বাংলা নিউজ > বায়োস্কোপ > Nusrat Jahan sings at Basirhat College: ‘গান গাইতে ভালোবাসি না’, তাও বসিরহাট কলেজে কেন গান গাইলেন নুসরাত

Nusrat Jahan sings at Basirhat College: ‘গান গাইতে ভালোবাসি না’, তাও বসিরহাট কলেজে কেন গান গাইলেন নুসরাত

বসিরহাট কলেজে কোন গান গাইলেন নুসরাত

Nusrat Jahan at Basirhat College: বসিরহাট কলেজের ৭৫ বছর পূর্তি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নুসরাত জাহান, গাইলেন তাঁরই ছবির গান। কোন গান দেখুন।

সুরিন্দর ফিল্মসের প্রযোজনায় তৈরি হওয়া ছবি লাভ এক্সপ্রেস ছবিটির কথা মনে আছে? কাদের দেখা গিয়েছিল বলুন তো সেই ছবিতে? মনে পড়ল? হ্যাঁ, ঠিক ধরেছেন, দেব এবং নুসরাত জাহান। তৃণমূলের দুই সাংসদকেই এই ছবিতে দেখা গিয়েছিল। আর এই ছবির অন্যতম জনপ্রিয় গান হচ্ছে, 'আজ আকাশের সঙ্গে এক সন্ধি করেছি/ মেঘেরই জেলখানায় তোকে বন্দি করেছি/ মন বলেছে আমার আজ সঙ্গে যাবে তোর/ মরবে আরাম করে বাঁচবে বড় জোর।' গানটি জিৎ গাঙ্গুলির, আর সেই গানই এবার শোনা গেল এই ছবির নায়িকা নুসরাতের গলায়।

হ্যাঁ, অভিনেত্রী গানও জানেন, এবং দর্শকদের জন্য সেই গান গাইলেন। কিন্তু ভাবছেন কোথায় নুসরাত গান গেয়েছেন? বসিরহাট কলেজের ৭৫ তম বছর পূর্তি হল। সেই অনুষ্ঠানেই উপস্থিত ছিলেন অভিনেত্রী তথা তৃণমূলের সাংসদ নুসরাত জাহান। বৃহস্পতিবার, ১৭ নভেম্বর এই অনুষ্ঠানে নুসরাতের কাছে একটি গান গাওয়ার অনুরোধ আসে। সকলেই তাঁকে বলেন একটি গান গাইতে। ছাত্র, ছাত্রীদের আবদার ফেলেননি অভিনেত্রী। গান গেয়ে শোনালেন। আর তাতেই খুশি উপস্থিত সকলে। নুসরাত অবশ্য এই বিষয়ে জানান, গান গাইতে তাঁর বিশেষ ভালো লাগে না। কিন্তু মানুষের জন্য, কেউ অনুরোধ করলে তাঁর গাইতে ভালো লাগে। তাঁর কথায়, 'আমি তো নায়িকা, গায়িকা নই। বসিরহাট কলেজের ৭৫ বছর পূরণ হয়েছে। আমি এই কলেজের সভাপতি। আর সেই গর্বের জায়গা থেকে বলছি, আগেও এখানে এসেছিলাম। ৭ বছর আগে এসেছিলাম তখনও ভালোবাসা পেয়েছি। সেই ঋণ শোধ করার পালা এবার। আমি চাই এই কলেজের উন্নতি হোক।' এছাড়াও তিনি বলেন তিনি চান এই কলেজ আরও উন্নতি করুক। একই সঙ্গে এই কলেজের ছাত্র ছাত্রীরাও যেন উন্নতি করে এই কামনা করেন। তারা যেন নিজেদের জীবনে অনুপ্রেরণা খুঁজে পায়, প্রতিষ্ঠিত হয় তিনি এই আশা করেছেন।

নুসরাত জাহান বসিরহাটের সাংসদ। আর সেই সুবাদে তিনি হামেশাই বসিরহাট যান। দুর্গাপুজোর সময় তাঁকে বসিরহাটে দেখা যায়, সেখানে একাধিক পুজোর উদ্বোধন করেন অভিনেত্রী তথা সাংসদ। এমনকি তাঁকে বসিরহাটের এক মণ্ডপের বাইরে ফুচকা খেতেও দেখা গিয়েছিল। আবার পুজোর সময় তিনি একটি মণ্ডপে ঢাকও বাজিয়েছিলেন।

মাঝে শোনা যাচ্ছিল নুসরাত জাহান নাকি বিগ বসে যেতে চলেছেন। তাঁকে নাকি হিন্দির বিগ বস সিজন ১৬তে দেখা যাবে এমন খবর শোনা যাচ্ছিল। কিন্তু শেষ পর্যন্ত তিনি বিগ বসে যোগ দেননি।

বন্ধ করুন