বাংলা নিউজ > বায়োস্কোপ > কাশ্মীরে মনামী, চাবুক ফিগারে সেট করছেন নয়া ফ্যাশন ট্রেন্ড
মনামী ঘোষ (ছবি-ইনস্টাগ্রাম)
মনামী ঘোষ (ছবি-ইনস্টাগ্রাম)

কাশ্মীরে মনামী, চাবুক ফিগারে সেট করছেন নয়া ফ্যাশন ট্রেন্ড

কাশ্মীরি মেয়ে বিলকিসের সঙ্গেও ছবি তুলেছেন অভিনেত্রী। বাদ দেননি ঘোড়ায় চড়াও।

মনামী ঘোষের সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই বোঝা যাবে ঘুরতে যেতে বেশ পছন্দ করেন অভিনেত্রী। কাজের ফাঁকে ছুটি মিললেই চলে যান এখানে-ওখানে। কখনও পাহাড়ের কোলে তো কখনও সমুদ্রের বুকে। নিউ নরমালে কিছুদিন আগেই দার্জিলিং থেকে ছুটি কাটিয়ে ফিরেছেন। কিন্তু, মনামীর ইনস্টাগ্রাম বলছে আবার তিনি পাড়ি জমিয়েছেন পাহাড়ের দেশে!

কলকাতা এয়ারপোর্ট থেকেই অনুরাগীদের জানিয়ে দিয়েছিলেন যে বাক্সপ্যাটরা গুছিয়ে তিনি ঘুরতে চলেছেন। এবারের গন্তব্য কাশ্মীর। ভূস্বর্গ কাশ্মীরের প্রতিটি কোণা যেন তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন মনামী।

নিজের শেয়ার করা ছবিতে অভিনেত্রী সেট করেছেন নতুন ফ্যাশন স্টেটমেন্ট। কখনও সবুজ ব্যাগি হাতা সোয়েটার তো কখনও কালো স্টোল, মনামীর প্রতিটা লুকই মনে ধরেছে নেটিজেনদের। কাশ্মীরি মেয়ে বিলকিসের সঙ্গেও ছবি তুলেছেন তিনি। বাদ দেননি ঘোড়ায় চড়াও। বাহারি সোয়েটার-সানগ্লাস, নির্মেদ চেহারায় ভূস্বর্গ থেকে কখনও নাচের ভিডিও বা কখনও পেটপুজোর ছবি শেয়ার করেছন টলিপাড়ার এই মিষ্টি নায়িকা।

 কিছুদিন আগেই কাশ্মীরের গুলমার্গ থেকে ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। সঙ্গী মেয়ে অন্বেষা সেন। কুয়াশায় ঘেরা গুলমার্গের ভিডিও পোস্ট করে স্বস্তিকা লিখেছিলেন, ‘এখনও কোথাও শীত আছে... এই পৃথিবীতেই, কেননা এ যে স্বর্গ!’

বন্ধ করুন