বাংলা নিউজ > বায়োস্কোপ > অঙ্কুশের সঙ্গে সম্পর্কে থাকার মাঝেই 'ছোটবেলার প্রেম' নিয়ে মুখ খুললেন ঐন্দ্রিলা!
ছোটবেলার প্রেমের কথা প্রকাশ্যে শেয়ার করলেন ঐন্দ্রিলা! ( ছবি সৌজন্যে - ফেসবুক)
ছোটবেলার প্রেমের কথা প্রকাশ্যে শেয়ার করলেন ঐন্দ্রিলা! ( ছবি সৌজন্যে - ফেসবুক)

অঙ্কুশের সঙ্গে সম্পর্কে থাকার মাঝেই 'ছোটবেলার প্রেম' নিয়ে মুখ খুললেন ঐন্দ্রিলা!

  • টলিপাড়ার জনপ্রিয় মুখ ঐন্দ্রিলা সেন।অঙ্কুশের সঙ্গে তাঁর দীর্ঘ বছরের সম্পর্কের কথা ইন্ডাস্ট্রি থেকে শুরু করে তাঁদের ফ্যানরাও জানেন।এবার নিজের ছোটবেলার প্রেমের কথা প্রকাশ্যে শেয়ার করলেন ঐন্দ্রিলা!

টলিপাড়ার অন্যতম জনপ্রিয় মুখ ঐন্দ্রিলা সেন। একাধিক সুপারহিট ধারাবাহিকের মুখ্যচরিত্রে দেখা গেছে তাঁকে। গত বছর রাজা চন্দের পরিচালনায় 'ম্যাজিক' ছবির মাধ্যমে বড়পর্দাতেও ডেবিউ সেরে ফেলেছেন ছোটপর্দার এই জনপ্রিয় অভিনেত্রী। তাছাড়া অঙ্কুশের সঙ্গে তাঁর দীর্ঘ বছরের সম্পর্কের কথা ইন্ডাস্ট্রি থেকে শুরু করে তাঁদের ফ্যানরাও জানেন। সম্প্রতি মালদ্বীপেও একসঙ্গে ছুটি কাটাতে গেছিলেন এই জুটি।মলদ্বীপে গিয়ে করোনাতেও আক্রান্ত হন অভিনেত্রী। আপাতত সম্পূর্ণ সুস্থ তিনি। ইন্ডাস্ট্রিতে কান পাতলেই শোনা যাচ্ছে যে আগামী বছরেই নাকি চার হাত এক করে ফেলতে পারেন এই জুটি। আর এর মাঝেই নিজের ছোটবেলার প্রেমের কথা প্রকাশ্যে শেয়ার করলেন ঐন্দ্রিলা!

ইনস্টাগ্রামের দেওয়ালে একটি ভিডিও আপলোডের মাধ্যমে কোনও রাখঢাক না করেই এই খবর জানিয়েছেন ঐন্দ্রিলা। তবে নায়িকার এই 'বচপন কা প্যায়ার' কোনও বিশেষ মানুষের জন্য নয়। ঐন্দ্রিলার এই প্রেম হলো খাবারের প্রতি। আরও ভালো করে বললে চকোলেটের প্রতি। ছোটবেলা থেকেই চকোলেট খেতে বড্ড ভালবাসেন তিনি। শরীরচর্চা করা থেকে শুরু করে ডায়েটিং চললেও চকোলেট দেখলেই রীতিমতো ঝাঁপিয়ে পড়েন তিনি। তাই তো সম্প্রতি ভাইরাল হওয়া 'বচপন কা প্যায়ার' গানের সঙ্গে অভিনয় করে ইনস্টাগ্রামে এক মজার ভিডিও আপলোড করেছেন তিনি। 

সেখানে দেখা যাচ্ছে চোখের সামনে নানারকম চকোলেট পড়ে থাকতে দেখে আহ্লাদে আটখানা ঐন্দ্রিলা। এমন সময় হঠাৎই তাঁর হাত থেকে কেউ একজন চকোলেট কেড়ে নেওয়াতে মুহূর্তেই মুখ কাঁদো কাঁদো নায়িকার। বিড়বিড় করে ঠোঁট নাড়িয়ে তাঁকে বলতেও শোনা গেল চকোলেটই তাঁর 'বচপন কা প্যায়ার'।

আপাতত নতুন প্রোজেক্টের জন্য প্রস্তুতি নিচ্ছেন ঐন্দ্রিলা। ওদিকে অঙ্কুশও রিয়েলিটি শো এবং একাধিক ছবির শুটিংয়ে দারুণ ব্যস্ত।

বন্ধ করুন