বাংলা নিউজ > বায়োস্কোপ > Tisha-Farooki: মা হলেন তিশা, একরত্তির ছবি শেয়ার করলেন বাবা ফারুকী, মেয়ের কী নাম রাখলেন তাঁরা?
বাবা-মা হলেন ফারুকী-তিশা
বাবা-মা হলেন ফারুকী-তিশা

Tisha-Farooki: মা হলেন তিশা, একরত্তির ছবি শেয়ার করলেন বাবা ফারুকী, মেয়ের কী নাম রাখলেন তাঁরা?

  • বাবা হলেন ইরফানের ‘ডুব’ ছবির পরিচালক। বিয়ের ১১ বছর পর মা হলেন নুসরাত ইমরোজ তিশা।

অনেক জল্পনা আর লুকোছাপার পর ২০২১-র একদম শেষলগ্নে এসে মা হতে চলার খবর শেয়ার করেছিলেন অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। এই বাংলাদেশি অভিনেত্রী জানিয়েছিলেন জীবনের নতুন অধ্যায়ে পা দিতে চলেছেন তিনি। আর নতুন বছরের শুরুতেই বাংলাদেশের আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন চলচ্চিত্র পরিচালক মোস্তফা সরয়ার ফারুকী এবং নুসরাত ইমরোজ তিশার কোল আলো করে এল ছোট্ট পরী। মেয়ের মা হলেন তিশা। 

ফেসবুকে মাতৃত্বকে আলিঙ্গন করবার খবর নিজেই জানান তিশা। তিনি লেখেন, ‘সর্বশক্তিমানের বাগান থেকে বাবা-মা’র নীড়ে আজ রাত ৮.২৭ মিনিটে পা রাখল সে! আল্লাহামদুলিল্লা! মা ও মেয়ে দুজনেই একদম সুস্থ রয়েছে। মহাশয়, মহাশয়ারা আসুন আমাদের ছোট্ট পরীকে আমরা ইলহাম নুসরাত ফারুকী বলে ডাকি'। হ্যাঁ ‘ডুব’ পরিচালক ও তাঁর স্ত্রী তিশা নিজের মেয়ের জন্য ইলহাম নামটি বেছে নিয়েছেন। এদিন একরত্তির একটি ছবিও পোস্ট করেছেন তিশা, তবে মেয়ের মুখটা স্টিকার দিয়ে ঢেকে দিয়েছেন তিনি। 

তিশার পাশাপাশি ফারুকীও বাবা হওয়ার খবর ফেসবুক বন্ধুদের সঙ্গে শেয়ার করে নেন। মেয়ে ভূমিষ্ঠ হওয়ার পর প্রথমবার তাঁকে কোলে নেওয়ার খাস মুহূর্ত প্রকাশ্যে এনেছেন তিনি। 

এর আগে গত ২৮শে ডিসেম্বর তিশা প্রকাশ্যে এনেছিলেন তাঁর প্রেগন্যান্সির কথা। মাত্র ৮ দিনের ব্যাবধানেই দিলেন সুখবর। বেবি বাম্পের ছবি পোস্ট করে অভিনেত্রী লিখেছিলেন, 'আলহামদুলিল্লাহ। নতুন বছর, নতুন পরিচয়ের অপেক্ষা। বেশ কিছুদিন ধরে আপনারা জানতে চাচ্ছেন- আমাকে কোথাও দেখা যাচ্ছে না কেন? আমি কেন সবকিছুতে অনুপস্থিত?

এই ছবিটাতেই নিশ্চয়ই সবকিছুর উত্তর পাচ্ছেন। আমি অনুপস্থিত কারণ আমার জীবনে একটা সুখবর আসন্ন। আমি এবং ফারুকী আমাদের প্রথম সন্তানের অপেক্ষায় আছি। আপনারা দোয়া করবেন যাতে আমাদের সন্তান মায়ের গর্ভের নিরাপদ আশ্রয় থেকে সুস্থভাবে এই পৃথিবীর আলো বাতাসে আসে'। 

 

করোনা আবহে যখন একের পর এক তারকা করোনা আক্রান্ত হচ্ছেন, সেই সময়ই একটা মন ভালো করা খবর দিলেন তিশা-ফারুকী। নতুন বাবা-মা'কে শুভেচ্ছা জানাচ্ছে ভক্তরা। বেশ কয়েক বছর প্রণয় ডোরে আবদ্ধ থাকবার পর ২০১০ সালে বিয়ের বাঁধনে বাঁধা পড়েন ফারুকী ও তিশা। এরপর নতুন ইনিংস শুরু তাঁদের। 

 

 

 

বন্ধ করুন