বাংলা নিউজ > বায়োস্কোপ > Moonmoon Sen-Sudipta Chakraborty: 'বিনোদিনী অপেরা' দেখে মুগ্ধ, উপহার হাতে সোজা সুদীপ্তার বাড়িতে মুনমুন সেন

Moonmoon Sen-Sudipta Chakraborty: 'বিনোদিনী অপেরা' দেখে মুগ্ধ, উপহার হাতে সোজা সুদীপ্তার বাড়িতে মুনমুন সেন

সুদীপ্তা চক্রবর্তী-মুনমুন সেন

সুদীপ্তাকে মুনমুন সেন জানান তাঁর 'বিনোদিনী অপেরা' ভালো লেগেছে। শুধু তাই নয়, দর্শকরাও নাটকটি কীভাবে উপভোগ করেছেন তাও নজর এড়ায়নি মুনমুনের, সেকথাও লেখেন মেসেজে। ‘বিনোদিনী’র জন্য কতটা ধকল গিয়েছে তা বুঝতে পেরে মুনমুনের পরামর্শ, রাতে ঘুমতে যাওয়ার আগে যেন গরম জলে স্নান করেন। সকালে উঠে অবশ্যই গার্গল করেন।

দিনটা ছিল ৪ এপ্রিল, ওইদিনই ‘অ্যাকাডেমি অফ ফাইন আর্টস’-এ মঞ্চস্থ হয়েছে ‘বিনোদিনী অপেরা’। যেখানে বিনোদিনীর ভূমিকায় মুগ্ধ করেছেন অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী। 'বিনোদিনী অপেরা' দেখার পর অনেকেই সুদীপ্তা চক্রবর্তীর অভিনয়ে মুগ্ধ হয়েছেন। সোশ্যাল মিডিয়ার পাতায় লম্বা পোস্ট করতেও দেখা গিয়েছে অনেক দর্শককে। বাকি সংবাদমাধ্যমে লেখালিখি তো হয়েইছে। সুদীপ্তায় মুগ্ধ হয়েছেন খোদ মুনমুন সেন। তিনিও সেদিন গিয়েছিলেন 'বিনোদিনী অপেরা' দেখতে। শুধুই মুগ্ধতা নয়, উপহার হাতে সোজা সুদীপ্তার বাড়িতে পৌঁছে যান মুনমুন সেন। সুচিত্রা কন্যার ব্যবহারে নিজের অনুভূতি এবং ঠিক কী ঘটেছে তার সবটাই ফেসবুকের দেওয়ালে খোলসা করেছেন 'বিনোদিনী' সুদীপ্তা।

সুদীপ্তা লিখেছেন, তিনি কিছুদিন আগে তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে ফোন করেছিলেন, তখনই মুনমুন সেনকে 'বিনোদিনী অপেরা' দেখার আমন্ত্রণও জানান। খুশি হয়ে ৪টি টিকিট কেটে ফেলেন মুনমুন সেন। নির্দিষ্ট দিনে পরিবার ও বন্ধুদের সঙ্গে নাটক দেখতে অ্যাকাডেমিতে পৌঁছেও গিয়েছিলেন। রাতে মেসেজ করে সুদীপ্তাকে মুনমুন সেন জানান তাঁর 'বিনোদিনী অপেরা' ভালো লেগেছে। শুধু তাই নয়, দর্শকরাও নাটকটি কীভাবে উপভোগ করেছেন তাও নজর এড়ায়নি মুনমুনের, সেকথাও লেখেন মেসেজে। এখানেই শেষ নয়, ‘বিনোদিনী’র জন্য কতটা ধকল গিয়েছে তা বুঝতে পেরে সুদীপ্তার উদ্দেশ্য মুনমুন সেনের পরামর্শ ছিল, রাতে ঘুমতে যাওয়ার আগে তিনি যেন গরম জলে স্নান করেন। সকালে উঠে অবশ্যই গার্গল করেন।

