশা। রিয়ালিটি শো বিগ বস সিজন ৮-এরও অংশ ছিলেন অভিনেত্রী। 

সম্প্রতি এক সাক্ষাৎকারে বিগ বসের চলতি সিজন, সাজিদ খান এবং মিটু আন্দোলন নিয়ে প্রশ্ন রাখা হয়েছিল। মিনিশা জানান, ‘মি টু আন্দোলন গোটা বিশ্বজুড়ে মহিলাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ এবং জরুরি পরিবর্তন আনতে সফল হয়েছে। এটা একটা নবজাগরণ যেটা ঘটবার ছিলই, শুধু সময়ের অপেক্ষা ছিল- দুনিয়ার পরিবর্তনে শেষমেশ তা ঘটেছে। আর ওই জানোয়ার (সাজিদ খান)’টাকে নিয়ে যত কম কথা বলা যায়, ততই মঙ্গল'। 

বিগ বস থেকে বেরিয়ে যাওয়ার সময় কান্নাভেজা গলায় সাজিদ বলেছেন, ‘যার যার সঙ্গে আমার ঝগড়া হয়েছে, আমি হাতজোড় করে ক্ষমা চাইছি। আপনারা সকলে আমাকে অনেক সাপোর্ট করেছেন’। নিজের আসন্ন ছবি ‘১০০%’-এর জন্য স্বেচ্ছায় এই শো ছেড়েছেন সাজিদ। মিটু বিতর্কের কারণে প্রায় চার বছর নিজেকে ঘরবন্দি রেখেছিলেন সাজিদ খান। ২০১৮ সালে তাঁর বিরুদ্ধে একাধিক যৌন নির্যাতন ও হেনস্থার অভিযোগ উঠেছিল। বিগ বসের ঘরে মিটু নিয়ে একটা শব্দও উচ্চারণ করেননি সাজিদ। প্রিমিয়ারের দিন সলমনকে জানিয়েছিলেন তাঁর 'ঔদ্ধত্য'-এর জেরেই নাকি তাঁর পতন ঘটেছে।

দীর্ঘ পাঁচ বছরেরও বেশি সময় পর ছবি পরিচালনায় ফিরছেন এই অভিযুক্ত পরিচালক। ‘১০০%’ অভিনয় করতে চলেছেন রীতেশ দেশমুখ, জন আব্রাহাম, নোরা ফতেহি, শেহনাজ গিলের মতো তারকারা। 

আরও পডুন-বিগ বসের ঘর থেকে বেরিয়েই পার্টি শুরু সাজিদ খানের, কে ছিল আমন্ত্রিত?

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

বন্ধ করুন