বাংলা নিউজ > বায়োস্কোপ > 'মিঠাই' খ্যাত এই মিষ্টি অভিনেত্রীকে চিনতে পারছেন? সঞ্চালক হিসাবেই শুরু কেরিয়ার
ছোট্ট ঐন্দ্রিলা সাহা (ছবি সৌজন্যে- জি বাংলা)
ছোট্ট ঐন্দ্রিলা সাহা (ছবি সৌজন্যে- জি বাংলা)

'মিঠাই' খ্যাত এই মিষ্টি অভিনেত্রীকে চিনতে পারছেন? সঞ্চালক হিসাবেই শুরু কেরিয়ার

  • মোদক পরিবারের আদরের ছোট মেয়ে নিপা ওরফে ঐন্দ্রিলা সাহাকে প্রথম দেখা গিয়েছিল ‘ডান্স বাংলা ডান্স জুনিয়র’-এর স্টেজে। 

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’। সিরিয়ালের কেন্দ্রীয় চরিত্র সিদ্ধার্থ আর মিঠাইকে তো দর্শক ভালোবাসা উজাড় করে দিয়েইছে, তবে মোদক পরিবারের প্রত্যেক সদস্যকেই ভালোবেসে আপন করে নিয়েছে তাঁরা। এমনকি টেস আর সোমের মতো নেগেটিভ চরিত্রগুলো ব্যাপক জনপ্রিয়। 

মোদক বাড়ির সবচেয়ে ছোট, সবচেয়ে আদুরে মেয়ে নিপা। যে ভূমিকায় আমরা দেখতে পাই অভিনেত্রী ঐন্দ্রিলা সাহাকে। জানেন কি, ঐন্দ্রিলা নিজের কেরিয়ার শুরু করেছিল ‘ডান্স বাংলা ডান্স জুনিয়র’ এর সঞ্চালক হিসাবে? সম্প্রতি ডান্স বাংলা ডান্স-এর মঞ্চে হাজির হয়েছিলেন পর্দার নিপা। সেখানেই দুই প্রতিযোগী সঞ্জয়-রোহিতের সঙ্গে বিশেষ অতিথি শিল্পী হিসাবে পারফর্ম করেন ঐন্দ্রিলা। এই ডান্স রিয়েলিটি শো-এর মঞ্চে ঐশ্বর্য-অমিতাভ-অভিষেকের ‘কজরা রে কজরা রে’ গানে নাচতে দেখা গিয়েছে ঐন্দ্রিলাকে। নিপার নাচে মুগ্ধ দর্শক, হাঁ হয়ে যান সোহম-শ্রাবন্তী, জিত-শুভশ্রীও। শ্রাবন্তী তো বলেই বসেন, ‘ঐন্দ্রিলাকে দেখে পুুরো ছোট্ট ঐশ্বর্য লাগছে’। 

‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে এই স্মৃতি রোমন্থন সম্পর্কে এক সাক্ষাত্কারে নিপা জানিয়েছেন, ‘ কেমন একটা লাগছিল… মনে হচ্ছিল ভালো কোনও ক্লিপিং দিতে পারল না। ওই ভিডিয়োটায়, কেমন প্রজাপতি সেজে লাফাচ্ছিলাম। সবাই দেখে বলছে, এটা তুমি? তবে খুব আনন্দ করে ছোটবেলায় আমি এই কাজটা করেছিলাম’। 

 ‘রাইকিশোরী’ ধারাবাহিকের সঙ্গে অভিনয় কেরিয়ার শুরু করেছিলেন ঐন্দ্রিলা। এরপর ধীরে ধীরে বাংলা সিরিয়ালের পরিচিত মুখ হয়ে উঠেন। ‘খনার বচন’ সিরিয়ালে কেন্দ্রীয় চরিত্রেও অভিনয় করেছেন তিনি। এর আগে মিঠাই-এর নিপার দেখা মিলেছে, ‘করুণাময়ী রাণী রাসমণি, ‘চুন্নী পান্না’র মতো সিরিয়ালেও। 

বন্ধ করুন