সুদীপ্তা লিখেছেন, ‘তখন রাত প্রায় ১২টা, উনি লেখেন আমাকে কিছু উপহার দিতে চান এবং আমার ঠিকানা জানতে চান। আমি ওঁকে আমার ঠিকানা পাঠিয়েছিলাম। তবে বলেছিলাম কয়েক দিনের মধ্যে আমি ওঁর বাড়িতে গিয়ে দেখা করে আসব, তখনই না হয় উপহার নেব। উনি শুনে খুব খুশি হয়েছিলেন। ’

সুদীপ্তা আরও লিখেছেন, ‘৫ তারিখ বিকেলে আমি কোনও কাজে বাড়ির বাইরে যাই। সেসময় ফোনে দিদির সঙ্গেই ব্যস্ত ছিলাম। ফিরে দেখি দারোয়ান আমার জন্য একটা ব্যগ নিয়ে অপেক্ষা করছেন, তাতে রয়েছে দুটো সুন্দর শাড়ি। কে দিয়েছেন? জানতে চাইলে দারোয়ান বললেন, একজন ম্যাডাম এসেছিলেন, খুব চেনা, তবে নাম মনে করতে পারছি না। অনেকক্ষণ গাড়িতে বসেছিলেন, সম্ভবত ফোনে কথা বলছিলেন। জিগ্গেস করলেন আপনি (সুদীপ্তা) আছেন কিনা? আপনি বের হয়েছেন শুনে বললেন আরেকদিন আসবেন।’ সুদীপ্তা লেখেন, পরে তিনি কল লগ চেক করেও কিছু দেখেননি, কারণ হোয়াটসআপে ৩ বার ফোন করেছিলেন। পরে সুদীপ্তা দেখেন হোয়াটসআপে মুনমুন সেন লিখেছেন, 'এইমাত্র তোমার বাড়ি থেকে বের হয়েছি। কী সুন্দর একটা জায়গায় থাকো। পরে আবার আসব।' যদি কোনও পরিবর্তন করতে চান, সেজন্য কোথা থেকে শাড়ি কিনেছেন, মেসেজে তার বিবরণও দিয়ে দেন মুনমুন সেন।

সুদীপ্তা লিখেছেন, গোটা ঘটনায় তাঁর অদ্ভত আনন্দ হয়েছে ঠিকই, তবে বেশকিছুটা অনুতপ্তও হয়েছেন। এই উপহার তাঁর কাছে অনেক উপহারের থেকেও দামি বলে লিখেছেন সুদীপ্তা। মুনমুন সেনের প্রতি কৃতজ্ঞতা জানাতেও ভোলেননি সুদীপ্তা।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

 

বায়োস্কোপ খবর

Latest News

ঐশ্বর্য-অভিষেকের বিচ্ছেদের গুঞ্জনের মাঝে ভাইরাল 'সুখী' বচ্চন পরিবারের ছবি কোথায় বঞ্চনা? বাজেটে বাংলার রেলে বিরাট বরাদ্দ, দেশের মধ্যে চতুর্থ, রইল তালিকা 'আলাদা আবেগ কাজ করছে...' মহানায়ক সম্মানে সম্মানিত শুভাশিস মুখোপাধ্যায় ভেঙে চুরমার করা হয়েছে স্টেশন, কেঁদে ফেললেন হাসিনা, 'আমার জন্য মেট্রো বানিয়েছি?' দুর্গাপুজোর পর খুলে যেতে পারে হলং বনবাংলো, বিধানসভায় নতুন তথ্য দিলেন মন্ত্রী ধোনির মতো হেলিকপ্টার শট হাঁকালেও, তাতে নিজস্বতা যোগ করে চমকে দিলেন রশিদ- ভিডিয়ো মিটিংয়ের পরেও বহাল রাহুলের উপর ব্যান! কী ঘোষণা করল ডিরেক্টরস গিল্ড? মালদা-মুর্শিদাবাদ ও বিহারের তিন জেলা নিয়ে কেন্দ্রশাসিত অঞ্চল করুন, দাবি সংসদে বিকাশ ভবনের নির্দেশের পরেই যাদবপুরে শিক্ষক নিয়োগের ইন্টারভিউ রাতারাতি বাতিল মান্ডির নির্বাচন বাতিল করার আর্জি হাইকোর্টে, কঙ্গনাকে নোটিশ পাঠাল আদালত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.