বাংলা নিউজ > বায়োস্কোপ > Neha Dupia: মা হওয়ার পর মুটিয়ে গেছিলেন নেহা,'তোমার জন্য পোশাক নেই',কটাক্ষ করেন নামী ডিজাইনার
কটাক্ষের মুখে নেহা
কটাক্ষের মুখে নেহা

Neha Dupia: মা হওয়ার পর মুটিয়ে গেছিলেন নেহা,'তোমার জন্য পোশাক নেই',কটাক্ষ করেন নামী ডিজাইনার

  • 'তোমার জন্য পোশাক নেই', বেবি-ফ্যাটের জন্য বেড়েছিল ওজন। নামী ডিজাইনারের কটাক্ষের শিকার হয়েছিলেন এই বলি অভিনেত্রী। 

সন্তানের জন্ম দেওয়ার আগে বা পরে শরীরে বাড়তি মেদ জন্মানো খুব স্বাভাবিক। তেমনটাই ঘটেছে অভিনেত্রী নেহা ধুপিয়ার সঙ্গে। ছেলে গুরিকের জন্মের পর ওজন মারাত্মক বেড়ে গিয়েছিলো নেহা ধুপিয়ার। ডিজাইনার ফ্যান্সি পোশাকে বন্ধুর বিয়েতে যেতে চেয়েছিলেন অভিনেত্রী, তবে তাঁর কাছে পরবার মতো পোশাক ছিল না। তখন এক ডিজাইনার বন্ধুকে ফোন করেন নেহা, কিন্তু জবাব শুনে তাজ্জব হয়েগিয়েছিলেন নায়িকা।

সম্প্রতি বলিউডের সেই নামী ডিজাইনারকে নিয়ে মুখ খুলেছেন নেহা। ফিল্মফেয়ারকে দেওয়া সাক্ষাৎকারে নেহা বলেন, 'প্রথমবার (মেয়ের জন্মের পর) প্রেগন্যান্সি পরবর্তী ডিপ্রেশন কাটিয়ে উঠতে আমরা ৮ মাস সময় লেগেছিল। দ্বিতীয়বার চটজলদি আমি নিজের জগতে ফিরে আসি। কারণ আমি তখন অভিজ্ঞ, কী ঘটছে সেটা বুঝে গিয়েছি। আমার গত ডিজাইনার রয়েছে, যারা আমার জন্য পোশাক বানাচ্ছে'।

ছেলের জন্মের পর এক বন্ধুর বিয়েতে ফ্যান্সি পোশাকে সাজতে চেয়েছিলেন নেহা। সেই ঘটনার কথা স্মরণ করে অভিনেত্রী বলেন,'আমার কোনও পোশাক ফিট হচ্ছিল না। আমি জানি না কেন আজ এই কথাটা বলছি, তবে আমার কাছে প্রচুর এ-লিস্টার ডিজাইনারদের নম্বর ছিল। আমি ভাবতাম ওরা আমার বন্ধু, তাঁরা আমাকে মুখের উপর বলেছিল- আমাদের কাছে তোমার সাইজের কিছু হবে না। এই ডবল স্ট্যান্ডার্ড সব জায়গায় রয়েছে। তবে আমি বুঝে গিয়েছি, ওরা এইভাবেই মানুষের সঙ্গে ব্যবহার করে'।

গত বছর অক্টোবরে ছেলে গুরিকের জন্ম দেন নেহা। নেহা ও অঙ্গদের একটি মেয়েও রয়েছে, নাম মেহের ধুপিয়া বেদি। গত বছর ডিসেম্বরে বন্ধু ক্যাটরিনা ও ভিকি কৌশলের বিয়েতে যোগ দিয়েছিলেন নেহা-অঙ্গদ।

বন্ধ করুন