বাংলা নিউজ > বায়োস্কোপ > এখনো ভালবাসায় বিশ্বাস করি, শুধু কঠিন সময় লোকের ওপর বিশ্বাস করতে অসুবিধে হয়-নুসরত

২০১৯ সালের ১৯ শে জুন সুদূর তুরস্কের বোদরুমে ডেস্টিনেশন ওয়েডিং সারেন নুসরত জাহান ও নিখিল জৈন। অথচ বছর ২০২১ শুরুর আগেই আচমকাই ছন্দপতনের কথা শোনা যায় রূপকথার প্রেমকাহিনিতে। আপাতত এক ছাদের তলায় থাকছেন না তারকা দম্পতি।

তবে বিবাহ-বিচ্ছেদের গুঞ্জনের মাঝে, সোশ্যাল মিডিয়ার স্টোরিতে একটি বার্তা পোস্ট করেন বসিরহাটের তৃণমূল সাংসদ নুসরত। সেখানে লেখা রয়েছে, ‘এখনো ভালবাসায় বিশ্বাস করি, শুধু কঠিন সময় লোকের ওপর বিশ্বাস করতে অসুবিধে হয়’। নুসরতেই এই পোস্ট জল্পনা বাড়িয়ে দেয়। কাকে উদ্দেশ্য় করে এই পোস্ট করেছেন অভিনেত্রী? সেই প্রশ্নই ঘুরছে নুসরত ভক্তদের মনে?

নুসরতের ইনস্টাগ্রাম স্টোরি
নুসরতের ইনস্টাগ্রাম স্টোরি

অন্যদিকে, নুসরতের এই ইনস্টা স্টোরির পরই নিখিল জৈনকে নিজের একাধিক ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করতে দেখা যায়। পাশাপাশি ক্যাপশনে তিনি লিখেছেন, ‘অনেক ক্ষেত্রেই পড়েছি তবে আরো উঁচুতে উঠতে হবে’।

বেশ কয়েক দিন ধরে চেনা ছকের বাইরে নিখিল-নুসরতের জীবন। ইতিমধ্যেই সোশ্যালে একে অপরকে আনফলো করেছেন নিখিল-নুসরত, এক ছাদের তলাতেও গত বছরের শেষ থেকেই থাকছেন না তাঁরা। সম্প্রতি এক সংবাদমাধ্যমে দাবি করা হয়েছিল নুসরতকে ডিভোর্স নোটিশ পাঠিয়েছেন নিখিল। যদিও সেই খবর ‘ভুয়ো ও ভিত্তিহীন’ বলে উড়িয়ে দিয়েছেন নুসরত জাহান।    

 

বন্ধ করুন