বাংলা নিউজ > বায়োস্কোপ > তবে কী দূরত্ব মিটল? এক ফ্রেমে জয়া-মিথিলাকে দেখে প্রশ্ন নেটিজেনদের
একসঙ্গে লেন্সবন্দি জয়া ও মিথিলা
একসঙ্গে লেন্সবন্দি জয়া ও মিথিলা

তবে কী দূরত্ব মিটল? এক ফ্রেমে জয়া-মিথিলাকে দেখে প্রশ্ন নেটিজেনদের

  • সম্পর্কের তিক্ততা ভুলে একসঙ্গে লেন্সবন্দি সৃজিতের একসময়ের চর্চিত প্রেমিকা ও স্ত্রী। 

বাংলাদেশি অভিনেত্রী মিথিলা এবং জয়া আহসানের মধ্যে আগে থেকেই দূরত্বের কথা শোনা যায়। জানা যায়, ‘সৃজিলা’র বিয়েতে বহু তারকার সমাগম হলেও আমন্ত্রিত ছিলেন না অভিনেত্রী জয়া আহসান। কারণটাও খুব বেশি অজানা নয়। 

কলকাতায় চলছে বাংলাদেশ চলচ্চিত্র উৎসব। গত শুক্রবার (৫ ফেব্রুয়ারি) নন্দনে বাংলাদেশ চলচ্চিত্র উৎসবে হাজির হয়েছিলেন সৃজিত-মিথিলা। সেটা খুবই স্বাভাবিক ব্যাপার। ওপার বাংলার মেয়ে-জামাই, সেদেশের চলচ্চিত্র উত্সবে অংশ নেবেন, সেটা তেমন আশ্চর্যের বিষয় নয়। তবে এদিন নন্দন চত্বরে একফ্রেমে ধরা দিলেন পদ্মা পাড়ের দুই সুন্দরী মিথিলা-জয়া। গ্রুফফিতে দেখা মিলল  সৃজিত মুখোপাধ্যায়েরও।

ছবিতে অভিনেত্রী তথা সমাজকর্মী রাফিয়াথ রশিদ মিথিলা, সৃজিত মুখোপাধ্যায় এবং জয়া আহসানকে অন্যান্যদের সঙ্গে এক সারিতে বসে থাকতে দেখা যায়। 

একফ্রেমে জয়া-মিথিলা ও সৃজিত
একফ্রেমে জয়া-মিথিলা ও সৃজিত

ইন্ডাস্ট্রিতে একটা সময় কান পাতলে শোনা যেত, পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে বাংলাদেশি অভিনেত্রী জয়া আহসানের সম্পর্কের গুঞ্জন। সৃজিতের একাধিক সিনেমায় অভিনয়ও করেছেন জয়া। যদিও নিজেদের সম্পর্ক নিয়ে কোনওদিনই প্রকাশ্যে কোনও কথা বলেননি দুজনে। এখন মিখিলার সঙ্গে সুখী গৃহকোণ সৃজিতের। শোনা যায়, সৃজিতকে নিয়েই জয়া-মিথিলার মধ্যে দূরত্বের সৃষ্টি হয়। এমনকি সৃজিত-মিথিলার রিসেপশনে পরিচালকের অন্যান্য নায়িকারা নিমন্ত্রিত থাকলেও বাদের তালিকায় ছিলেন সৃজিতের দুই প্রাক্তন জয়া আহসান এবং ঋতাভরী চক্রবর্তী। কিন্তু কলকাতায় আয়োজিত বাংলাদেশ চলচ্চিত্র উৎসবে দেখা গেল অন্যরকম ছবি। একফ্রেমে লেন্সবন্দি হলেন জয়া ও মিথিলা। 

বন্ধ করুন