বাংলা নিউজ > বায়োস্কোপ > অন্ধকারকে ভয় না পেয়ে চাঁদকে আপন করে নিয়েছেন নুসরত জাহান
নুসরত জাহান (ছবি-ইনস্টাগ্রাম)
নুসরত জাহান (ছবি-ইনস্টাগ্রাম)

অন্ধকারকে ভয় না পেয়ে চাঁদকে আপন করে নিয়েছেন নুসরত জাহান

  • এই চাঁদ কি? বা কে? অন্ধকারের কথাই বা কেন বললেন অভিনেত্রী?

সম্পর্কের গুঞ্জন, রাজনৈতিক বিতর্ক, নেটিজেনদের কচকচানি! সবটা ঝেলে ফেলে হাতে এক টুকরো চাঁদ চাইছেন অভিনেত্রী নুসরত জাহান। কেরিয়ারে সফলতার শীর্ষে, তবুও অন্ধকারে যেন আলোর সন্ধানে অভিনেত্রী-সাংসদ। 

সম্প্রতি সামাজিক মাধ্যমে একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। হাতে চাঁদের মতো গোল একটি আলো। ক্যাপশনে লিখেছেন, ‘যদি চাঁদ পেতে চাও, তবে রাতকে ভয় পেয়ো না’। অন্ধকারকে ঝেড়ে ফেলে আলোর সন্ধানে অভিনেত্রী-সাংসদ।

অভিনেত্রীর সামাজির মাধ্যমের এই পোস্টের পর নানা প্রশ্ন দানা বাঁধতে শুরু করে তাঁর অনুরাগীদের মধ্যে। কী উদ্দেশ করে এই পোস্ট করেছেন তিনি? প্রসঙ্গত, নুসরতের ব্যক্তিগত জীবন নিয়ে নানা গুঞ্জন শোনা যাচ্ছে টলি পাড়ায় কান পাতলে। যশের এবং তাঁর বন্ধুত্ব নিয়ে সরগরম পেজ থ্রী। এমনকি স্বামী নিখিলের সঙ্গে অভিনেত্রীর দূরত্বের খবরও সামনে এসেছে। এক ছাদের তলায় থাকছেন না দুজনে। নুসরত আপাতত রয়েছেন বালিগঞ্জে বাপের বাড়িতে। 

নিখিলকে আপাতত দেখা গেছে হিমাচল প্রদেশে একা ট্রাভেল করতে। নুসরতের সঙ্গে ব্যক্তিগত সম্পর্ক যতটাই টালমাটাল থাকুক, অভিনেত্রীর পরিবারের সঙ্গে ভালো সম্পর্ক বজায় রেখেছেন নিখিল। অনুরাগীরা অবশ্য অপেক্ষায় রয়েছেন নিখিল-নুসরতকে একসঙ্গে দেখতে। 

বন্ধ করুন