বাংলা নিউজ > বায়োস্কোপ > বেপরোয়াভাবে চালিয়ে দুর্ঘটনার কবলে নোরা ফতেহির গাড়ি!
নোরা ফতেহি। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)

বেপরোয়াভাবে চালিয়ে দুর্ঘটনার কবলে নোরা ফতেহির গাড়ি!

  • বেপরোয়াভাবে চালিয়ে মুম্বইয়ের রাস্তায় অটোতে ধাক্কা মারল এই নোরা ফতেহির গাড়ি।

দুর্ঘটনার কবলে নোরা ফতেহির গাড়ি! বেপরোয়াভাবে চালিয়ে মুম্বইয়ের রাস্তায় অটোতে ধাক্কা মারল এই বলি-তারকার গাড়ি। মঙ্গলবার সন্ধ্যার ঘটনা। ওইদিন জনপ্রিয় গায়ক গুরু রানধাওয়ার সঙ্গে একটি মিউজিক লঞ্চ ইভেন্টে হাজির থাকতে দেখা গেছিল তাঁকে।

বলিউড লাইফে প্রকাশিত একটি প্রতিবেদন অনুযায়ী মুম্বইয়ের রাস্তায় একটি অটোকে সজোরে আঘাত করে নোরার গাড়ি চালক। জানা গেছে, সেই সময়ে নোরা নাকি গাড়িতে ছিলেন না। গাড়ি-অটোর সংঘর্ষের পরপরই আশেপাশের পথচারীরা দুর্ঘটনা স্থলে ছুটে এসে গাড়ি রীতিমতো জামার কলার টেনে বলি-অভিনেত্রীর চালককে নামায়। অল্প বিস্তর মারধরও চলে। শেষপর্যন্ত ক্ষতিগ্রস্থ অটো চালককে ১০০০ টাকা দিয়ে ছাড়া পায় নোরার গাড়ি-চালক। শেষ পাওয়া খবরে জানা গেছে, গাড়ি এবং অটোর ক্ষতি হলেও কোনও চালকেরই গুরুতর আঘাত লাগেনি। এখনও পর্যন্ত এই ব্যাপারে অভিনেত্রীর তরফে কোনও বিবৃতি প্রকাশ করা হয়নি কিংবা এফআইআর দায়ের করা হয়নি।

প্রসঙ্গত, এইমুহূর্তে গুরু রানধাওয়ার নতুন গান 'ডান্স মেরি রানি'র ভিডিয়োতে নিজের লুকস এবং নাচের জন্য চর্চায় রয়েছেন নোরা। ভিডিয়োতে নজর কেড়েছে বলি-অভিনেত্রীর অ্যাফ্রো কায়দায় স্পোর্ট করা চুলের বাঁধুনি।

 এ প্রসঙ্গে নোরা নিজেও জানিয়েছেন আন্তর্জাতিক বহু তারকাকে বিভিন্ন সমাবেশে কখনও না কখনও বিভিন্ন আফ্রিকান হেয়ারস্টাইলে দেখা গেছে। নোরা নিজেরও বহুদিনের ইচ্ছে ছিল পর্দায় অন্তত একবার কোনও আফ্রিকান হেয়ারস্টাইলের সঙ্গে নিজেকে পেশ করা। অবশেষে 'নাচ মেরি রানি'র হাত ধরে সেই সুযোগ এল।

বন্ধ করুন