বাংলা নিউজ > বায়োস্কোপ > কালো মনোকিনির উপর নেটে ঢাকা শরীর, সুইমিং পুলের পারে বোল্ড লুকে পায়েল
পায়েল সরকার (ইনস্টাগ্রাম)
পায়েল সরকার (ইনস্টাগ্রাম)

কালো মনোকিনির উপর নেটে ঢাকা শরীর, সুইমিং পুলের পারে বোল্ড লুকে পায়েল

  • গতে বাঁধা ছক থেকে বেরিয়ে একেবারে নতুন লুকসে অভিনেত্রী পায়েল সরকার। নেটদুনিয়ায় শোরগোল ফেলছে তাঁর বোল্ড ফটোশ্যুট। 

এবার বোল্ড লুকে ধরা দিলেন অভিনেত্রী পায়লে সরকার। সম্প্রতি ইনস্টাগ্রামে তিনি নিজের সাহসী ফটোশ্যুটের ঝলক পোস্ট করেন পায়েল। নেটদুনিয়ায় শরীরী মাদকতা ছড়ালেন নায়িকা। একদম হটি নটি লুকসে ধরা দিয়ে সকলে চমকে দেন তিনি। ফটো শ্যুটের ভিডিও পোস্ট করে অভিনেত্রী লিখেছেন, ‘জিনিসটা ঠিক তেমন নয় যেমনটা আমরা দেখতে পাই, তোমরা শুধুমাত্র একটা আমার একটা অংশই দেখতে পেয়েছো এখনও অনেক কিছু দেখা ও জানা বাকি রয়েছে’। 

ইনস্টাগ্রামে নিজের ফটোশ্যুটের একাধিক ছবি পোস্ট করেন অভিনেত্রী পায়েল। সুইমিং পুলের পারে বসে রয়েছেন পায়েল সরকার। এই ছবি দেখে ঘায়েল লক্ষ পুরুষ হৃদয়। তবে ৩৬-এ পা দিয়েও ‘হ্যাপিলি সিঙ্গল’ নায়িকা। গ্ল্যামারের মামলায় টলিউডের যে কোনও নায়িকাকে গুনে গুনে দশ গোল দেবেন পায়েল। 

নিজের ধরা বাঁধা ছক থেকে বেরিয়ে একেবারে নতুন অবতারে পায়েল। কালো রঙা মনোকিনির উপর ছড়ানো নেট-ছবিতে দেখা যাচ্ছে যা হাওয়ার উড়ে চলেছে। সঙ্গে হালকা মেক-আপ, চুলটা সাইড পার্ট করে বাঁধা। ঠোঁটে গাঢ় রঙের লিপস্টিক। কানে ঝোলা দুল। পায়ে কালো স্টিলেটো। কোমরে সোনালী রঙের কোমর বন্ধনী বেশ আকর্ষনীয়। নায়িকার এই হট আর সেক্সি লুক এখন টলিপাড়ার টক অফ দ্য টাউন। ইনস্টাগ্রামের কমেন্ট বক্সে ভক্তদের কমেন্টের বন্যা। 

 

বন্ধ করুন