বাংলা নিউজ > বায়োস্কোপ > মা হওয়ার জল্পনায় কি তবে স্বীকৃতি নুসরত জাহানের! ইনস্টা স্টোরিতে লিখলেন মনের কথা
নুসরত জাহান। 
নুসরত জাহান। 

মা হওয়ার জল্পনায় কি তবে স্বীকৃতি নুসরত জাহানের! ইনস্টা স্টোরিতে লিখলেন মনের কথা

  • শুক্রবার রাতে ‘যশরত’-এর ইনস্টা স্টোরি যেন নুসরত জাহানের মা হওয়ার খবরেই শিলমোহর দিল!

শুক্রবার দিনভর খবরে ছিল অভিনেত্রী সাংসদ নুসরত জাহানের মা হওয়ার খবর। খবর আসছিল নুসরত বর্তমানে অন্তঃসত্ত্বা। পেরিয়ে গিয়েছে প্রায় ৩ মাস। যদিও তারপর নুসরতের স্বামী নিখিল জৈন বেমাক্কা বলে বসেন, ‘এ সন্তানের পিতাও তিনি নন।বরং তিনিও এ খবরে হতবাক।’ তারপর থেকেই ‘যশরত’-এর ঘরে নতুন সন্তান আসা নিয়েই বেশি খুশি ছিলেন নেটনাগরিকরা। ভোটের রেজাল্ট বেরনোর পর থেকেই কিছুটা খুল্লামখুল্লা প্রেম করছেন তাঁরা। একে-অপরকে ছবিতে ট্যাগ করছেন, একসঙ্গে পার্টি করছেন। আর তাঁর ঘনিষ্ঠমহল থেকে জানা যাচ্ছে, যশ দাশগুপ্তের সঙ্গে জীবনের এই নতুন অধ্যায় শুরু করতে চলেছেন তিনি।

সে যাই হোক, শুক্রবার দিনভর অভিনেত্রী বা তাঁর টিমের পক্ষ থেকে এ ব্যাপারে কোনও মন্তব্য করা না হলেও শুক্রবার রাতে ইনস্টায় একটি বিশেষ বার্তা শেয়ার করেন অভিনেত্রী। কী লেখা ছিল তাতে? এতটি ফুলের ছবি দিয়ে লেখা ছিল, ‘তুমি তোমার মতো করে প্রস্ফুটিত হবে’। কিছু না বলেও যেন অনেক কিছু বলে গেলেন তিনি।

নুসরত জাহানের ইনস্টা স্টোরি
নুসরত জাহানের ইনস্টা স্টোরি

অন্য দিকে, যশ আবার নিজের ইনস্টা স্টোরিতে পোস্ট করেছেন একটি মজার মিম। যদিও পরিষ্কার তাঁর আর নুসরতের সম্পর্ক নিয়ে যাঁরা কটাক্ষ করছেন তাঁদেরই জবাব দিয়েছেন অভিনেতা। সেখানে লেখা, ‘তুমি কারোর প্রাক্তনকে ডেট করছ, কেউ আবার তোমার প্রাক্তনকে ডেট করছে, তোমার প্রাক্তন আবার অন্য কারোর প্রাক্তনকে জীবনে পেয়েছে, আমরা সকলেই প্রাক্তন-পুরুষ।’ 

যদিও এভাবে নয় ‘যশরত’-এর ভক্তরা তাঁদের মুখ থেকেই শুনতে চাইছে খুশির খবর। জানতে চাইছে কবে আসবে নতুন সদস্য!

বন্ধ করুন